scorecardresearch
 

Oindrila-Tonni: ভাঙা পা নিয়েই 'ঢোলিদা' গানে তুমুল নাচ ঐন্দ্রিলার, সঙ্গী তন্বী!

Oindrila Saha -Tonni Laha Roy On Dholida Song: কিছুদিন আগেই পায়ে গুরুতর চোট পেয়েছিলেন ঐন্দ্রিলা। পা ভেঙে যাওয়ার ফলে প্লাস্টার করতে হয় তাঁকে। এমনকী, শ্যুটিং থেকেও বেশ কিছুদিনের বিরতি নিতে হয়েছিল তাঁকে।

Advertisement
ঐন্দ্রিলা সাহা এবং তন্বী লাহা রায় (ছবি: ইন্সটাগ্রাম) ঐন্দ্রিলা সাহা এবং তন্বী লাহা রায় (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • কিছুদিন আগেপায়ে গুরুতর চোট পেয়েছিলেন ঐন্দ্রিলা সাহা।
  • ভাঙা পা নিয়েই জমজমাট নাচ করলেন অভিনেত্রী।
  • তাঁর সঙ্গী ধারাবাহিকের তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায়।

TRP-তে শীর্ষে না থাকলেও, এই মুহূর্তে বাংলার প্রথম সারির ধারাবাহিকগুলির মধ্যে একটি 'মিঠাই' (Mithai)। মুখ্য চরিত্র আদৃত রায় - সৌমিতৃষা কুণ্ডু ছাড়াও, 'হল্লা পার্টি' সহ মোদক পরিবারের বাকি সদস্যরা দর্শকদের মনের কাছের। 'মিঠাই'-তে নীপা চরিত্রে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) এবং তোর্সা চরিত্রে তন্বী লাহা রায় (Tonni Laha Roy) অভিনয় করছেন। 

কিছুদিন আগেই পায়ে গুরুতর চোট পেয়েছিলেন ঐন্দ্রিলা। পা ভেঙে যাওয়ার ফলে প্লাস্টার করতে হয় তাঁকে। এমনকী, শ্যুটিং থেকেও বেশ কিছুদিনের বিরতি নিতে হয়েছিল তাঁকে। সেই সময় আদরের নীপার সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন রাতুল, শ্রী ও সিদ্ধার্থ, অর্থাৎ অভিনেতা উদয় প্রতাপ সিং, দিয়া মুখোপাধ্যায় এবং আদৃত রায়। অভিনেত্রীর গোলাপি প্লাস্টারে শুভেচ্ছাবার্তাও লিখে এসেছিলেন তাঁরা।

আরও পড়ুন: বারুইপুরে ৪ স্টুডিও ফ্লোর ও প্রশাসনিক ভবনের উদ্বোধন মুখ্যমন্ত্রীর

বিরতির পর বর্তমানে ঐন্দ্রিলা 'ব্যাক অন ফ্লোর'। পায়ের ব্যাথা সম্পূর্ণ ঠিক না হওয়ায়, সেই মতো দৃশ্যও রাখা হয়েছিল তাঁর। রিলেও দেখানো হচ্ছে, পায়ে চোট পাওয়ার ফলে উইল চেয়ারেই ঘুরছে সে। এবার সেই ভাঙা পা নিয়েই জমজমাট নাচ করলেন অভিনেত্রী। সঙ্গী, তোর্সা - তন্বী। 

tonni oindrila mithai

আরও পড়ুন: অরিন্দম শীলের ছবিতে মুখ্য চরিত্রে তৃণা! 'এখনই ছোট পর্দা ছাড়ছি না', জানালেন গুনগুন

ধারাবাহিকে তোর্সাকে খুব একটা পছন্দ না করলেও, রিয়েল লাইফে তন্বীর সঙ্গে খুব সম্পর্ক ঐন্দ্রিলার। দু'জনেই সোশ্যালে সক্রিয় থাকেন এবং নাচতে ভালোবাসেন। সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডস। আর সেখানেই ব্যাক স্টেজে 'ঢোলি দা' গানের সঙ্গে নেচে একটি রিলস ভিডিও বানিয়েছেন দুই অভিনেত্রী। সোশ্যাল পেজে ভিডিওতি শেয়ার করা মাত্রই, ফ্যান থেকে শুরু করে অনুগামীরা প্রশংসায় ভরিয়েছেন। 

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

 

বক্স অফিসে বিপুল সাফল্যের মুখ দেখেছে সঞ্জয় লীলা ভান্সালি (Sanjay Leela Bhansali) পরিচালিত 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)। ছবির গানগুলিও যথেষ্ট হিট। ইন্সটাতে 'ঢোলি দা' (Dholida)গানটি রীতিমতো ট্রেন্ডিং। আর সেই গানেই গা ভাসাচ্ছেন টেলি-টলি তারকা থেকে নেটিজেনরা। বাদ গেলেন না ঐন্দ্রিলা - তন্বীও।  

আরও পড়ুন: 'বুদ্ধ ও মমতার মধ্যে ফারাক কোথায়?' সৌরভের উত্তর...


'মিঠাই' -এর টিমের মধ্যে সবচেয়ে ছোট ঐন্দ্রিলা। তাই সকলের খুব আদরের সে। সম্প্রতি ধারাবাহিকে রুদ্রর সঙ্গে তাঁর প্রেম শুরু হয়েছে। 'রুডি বয়' -এর সঙ্গে জমে উঠেছে তাঁর প্রেম। 

 

Advertisement