scorecardresearch
 

Sayntika Banerjee: পথ দুর্ঘটনায় জখম অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, ১২ চাকার লরিটি গাড়ির ডানদিক থেকে দ্রুত বেগে এসে রাস্তার বাঁ দিকে চেপে দেয়। গাড়ির ডানদিকের চেসিস বেশ খানিকটা ক্ষতিগ্রস্ত হয়েছে। হাতে গুরুতর আঘাত পেয়েছেন সায়ন্তিকা। গাড়িতে থাকা আরও দুজনও আহত হয়েছেন। তবে কেউ আশঙ্কাজনক নন। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। লরির চালককে আটক করেছে পুলিশ।

Advertisement
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • লরির চালককে আটক করেছে পুলিশ।
  • লরিটিকেও আটক করা হয়েছে।

পথ দুর্ঘটনায় আহত হলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayntika Banerjee)। তৃণমূলের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বৃহস্পতিবার ভোরে বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন। পশ্চিম বর্ধমানের পানাগড়ে রাজবাঁধে কাছে একটি মালবাহী লরি সায়ন্তিকার গাড়িকে ধাক্কা মারে। হাতে আঘাত লাগে তৃণমূল নেত্রীর।

গত কয়েকদিন ধরে বাঁকুড়াতেই ছিলেন একুশের ভোটে তৃণমূলের টিকিটে লড়া এই অভিনেত্রী। এক সপ্তাহ ধরে বাঁকুড়ায় ছিলেন তৃণমূল নেত্রী। সেখানে জনসংযোগ করেন। ঘুরে দেখেন এলাকা। সাধারাণ মানুষের অভাব-অভিযোগ শোনেন। বৃহস্পতিবার কলকাতা ফেরার কথা ছিল তাঁর। সেই মতো এদিন ভোরে বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, ১২ চাকার লরিটি গাড়ির ডানদিক থেকে দ্রুত বেগে এসে রাস্তার বাঁ দিকে চেপে দেয়। গাড়ির ডানদিকের চেসিস বেশ খানিকটা ক্ষতিগ্রস্ত হয়েছে। হাতে গুরুতর আঘাত পেয়েছেন সায়ন্তিকা। গাড়িতে থাকা আরও দুজনও আহত হয়েছেন। তবে কেউ আশঙ্কাজনক নন। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। লরির চালককে আটক করেছে পুলিশ। লরিটিকেও আটক করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Advertisement