scorecardresearch
 

Ritabhari- Tathagata Breakup: তথাগতর সঙ্গে সম্পর্কে ভাঙন ঋতাভরীর? জোর জল্পনা টলিপাড়ায়

Ritabhari Chakraborty- Tathagata Chatterjee Breakup: গ্ল্যামার ওয়ার্ল্ডের নানা রকম গসিপ সব সময় আলোচনায় থাকে। সেরকমই  ফের আলোচনায় ঋতাভরী চক্রবর্তী। গত বছরই নতুন সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন টলি অভিনেত্রী।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ও তথাগত চট্টোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) ঋতাভরী চক্রবর্তী ও তথাগত চট্টোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যায়। তারকাদের জীবন নিয়ে কৌতূহল থাকে প্রচুর মানুষের। গ্ল্যামার ওয়ার্ল্ডের নানা রকম গসিপ সব সময় আলোচনায় থাকে। সেরকমই  ফের আলোচনায় ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। গত বছরই নতুন সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন টলি অভিনেত্রী (Tollywood Actress)। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন একাধিক আদরমাখা মুহূর্ত। তবে এবার টলিপাড়ায় শোনা যাচ্ছে নতুন গুঞ্জন, প্রেমিকের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে ঋতাভরীর। 

ডাঃ তথাগত চট্টোপাধ্যায়ের (Dr. Tathagata Chatterjee) সঙ্গে সম্পর্কে ছিলেন ঋতাভরী চক্রবর্তী। তথাগত পেশায় মনোরোগ বিশেষজ্ঞ। শোনা যায়, লকডাউনের সময়েই প্রথমে বন্ধুত্ব থেকে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে তাঁদের। শোনা যাচ্ছে তথাগতর পরিবার থেকেই নাকি বেঁকে বসেছে। ঋতাভরীর সঙ্গে প্রেম মোটেই ভাল চোখে দেখছেন না তাঁরা। এছাড়া বর্তমানে নায়িকা একের পর এক কাজ করায়, ফের ব্যস্ত। এজন্যে খুব বেশি সময় দিতে পাচ্ছেন না প্রেমিককে। তাই তাঁর তরফ থেকেও নানা অভিযোগ ওঠা শুরু হয়েছে। মনে করা হচ্ছে, এজন্যেই হয়তো সম্পর্কে ফাটল ধরেছে তাঁদের। 

 

Ritabhari Chakraborty- Tathagata Chatterjee Breakup

আরও পড়ুন: কীভাবে শামসুন্নাহার থেকে পরীমনি হয়েছেন? ঢালিউড নায়িকার অজানা গল্প 

অনুরাগী থেকে শুরু করে নেটিজেনদের কৌতূহল ছিল ঋতাভরীর মনের মানুষ কে, সেটা জানার জন্য। গত বছর ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন নায়িকা। এরপর থেকে তাঁর সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুকি মারলেই, দেখা মিলত তাঁর মনের মানুষের। এমনকী তথাগতর সঙ্গে আদুরে ছবি  শেয়ার করেন ঋতাভরীর। যেখানে দেখা যাচ্ছে, প্রেমিকার গালে চুম্বন এঁকে দিচ্ছেন তিনি।  ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা শতরূপার বিয়েতেও হাজির ছিলেন তথাগত। নেটমাধ্যমে দেখা গেছে দুই পরিবারের একসঙ্গে ছবি। যা দেখে অনেকে মনে করেছিলেন, জুটির বিয়ে নিয়ে আলোচনা করতেই তুই পরিবার একত্রিত হয়েছিলেন।  

Advertisement

আরও পড়ুন:  বিকিনির ছবি শেয়ার করতেই 'অপুষ্টিতে ভুগছেন' বলে কটাক্ষ মিশমিকে

সেসময় শোনা গিয়েছিল ২০২১ সালের ডিসেম্বর মাসে বিয়ে করবেন ঋতাভরী- তথাগত। পরে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ঋতাভরী বলেন, "খুব শীঘ্রই বিয়ে করব। তবে আমরা এই বছরের শেষে আনুষ্ঠানিক এনগেজমেন্টের পরিকল্পনা করছি। আমাদের ইচ্ছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের। তাই সেসব নিয়ে প্ল্যানিং চলছে। আমরা একটি বাড়ি কিনেছি, সেখানে আমি আর তথাগত লিভ ইন করছি বর্তমানে। যদিও সম্পর্ক ভাঙা নিয়ে এখনও মুখ খোলেননি দু'জনের কেউই।    

 

Ritabhari Chakraborty- Tathagata Chatterjee Breakup

 

আরও পড়ুন:  দাম্পত্যের ১২ বছর, কীভাবে প্রেম হয়েছিল ঋত্বিক- অপরাজিতার?

প্রসঙ্গত, ঋতাভরী বর্তমানে ব্যস্ত অরিত্র মুখোপাধ্যায়ের ছবি 'ফাটাফাটি'-র প্রমোশন নিয়ে। সমাজের সব স্টেরিওটাইপ ভেঙে এক প্লাস সাইজ মডেলের গল্প বলবে 'ফাটাফাটি', এই চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ছবির জন্যে অনেকটা ওজন বাড়াতে হয়েছে তাঁকে। এছাড়াও হাতে রয়েছে 'আপনজন'। এই ছবিতে জিতু কমলের সঙ্গে জুটি বেঁধেছেন ঋতাভরী। 

 

Advertisement