scorecardresearch
 

Rajdeep Gupta: টেলিভিশনে ফিরছেন 'ঈশান'- রাজদীপ! জুটি বাঁধছেন নবনীতার সঙ্গে?

Rajdeep Gupta: স্টার জলসার ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'-তে এই চরিত্রেই দর্শকদের ঘরের ছেলে হয়ে উঠেছিলেন তিনি। ২০০৯ সালে সম্প্রচারিত এই জনপ্রিয় মেগাতে রাজদীপ জুটি বেঁধেছিলেন ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে। এবার রাজদীপের ফ্যানেদের জন্য রয়েছে সুখবর।

Advertisement
অভিনেতা রাজদীপ গুপ্ত ও নবনীতা দাস (ছবি: ফেসবুক) অভিনেতা রাজদীপ গুপ্ত ও নবনীতা দাস (ছবি: ফেসবুক)

টলিপাড়ার জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। ছোট পর্দা থেকে অভিনয়ের জার্নি শুরু করে, বর্তমানে ওয়েব দুনিয়ায় নিজের অভিনয় দক্ষতায় তিনি পৌঁছেছেন দর্শকদের মনের একেবারে কাছে। তবে টেলিভিশনের (Television) দর্শকেরা আজও মিস করেন তাদের 'ঈশান'কে। স্টার জলসার ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী' (Ogo Bodhu Sundari)-তে এই চরিত্রেই দর্শকদের ঘরের ছেলে হয়ে উঠেছিলেন তিনি। ২০০৯ সালে সম্প্রচারিত এই জনপ্রিয় মেগাতে রাজদীপ জুটি বেঁধেছিলেন ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) সঙ্গে। এবার রাজদীপের ফ্যানেদের জন্য রয়েছে সুখবর। শোনা যাচ্ছে ছোট পর্দায় ফিরছেন তিনি।

স্টুডিয়োপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক (Notun Serial)। সেখানে প্রায় বছর ছয়েক পর মুখ্য চরিত্রে দেখা যাবে রাজদীপকে। তাঁর বিপরীতে অভিনয়ে করবেন নবনীতা দাস (Nabanita Das)। এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকবেন চিত্রনাট্যকার সাহানা দত্ত। যদিও এখনও পর্যন্ত সমস্ত আলোচনা রয়েছে প্রাথমিক পর্যায়। সব ঠিক থাকলে নাকি, পুজোর পর শুরু হবে মেগার কাজ।     

আরও পড়ুন: শানের সঙ্গে জুটি বাঁধলেন তৃণা! আসছে পুজোর নতুন বাংলা গান 

অন্যদিকে নবনীতাও টেলিপাড়ার জনপ্রিয় মুখ। তাঁকে শেষ দেখা গিয়েছিল 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকে। এরপর এই চ্যানেলেরই নন-ফিকশন শো 'ইসমার্ট জোড়ি'-তে স্বামী জিতু কমলের সঙ্গে প্রতিযোগী হয়ে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন:  TRP: আরও নামল 'মিঠাই'! 'গাঁটছড়া'-কে টেক্কা দিয়ে বেঙ্গল টপার কোন মেগা?

রাজদীপের কেরিয়ার শুরু হয় ডিস্ক জকি হয়ে। এরপর অভিনয় জগতে পা রাখেন তিনি। প্রথম ধারাবাহিকই দারুণ জনপ্রিয় হওয়ায়। এরপর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। 'ব্যোমকেশ', 'ঝাঁজ লবঙ্গ ফুল', 'প্রেমের কাহিনী', 'বাক্স বদল'-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন:  পুজোয় শাড়ি ছাড়া কিছু পরব না: ঋতুপর্ণা

Advertisement

অন্যদিকে 'জাপানি টয়', 'মিসম্যাচ', 'রহস্য রোমাঞ্চ সিরিজ', 'মার্ডার ইন দ্য হিলস', 'উত্তরণ', 'মহাভারত মার্ডারস'-র মতো একাধিক ওয়েব সিরিজে নজর কেড়েছেন রাজদীপ। ঝুলিতে রয়েছে বেশ কিছু ছবিও। নতুনভাবে ফিরে এসে, তিনি ফের ছোট পর্দার দর্শকদের মন জয় করতে পারেন কিনা, এখন সেটাই দেখার। 

 

Advertisement