scorecardresearch
 

Film Wrap: রেটিং চার্টে এবারও শীর্ষে 'মিঠাই'! পুজোয় বিশেষ ফটো শ্যুট 'যশরত'-এর

Entertainment News Today, 15th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ও নুসরত জাহান সৌমিতৃষা কুণ্ডু ও নুসরত জাহান
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 15th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

যশকে 'Husband' বলে পরিচয় দেওয়ার পরই শাঁখা -পলায় ছবি শেয়ার নুসরতের! 

 পুজোয় একাধিক বার একসঙ্গে লেন্সবন্দী হয়েছেন এই তারকা জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্তে। আর সেই ছবি নেটমধ্যমে ঘুরছে। এবার নুসরতকে দেখা গেল শাঁখা -পলায়। প্রশ্ন তুললেন নেটিজেনরা।  


সেরার সেরা 'মিঠাই'! বিয়েতে বাজিমাত 'মন ফাগুন'-এর 

একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়।  


"যতই বাধা আসুক...." নবমী নিশিতে কাঞ্চনের সঙ্গে বিশেষ পোস্ট শ্রীময়ীর 

 বেশ কিছু মাস একই ফ্রেমে দেখা যায়নি অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)।  তবে নবমীর নিশিতে ফের ফ্রেমবন্দী দু'জনে। 


ঢাক বাজিয়ে খুশিতে একেবারে ডগমগ ইউভান! দেখুন রাজ-শুভশ্রীর পুজো PHOTOS

এই পুজোয় সবচেয়ে নজর কেড়েছে রাজ চক্রবর্তী -শুভশ্রী গাঙ্গুলী পুত্র ইউভান। এমনিতেই নেটাগরিকদের চোখের মণি এই স্টার কিড। এই পুজোতে একেবারে খোশ মেজাজে একরত্তি। 


Roger Waters : ফের বিয়ে করলেন রজার ওয়াটার্স, ছবি ভাইরাল!

তাঁর শেয়ার করা ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। আর হবে না-ই বা কেন! পাত্রটিকে সেটাও তো দেখতে হবে।


মুখার্জি বাড়ির পুজোয় গোলাপি জর্জেট শাড়িতে মন মাতালেন কাজল

নর্থ বম্বে পুজো সমিতিতে মুখার্জি বাড়ির পুজো চলছে। সপ্তমী, অষ্টমীতে নিত্য নতুন লুকে দেখা গেল কাজলকে। অষ্টমীতে তাঁকে দেখা যায় নীল বেনারসীতে। সপ্তমীতে পিঙ্ক জর্জেট শাড়িতে হালকা সাজে দেখা যায় কাজলকে। প্রতিদিনই পুজোয় যোগ দিয়েছেন কাজল। কখনও মা, বোন তানিশা আবার কখনও ছেলেকে সঙ্গে নিয়ে এসেছেন পুজোয়। তাঁর চোখ ধাঁধানো লুক নজর কেড়েছে সকলের।

Advertisement


বাবা 'ছিলেন' পাক জেলে কয়েদি নম্বর ৭৮৬, ছেলে আর্থার রোডে, এন৯৫৬

বাবা বীর-জারা সিনেমায় পাকিস্তানের জেলে বন্দি ছিলেন। সেখানে তিনি ছিলেন কয়েদি নম্বর ৭৮৬। আর ছেলে আর্থার রেড জেলে বন্দি। সে কয়েদি নম্বর এন৯৫৬।

 

Advertisement