scorecardresearch
 

Tumpa Autowali: ছোট পর্দায় আরও এক নারীকেন্দ্রিক গল্প! আসছে 'টুম্পা অটোওয়ালি'

New Bangla Serial: একজন 'মহিলা' অটোচালককে নিয়ে যাত্রীদের মনে যথেষ্ট সন্দেহ। তাদের ধারণা ঠিক সময় মতো গন্তব্যে পৌঁছাতে পারবে না। টুম্পা খুব একটা কর্ণপাত করে না এবং সময় মতো পৌঁছে দেয় সকলকে।

Advertisement
আসছে 'টুম্পা অটোওয়ালি' আসছে 'টুম্পা অটোওয়ালি'
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'টুম্পা অটোওয়ালি'।
  • মুখ্য চরিত্রে অভিনয় করছেন ডোনা ভৌমিক।
  • কালার্স বাংলায় দেখা যাবে এই নারীকেন্দ্রিক মেগা।

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serials)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হল 'টুম্পা অটোওয়ালি' (Tumpa Autowali)-র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন ধারাবাহিক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ডোনা ভৌমিক (Dona Bhowmick)।  

আজকের নারীরা নিজেদের বেড়াজাল পেরিয়ে ডানা মেলে উড়তে জানে। তারা বিশ্বকে জয় করতে জানে, বিভিন্ন ক্ষেত্রে জয়ধ্বজা উড়িয়ে। নারীরা শক্ত হাতে, যত্ন করে যেমন সংসারের হাল ধরেন, ঠিক সেরকমই বহির্জগতেও তারা অসামান্যা। কথায় বলে, 'যে রাঁধে সে চুলও বাঁধে...'। ঠিক যেমনটা 'টুম্পা'। কোনও মহিলা অটো চালাতে পারে? আপনি কোনও মহিলা অটোচালক দেখেছেন? একজন মহিলা অটোচালক কি তার পরিবারের জীবিকা নির্বাহ করতে পারে?

আরও পড়ুন: ফের বিয়ে করলেন 'বাদাম কাকু'- ভুবন! এবার আয়োজনে জিৎ

নতুন ধারাবাহিকের সদ্য সম্প্রচারিত প্রোমো বলছে, আজ্ঞে হ্যাঁ! টুম্পা অটোওয়ালি একজন অটো চালক যিনি, তার পরিবারের একমাত্র উপার্জনকারী। স্বাধীনভাবে নিজের জীবিকা নির্বাহ করতে চায় টুম্পা। অটো-রিকশাই তার একমাত্র ভালোবাসা। সে এমন একজন মেয়ে যে, তার জীবনযাপনের জন্য অটো চালায় এবং সেই সঙ্গে পড়াশোনার জন্য কলেজে যায়। 

একজন অটোচালক হিসাবে টুম্পার জার্নি দেখা যাবে এই ধারাবাহিকে। কীভাবে পড়াশোনার পাশাপাশি সংসার সামলাতে উপার্জন করবে টুম্পা? সমাজ তাকে কোন চোখে দেখে এবং সমস্ত বাঁধা বিপত্তি কাটিয়ে সে কীভাবে এগিয়ে যায়, সেই গল্পই ফুটে উঠবে পর্দায়। 

আরও পড়ুন: শেষ হতে চলেছে 'দাদাগিরি'-র এই সিজন! ইঙ্গিত দিলেন, খোদ সৌরভ

প্রোমোতে দেখা যাচ্ছে, টুম্পা তার অটো চালাচ্ছে এবং একজন 'মহিলা' অটোচালককে নিয়ে যাত্রীদের মনে যথেষ্ট সন্দেহ। তাদের ধারণা ঠিক সময় মতো সুস্থভাবে গন্তব্যে পৌঁছাতে পারবে না তারা। টুম্পা খুব একটা কর্ণপাত করে না এবং সময় মতো পৌঁছে দেয় সকলকে। তার কথায়, "মেয়েরা তো প্লেনও চালায়, অটো চালালেই দোষ?... আমি টুম্পা অটোওয়ালি, পৌঁছে দি টাইমলি...।"  

Advertisement

 

 

আরও পড়ুন: "কেউ একজন নাকি একাই টেনে গেছেন বাংলা ইন্ডাস্ট্রিকে..."! প্রকাশ্যে প্রসেনজিতকে একহাত নিলেন রানা

এই নারীকেন্দ্রিক গল্প যাকে কেন্দ্র করে, সেই ডোনা ভৌমিক এর আগে 'মোমপালক' ধারাবাহিকে অভিনয় করেছেন। নতুন রূপে দর্শকদের সামনে আসতে অত্যন্ত উৎসাহী অভিনেত্রী। তবে এখনও পর্যন্ত জানা যায়নি কবে থেকে এবং কোন স্লটে সম্প্রচার হবে 'টুম্পা অটোওয়ালি'। তবে চ্যানেলের তরফে জানা যাচ্ছে, শীঘ্রই আসছে এই মেগা। 

 

Advertisement