scorecardresearch
 

Srabanti Chatterjee: 'অনেক হয়েছে, আর ক্ষমা নয়', ইঙ্গিতপূর্ণ পোস্ট শ্রাবন্তীর

গত কয়েক মাস ধরে তাঁরা যেন সোশাল মিডিয়ার আড়ালেই কথা বলছেন। ঠিক কথা নয়, সোজা বাংলায় বললে এক প্রকার ঝগড়াই করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। খাতায় কলমে রোশন এখনও স্বামী। তবে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু দিন আগেই। ঠারেঠোরে একে অপরকে জবাব পাল্টা জবাব দিচ্ছেন দুজনে।

Advertisement
রোশন সিং - শ্রাবন্তী চট্টোপাধ্যায় রোশন সিং - শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • সংবাদ মাধ্যম থেকে সোশাল মাধ্যম, একে অপরের বিরুদ্ধে কথা বলতে, কটূক্তি করতে কেউ ছাড়ছেন না।
  • সব মিলিয়ে সাংসারিক অশান্তি এখন হাটে-বাজারে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) বিরুদ্ধে বিচ্ছেদের মামলা করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অন্য দিকে, বধূ ফেরতের মামলা করেছেন রোশন। দুইয়ে মিলিয়ে এখন বিষয় বিচারাধীন। কিন্তু সংবাদ মাধ্যম থেকে সোশাল মাধ্যম, একে অপরের বিরুদ্ধে কথা বলতে, কটূক্তি করতে কেউ ছাড়ছেন না। গত কাল মঙ্গলবার রোশন সংবাদ মাধ্যমে জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত ভাবে কুৎসা রটাচ্ছেন শ্রাবন্তী। আবার সন্ধের মধ্যেই শ্রাবন্তীর ইনস্টা স্টোরিতে ইঙ্গিতপূর্ণ পোস্ট। সব মিলিয়ে সাংসারিক অশান্তি এখন হাটে-বাজারে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

শ্রাবন্তী পোস্টে লিখেছেন, 'সে ক্ষমা করে দিত… তার হৃদয় ছিল অনেক বড়। সে হাল ছেড়ে দিতে জানত না। কারণ সে বিশ্বাস করত সেই মানুষদের মধ্যে ভালোটাও লুকিয়ে রয়েছে। তবে বহুবার চেষ্টার পর, বহু পথ হাঁটার পর তার কাছে সেই সব মানুষদের দূরে সরিয়ে দেওয়া ছাড়া আরও কোনও বিকল্প রইল না। কারণ তারা তার হৃদয় জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিয়েছে।'

শ্রাবন্তীর পোস্ট

গত কয়েক মাস ধরে তাঁরা যেন সোশাল মিডিয়ার আড়ালেই কথা বলছেন। ঠিক কথা নয়, সোজা বাংলায় বললে এক প্রকার ঝগড়াই করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। খাতায় কলমে রোশন এখনও স্বামী। তবে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু দিন আগেই। ঠারেঠোরে একে অপরকে জবাব পাল্টা জবাব দিচ্ছেন দুজনে। কখনও কনডোমে হৃদয় পাঠাচ্ছেন রোশন, কখনও তার জবাব দিচ্ছেন শ্রাবন্তী। গত কয়েক মাসে বহুবার তাঁদের সাংসারিক কলহ নিয়ে প্রকাশ্যেই বহু পোস্ট দেখা গিয়েছে। তবে কেউ নাম করে কিছু বলেননি। কিন্তু মন্তব্যের উদ্দেশ্য কী, তা সকলেই বুঝতে পারছেন।

Advertisement

এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। তবে মাস খানেক আগে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা গিয়েছে, কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে। এ কথা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। ছবিতে লেখা রয়েছে, 'এই ছবির খুব গভীর তারপর্যপূর্ণ বার্তা রয়েছে।' এবার এ ছবির কী তারপর্য থাকতে পারে তা অবশ্য রোশন ভালো বলতে পারবেন।

 

Advertisement