scorecardresearch
 

Srabanti Chatterjee: রোশনের বিরুদ্ধে খোরপোশের মামলা শ্রাবন্তীর

রোশন প্রায় মাস তিনেক আগে বধূ ফেরতের মামলা করেছেন শিয়ালদহ ব্যাঙ্কশাল কোর্টে। মামলার কয়েকটি শুনানিও হয়ে গিয়েছে। যদিও সেই শুনানিতে আদালতে উপস্থিত ছিলেন না শ্রাবন্তী। ঠিক সে সময় আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করলেন শ্রাবন্তী। একই সঙ্গে রোশনের কাছ থেকে ভরণপোষণের টাকাও দাবি করলেন।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় - রোশন সিং শ্রাবন্তী চট্টোপাধ্যায় - রোশন সিং
হাইলাইটস
  • ১২৫ ধারা অনুযায়ী রোশনের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী
  • মামলা নিয়ে রোশন সংবাদমাধ্যমে জানিয়েছেন, এ সংক্রান্ত কোনও কাগজ তাঁর হাতে আসেনি
  • তিনি এখনই এ বিষয়ে কিছু বলতে চান না

সম্পর্ক বহু দিন আগে থেকেই তলানিতে। প্রায় এক বছর আগে থেকেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং রোশন সিং (Roshan Singh) আলাদা বসবাস করছিলেন। রোশন প্রায় মাস তিনেক আগে বধূ ফেরতের মামলা করেছেন শিয়ালদহ ব্যাঙ্কশাল কোর্টে। মামলার কয়েকটি শুনানিও হয়ে গিয়েছে। যদিও সেই শুনানিতে আদালতে উপস্থিত ছিলেন না শ্রাবন্তী। ঠিক সে সময় আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করলেন শ্রাবন্তী। একই সঙ্গে রোশনের কাছ থেকে ভরণপোষণের টাকাও দাবি করলেন।

১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। কোনও ভাবেই আর স্বামীর সঙ্গে থাকতে রাজি নন অভিনেত্রী। শুধু বিচ্ছেদই চাননি তিনি। দাবি করেছেন খোরপোশও। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশনের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী। মামলা নিয়ে রোশন সংবাদমাধ্যমে জানিয়েছেন, এ সংক্রান্ত কোনও কাগজ তাঁর হাতে আসেনি। তিনি এখনই এ বিষয়ে কিছু বলতে চান না। যা বলার তাঁর আইনজীবী বলবেন।

মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে নানা অভিযোগও করেছেন শ্রাবন্তী। পরিষ্কার করে দিয়েছেন রোশনের সঙ্গে আর সংসার করতে চান না তিনি। ১০ ডিসেম্বর এই মামলায় পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

 

গত কয়েক মাস ধরে তাঁরা যেন সোশাল মিডিয়ার আড়ালেই কথা বলছেন। ঠিক কথা নয়, সোজা বাংলায় বললে এক প্রকার ঝগড়াই করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। খাতায় কলমে রোশন এখনও স্বামী। তবে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু দিন আগেই। ঠারেঠোরে একে অপরকে জবাব পাল্টা জবাব দিচ্ছেন দুজনে। কখনও কনডোমে হৃদয় পাঠাচ্ছেন রোশন, কখনও তার জবাব দিচ্ছেন শ্রাবন্তী। গত কয়েক মাসে বহুবার তাঁদের সাংসারিক কলহ নিয়ে প্রকাশ্যেই বহু পোস্ট দেখা গিয়েছে। তবে কেউ নাম করে কিছু বলেননি। কিন্তু মন্তব্যের উদ্দেশ্য কী, তা সকলেই বুঝতে পারছেন।

Advertisement

এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। তবে মাস খানেক আগে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা গিয়েছে, কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে। এ কথা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। ছবিতে লেখা রয়েছে, 'এই ছবির খুব গভীর তারপর্যপূর্ণ বার্তা রয়েছে।' এবার এ ছবির কী তারপর্য থাকতে পারে তা অবশ্য রোশন ভালো বলতে পারবেন।

 

Advertisement