scorecardresearch
 

Soumitrisha- Dhrubojyoti: দীর্ঘদিন পর ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ মিঠাইরাণীর! ভাইরাল সৌমিতৃষা- ধ্রুবর রিলস

Mithai: দক্ষিণী ছবির গান বর্তমানে সুপারহিট। 'পুষ্পা', 'কেজিএফ'-এর মতো ছবিগুলি থেকে সেই প্রমাণ মিলেছে। রিংটোন, কলার টিউন থেকে ইন্সটা রিলস, সবেতেই শ্রোতা -নেটিজেনরা গা ভাসাচ্ছেন এই গানগুলিতে।

Advertisement
সৌমিতৃষা কুন্ডু ও ধ্রুবজ্যোতি সরকার সৌমিতৃষা কুন্ডু ও ধ্রুবজ্যোতি সরকার

দীর্ঘদিন পরে ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ করছেন মিঠাই (Mithai)! এর আগেও একের পরস এক রিল ভিডিয়োতে নজর কেড়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ও সোম অর্থাৎ ধ্রুবজ্যোতি সরকার (Dhrubojyoti Sarkar)। কখনও 'রাতাঁ  লম্বিয়া', 'মেরে রাশকে কমর', তো কখনও 'মাঝে মাঝে তব দেখা পাই' রবীন্দ্রসঙ্গীতের তালে রিলস (Insta Reels) শেয়ার করেছিলেন তাঁরা। তবে এবার সোম -মিঠাই বেছে নিলেন দক্ষিণী গান। 

দক্ষিণী ছবির গান বর্তমানে সুপারহিট (Superhit)। 'পুষ্পা', 'কেজিএফ'-এর মতো ছবিগুলি থেকে সেই প্রমাণ মিলেছে। রিংটোন, কলার টিউন থেকে ইন্সটা রিলস, সবেতেই শ্রোতা -নেটিজেনরা গা ভাসাচ্ছেন এই গানগুলিতে। এবার 'মাছেরলা নিয়োজাকাভারগম' (Macherla Niyojakavargam) ছবির জনপ্রিয় গান 'রা রা রেডি' (Ra Ra Reddy)-র সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল ধারাবাহিকে সিদ্ধার্থর কাছের দুই মানুষকে।  

আরও পড়ুন: দেব, প্রসেনজিৎ থেকে যিশু, টলিপাড়ার অভিনেতারাদের কার বিদ্যা কতদূর?

'মিঠাই' ধারাবাহিকে প্রথমে একেবারে বিপরীতধর্মী চরিত্রে দেখা গিয়েছিল সৌমিতৃষা ও ধ্রুবকে। তবে সময়ের সঙ্গে ধূসর থেকে ক্রমে ইতিবাচক চরিত্র দেখা যায় সোমের। প্রথমে একেবারে অপছন্দ করলেও, পরে মিঠাইকে মেনে নেয় সে। তবে অনস্ক্রিনে যাই হোক না কেন, অফস্ক্রিনে কিন্তু দারুণ বন্ডিং দুই অভিনেতার। 

আরও পড়ুন: 'গোধূলি আলাপ'-র জায়গা নিচ্ছে 'নবাব নন্দিনী'! মেগা শেষ না সময় বদল?

ধ্রুবকে 'ডান্সিং পার্টনার' বলে সম্বোধন করেছেন সৌমিতৃষা। রিলসটি শেয়ার করে তিনি লিখেছেন, "দীর্ঘদিন পরে ডান্সিং পার্টনারের সঙ্গে...!" এই রিলসটি দেখে দারুণ খুশি 'মিঠাই'ফ্যানেরা। সোশ্যাল পোস্টেই তাঁরা ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন দুই তারকাকে। অনেকে আবার আবদার করেছেন মাঝে মধ্যেই যেন তাঁরা শেয়ার করেন নাচ।  

                  

Advertisement

 

আরও পড়ুন: 'ইন্দু' হয়ে ওটিটি-তে ডেবিউ শুভশ্রীর! সিরিজের প্রযোজক -পরিচালক কে?

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে 'মিঠাই'-তে দেখা যাচ্ছে না সোমকে। ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখানো হচ্ছে যে, কর্মসূত্রে বাইরে আছে সে। যদিও বাস্তবে 'পিলু'-র জন্যই ব্যস্ত ধ্রুবজ্যোতি। সেখানেও চলছে টানটান পর্ব। যদিও মিঠাইরাণীর সঙ্গে তাঁর রিলস দেখে অনেকেই মনে করছেন, এবার 'মিঠাই' ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।                     

 

Advertisement