scorecardresearch
 

Nusrat-Yash: সম্পর্ক ক্রমশ প্রকাশ করছেন! যশের জন্মদিনে বিশেষ পোস্ট নুসরতের

ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর প্রেম, সম্পর্ক সবটাই নিজে থেকে প্রকাশ্যে আনছেন তিনি। বিগত কয়েকমাস ধরে বারবার প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছে তাঁকে যশের সঙ্গে সম্পর্ক নিয়ে। এমনকী তাঁর সন্তান ঈশানের (Yishaan) বাবা কে? এই নিয়েও কম ঝক্কি পোহাতে হয়নি তাঁকে।

Advertisement
যশ - নুসরত যশ - নুসরত
হাইলাইটস
  • যশের জন্মদিনে তাঁকে উইশ করলেন নুসরত
  • ইনস্টা স্টোরিতে যশের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাতে হার্ট ইমোজিও দিয়েছেন নুসরত।

ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর প্রেম, সম্পর্ক সবটাই নিজে থেকে প্রকাশ্যে আনছেন তিনি। বিগত কয়েকমাস ধরে বারবার প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছে তাঁকে যশের সঙ্গে সম্পর্ক নিয়ে। এমনকী তাঁর সন্তান ঈশানের (Yishaan) বাবা কে? এই নিয়েও কম ঝক্কি পোহাতে হয়নি তাঁকে। এ বার যশের জন্মদিনে তাঁকে উইশ করলেন নুসরত। ইনস্টা স্টোরিতে যশের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাতে হার্ট ইমোজিও দিয়েছেন নুসরত।

মা হওয়ার পর গান্ধী জয়ন্তীতে প্রথমবার রাজনৈতিক মঞ্চে দেখা গিয়েছিল অভিনেত্রী নুসরত জাহানকে। শনিবারই নায়িকা পা রেখেছিলেন তাঁর নিজের সংসদীয় কেন্দ্র বসিরহাটে। কিছু দিন কাটতে না কাটকেই ফের একবার নেটদুনিয়ায় চর্চায় নায়িকা। তবে গর্ভাবস্থার শেষ দিকে সরাসরি না হলেও, বিভিন্ন আকার-ইঙ্গিতে সকলকে নিত্যদিনই জানান দিয়েছেন, যশের সঙ্গেই রয়েছেন তিনি। এর আগেও বহুবার যশের প্রসঙ্গ উঠলেও তা সাবধানে এড়িয়ে গিয়েছএন নুসরত। তবে এ বার ক্রমশ তাঁদের সম্পর্ক প্রকাশ্যেই ঘোষণা করছেন।

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের মা হয়েছেন নুসরত জাহান। সন্তানকে নিয়ে বাড়িতে ফেরেন জন্মাষ্টমীর দিন। যশ নিজে গাড়ি চালিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে আসা-যাওয়া করেছেন। সন্তান জন্ম দেওয়ার সময়, শর্ত অনুযায়ী, যশ ছিলেন নুসরতের ছায়াসঙ্গী হয়ে। নুসরতের ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেট অনুযায়ী- মায়ের নাম নুসরত জাহান রুহি, বাবা দেবাশিস দাশগুপ্ত এবং তাঁদের সন্তান ঈশান জে দাশগুপ্ত। বাবার পদবিই রয়েছে 'যশরত'-র সন্তানের।

বিশ্বকর্মা পুজোর দিন যশের সঙ্গে নুসরতকে দেখা গিয়েছিল সিঁদুর পরে। ভাইরাল হয় সেই ছবি। প্রশ্ন ওঠে, তাহলে কি গোপনে বিয়ে সেরেছেন 'যশরত'? এত কটাক্ষের মাঝেও নিজেকে পজিটিভ রেখেছেন সাংসদ -নায়িকা। কাজে ফিরেছেন তিনি। বিনোদন হোক কিংবা রাজনীতি, উভয় ক্ষেত্রেই ময়দানে নেমে খুব শীঘ্রই তিনি যে দারুণ ব্যাটিং করবেন,তা বোঝাই যাচ্ছে। এখন শুধু যশ- নুসরতের সম্পর্কের শিলমোহর এবং তাঁদের সন্তান ঈশানের ঝলকের অপেক্ষা।

Advertisement

 

Advertisement