scorecardresearch
 

Anupam- Piya: অনুপমের বলছেন, 'দুমড়ে গিয়েও বেঁচে থাকার ভান...', পিয়া দিচ্ছেন নিজেকে ভালোবাসার ইঙ্গিত

Anupam Roy- Piya Chakraborty: নেটপাড়া দু'ভাগ হয়েছে। একদল সমর্থন করছেন পরমব্রত- পিয়াকে। অন্যদল অনুপমের সমর্থনে রয়েছেন। সোমবার আবারও আলোচনা শুরু হয়েছে গায়ককে নিয়ে। 

Advertisement
অনুপম রায়- পিয়া চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম) অনুপম রায়- পিয়া চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)

আলোচনায় অনুপম রায়। গত ২৭ নভেম্বর, অভিনেতা- পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেন তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। সেদিনই সোশ্যাল মিডিয়ায় নিজের গাওয়া একাধিক গান শেয়ার করেন গায়ক। দুঃখের গান দেখে নেটিজেনদের অনেকেই মনে করেন, প্রাক্তনের জন্য এখনও আবেগপ্রবণ রয়েছেন তিনি। নেটপাড়া দু'ভাগ হয়েছে। একদল সমর্থন করছেন পরমব্রত- পিয়াকে। অন্যদল অনুপমের সমর্থনে রয়েছেন। সোমবার আবারও আলোচনা শুরু হয়েছে গায়ককে নিয়ে। 

এবছর দুর্গা পুজোয় মুক্তিপ্রাপ্ত 'দশম অবতার'-র গান 'বাউন্ডুলে ঘুড়ি' দারুণ জনপ্রিয়তা পায়। গানটি গেয়েছেন অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষাল। গানের কথা ও সুর অনুপমের। সেই গানেরই দু'লাইন লেখা একটি ছবি নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন শিল্পী। 'কত বছর ধরে আমার শূন্যস্থান, দুমড়ে গিয়েও বেঁচে থাকার ভান...', এই কথাগুলির নানা মানে বের করছেন নেটিজেনরা। অনেকেই ভাবছেন পিয়ার উদ্দেশ্যেই এই পোস্ট করেছেন অনুপম। 

কেউ আবার প্রশংসা করেছেন তাঁর হাতের লেখার। অবশ্য সেই ভুল ভেঙে দিয়েছেন গায়ক নিজেই। অনুপম জানিয়েছেন, "এটা আমার না। আমারটা খুবই খারাপ। নিজেই পড়তে পারি না।" তাঁর সৎ স্বীকারোক্তি শুনে খুশি হয়েছে নেটপাড়া। তবে আবার অনেকে মনে করছেন, নতুন প্রোজেক্ট আসছে তাঁর। এই পোস্ট তারই ইঙ্গিত।  

আরও পড়ুন

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

Advertisement

 

কিছুদিন আগে পরিবারের সঙ্গে শহরের বাইরে গিয়েছিলেন অনুপম রায়। বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে দাঁড়িয়ে বাবা-মায়ের সঙ্গে ছবি পোস্ট করে অনুপম লেখেন, "সমুদ্রের সঙ্গে কিছু কথা।" এই পোস্ট করা মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়। অনেকে মনে করেন পিয়া এবং তাঁর স্মৃতি থেকে কিছুটা দূরে থাকতেই কলকাতার বাইরে গিয়েছেন তিনি। 

পরম- পিয়ার বিয়ের পর থেকেই তাঁদের চরম ট্রোলিংয়ের শিকার হতে হচ্ছে। বাদ যায়নি অনুপমের করা পোস্টও। এক নেটিজেন লেখেন, "কিছু হারিয়ে অনেক কিছু পেয়েছ তুমি।" অন্য আরেকজনের মন্তব্য, "সূর্য ডোবার পালা আসে যদি আসুক ..বেশ তো খুব ভালো থাকো...।" একজন লিখেছেন "একমাত্র বাবা ছাড়া আর কেউ ভালোবাসে না গো...।" নেটিজেনদের অনেকেই অনুপমকে বার্তা দেন, একমাত্র বাবা- মা জীবনে ধ্রুবক। অন্য যে কেউ ছেড়ে গেলেও একমাত্র বাবা- মা থেকে যায়।

 

Piya Chakraborty

অন্যদিকে বিয়ের পরের দিনই হাসপাতালে ভর্তি হতে হয় পরম ঘরণী পিয়াকে। এদিন সন্ধ্যাবেলা অস্ত্রোপচার হয় তাঁর। বেশ কিছুদিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল পিয়ার। সোশ্যাল মিডিয়ায় নিজের অসহ্য যন্ত্রণার কথা জানিয়েছিলেন তিনি। বিয়ের আগের দিনও হাসপাতালে যেতে হয় তাঁকে। তবে মঙ্গলবার কষ্ট সহ্য করতে না পেরেই, তড়িঘড়ি হাসপাতালে ছুটতে হয় নববধূকে। এমনকী বাড়িতে ফিরে পরিবারের সঙ্গে 'কোয়ালিটি টাইম' কাটানোর বার্তা সকলকে দেন তিনি। সুস্থ হয়েই নবদম্পতি গিয়েছিলেন হানিমুনে। এদিকে পিয়ার পোস্টে ইঙ্গিত মিলছে নিজেকে ভালোবাসার।            

প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর সকাল থেকে হইচই নেটমাধ্যম ও ইন্ডাস্ট্রির অন্দরে। সকালে জানা যায়, বিয়ে করছেন টলিপাড়ার 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত চট্টোপাধ্যায়। পাত্রী, মানসিক স্বাস্থ্যকর্মী তথা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। দিনভর আলোচনার পর সন্ধ্যাবেলা সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। 
   

Advertisement