scorecardresearch
 

Sushmit Mukherjee: ফের ছোট পর্দায় 'রুদ্রিক'-সুস্মিত! কোন নতুন মেগাতে দেখা যাবে?

Sushmit Mukherjee's New Serial: 'মাধবীলতা'-তে ফের সকলের মনের কাছে পৌঁছাতে শুরু করেন সুস্মিত মুখোপাধ্যায়। যদিও সেই মেগার বয়স ছিল মাত্র কয়েক মাস।

Advertisement
অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

'বরণ' ধারাবাহিকে রুদ্রিক চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছেন সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee)। এরপর 'মাধবীলতা'-তে ফের সকলের মনের কাছে পৌঁছাতে শুরু করেন তিনি। যদিও সেই মেগার বয়স ছিল মাত্র কয়েক মাস। স্ত্রা জলসার এই ধারাবাহিক শেষ হওয়ার পর মন খারাপ হয়েছিল বহু অনুগামীদের। তবে এবার তাঁদের জন্য রয়েছে সুখবর। ফের ছোট পর্দায় ফিরছেন সুস্মিত।

এবার নাকি জি বাংলার মেগাতে দেখা যাবে সুস্মিত মুখোপাধ্যায়কে। এই খবর এই মুহূর্তে আলোচনায় স্টুডিওপাড়ায়। এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে, সংবাদমাধ্যমকে টেলি অভিনেতা বলেন, "হ্যাঁ, এটা ঠিক যে প্রাথমিক কথা হয়েছে। তবে এখনও চূড়ান্ত কিছুই হয়নি। কিছু জানি না। আমি এর থেকে বেশি কিছু বললে, তা ভুল বলা হবে। সত্যি যদি কিছু চূড়ান্ত হয়, তা হলে নিশ্চয়ই সবাই জানতে পারবেন। এখনও কিছু বলার পর্যায় পৌঁছায়নি আসলে।" 

হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে। শেষ হচ্ছে একাধিক মেগা। সে জায়গায় আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। তবে সুস্মিতকে কোন সিরিয়ালে দেখা যাবে, তা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন

প্রসঙ্গত, 'বরণ' শেষ হওয়ার পর থেকেই টেলিপাড়ায় গুঞ্জন সহ-অভিনত্রী প্রিয়া মণ্ডলের সঙ্গে প্রেম করছেন সুস্মিত। যদিও এই সম্পর্কে শিলমোহর দেননি দু'জনের কেউই। এই প্রসঙ্গে কথা উঠলে, অস্বীকারও না করে এড়িয়ে গিয়েছেন বহু সাক্ষাৎকারে। কানাঘুষো শোনা গিয়েছিল নভেম্বর মাসেই বিয়ের করবেন সুস্মিত- প্রিয়া। তবে এখনও এই বিষয়ে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।  
 

Advertisement