scorecardresearch
 

Nusrat Jahan: যশের স্মৃতিঘেরা রাজস্থান ট্রিপ, ভিডিও পোস্ট নুসরতের

এর পরই নুসরতের মুখে শোনা যায় একজনের নাম। বিগত কয়েকমাসে তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বার বার। তাঁর সঙ্গেই রাজস্থান বেড়াতে গিয়েছিলেন নুসরত। তাঁর সঙ্গেই পার্ক-স্ট্রিটের বেকারিতে মেঘলা দুপুরে খেতে দিয়েছিলেন বেবি-বাম্প সমেত। তিনিই নুসরতকে গাড়ি চালিয়ে পার্ক স্ট্রিটের বেসরকারি ম্যাটারনিটি হাসপাতালে ভর্তি করেছেন। তিনিই ছিলেন পাশে।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • আমি ও যশ একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছি।
  • বাবা সন্তানের যত্ন নিচ্ছেন।
  • সন্তানের ভালোর কথা ভেবে বাড়িতে সকলকে আসতেও দিচ্ছেন না এই মুহূর্তে।

চার দিকে মরুভূমি। চোখে সানগ্লাস। খোলা চুল। হলুদ রঙের লং স্কার্ট ও সাদা টি-শার্ট। গলায় ঝলমল করছে অক্সিডাইস্ড নেকপিস। দুই হাতে পরেছেন চুড়ি। হেঁটে চলেছেন আনমনে। সে রকমই একটি ভিডিয়ো কিছুক্ষণ আগেই নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। ক্যাপশনে লিখেছেন, “কোল্ড সানি ডেস (ঠান্ডা রোদ্দুর মাখা দিন)”। খোলা চুল উড়ছে হাওয়ায়। সাংসদ-তারকার চোখ ঢেকেছে কালো চশমায়। সিংহলী গায়িকার গানে মাতোয়ারা নুসরত। এই অবধি সবই ঠিক ছিল। নেটাগরিকদের একাংশের নজর গিয়ে আটকেছে নুসরতের সিঁথিতে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সাংসদ-তারকার সিঁথিতে এক চিলতে সিঁদুর লেগে আছে।

গতবছর ডিসেম্বর মাসের ঘটনা। নুসরত বেড়াতে গিয়েছিলেন রাজস্থানে। সঙ্গী কে? ‘স্বামী’ নিখিল নন। নাম উঠে আসে যশ দাশগুপ্তর। প্রকাশ্যে আসে আজমির শেরিফে তাঁদের তোলা ছবিও। সেই থেকেই জল্পনা শুরু। সেই রাজস্থান ট্রিপেরই কি ভিডিয়ো শেয়ার করেছেন নুসরত? ক্যামেরার ওপারে কি যশ? রাজস্থান ট্রিপের পর কো-স্টার যশের সঙ্গে নুসরতের প্রেমের জল্পনা আরও জোরালো হয়ে ওঠে। পরে অবশ্য জানা যায়, নিখিলের বাড়ি থেকে বেরিয়ে এসেছেন নুসরত। তারপর জানা যায়, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা। নিখিল বলেই দিয়েছিলেন, সেই সন্তানের বাবা তিনি নন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

২৬ অগস্ট, বৃহস্পতিবার, মেঘলা দুপুরে পার্ট স্ট্রিটের একটি বেসরকারি ম্যাটার্নিটি হাসপাতালে জন্ম নেয় নুসরতের সন্তান ঈশান। ৮দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফেরেন অভিনেত্রী। বুধবার সন্ধ্যায় কলকাতার একটি স্যালোঁর উদ্বোধন করতে আসেন নুসরত। সন্তানের জন্মের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরে এই প্রথম জনসমক্ষে আসেন বসিরহাটের তারকা সাংসদ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরত বলেন, “আমার বাচ্চার বাবা কে, তা বাচ্চার বাবা-ই জানেন।” তার পরের বাক্যেই বলেন, “আমরা এই মুহূর্তে একসঙ্গে অভিভাবকত্ব দারুণ উপভোগ করছি।”

Advertisement

এর পরই নুসরতের মুখে শোনা যায় একজনের নাম। বিগত কয়েকমাসে তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বার বার। তাঁর সঙ্গেই রাজস্থান বেড়াতে গিয়েছিলেন নুসরত। তাঁর সঙ্গেই পার্ক-স্ট্রিটের বেকারিতে মেঘলা দুপুরে খেতে দিয়েছিলেন বেবি-বাম্প সমেত। তিনিই নুসরতকে গাড়ি চালিয়ে পার্ক স্ট্রিটের বেসরকারি ম্যাটারনিটি হাসপাতালে ভর্তি করেছেন। তিনিই ছিলেন পাশে। সন্তান জন্মের প্রত্যেক মুহূর্ত ভাগ করেছিলেন নুসরতের সঙ্গে। অর্থাৎ, অভিনেতা যশ দাশগুপ্ত। বুধবার সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে দাঁড়িয়ে নুসরত বলেছেন, “আমি ও যশ একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছি। বাবা সন্তানের যত্ন নিচ্ছেন। সন্তানের ভালোর কথা ভেবে বাড়িতে সকলকে আসতেও দিচ্ছেন না এই মুহূর্তে।”

 

Advertisement