scorecardresearch
 

Rudranil Ghosh Marriage: তনুশ্রীর সঙ্গে সম্পর্ক ভেঙেছে আগেই! সামনেই বিয়ে রুদ্রনীলের?

Tollywood Gossips: 'টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত বিয়ে সেরে ফেলেছেন। এবার প্রশ্ন উঠছে, তাঁরই কাছের বন্ধু অভিনেতা- রাজনীতিবিদ রুদ্রনীল ঘোষকে নিয়ে। কবে বিয়ে করছেন রুদ্র? 

Advertisement
রুদ্রনীল ঘোষ ও তনুশ্রী চক্রবর্তী (ছবি: ফেসবুক) রুদ্রনীল ঘোষ ও তনুশ্রী চক্রবর্তী (ছবি: ফেসবুক)

চলছে বিয়ের মরসুম। টলি থেকে টলিপাড়ার বহু তারকারাও সাত পাকে বাঁধা পড়ছেন। সোমবার হঠাৎ বিয়ে করলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। টলিউডের দুই অভিনেতাকে বিয়ে নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে। এমনকী 'লেগ পুল' করতে ছাড়েননি সহ-অভিনেতারাও। তার মধ্যে 'টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত বিয়ে সেরে ফেলেছেন। এবার প্রশ্ন উঠছে, তাঁরই কাছের বন্ধু অভিনেতা- রাজনীতিবিদ রুদ্রনীল ঘোষকে নিয়ে। কবে বিয়ে করছেন রুদ্র? 

এই মুহূর্তে ২০২৪ সালের নির্বাচন নিয়ে অত্যন্ত ব্যস্ত রুদ্রনীল ঘোষ। তবে এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন তিনি। জানালেন লোকসভা নির্বাচনের পরই তাঁর বিয়ের পরিকল্পনা রয়েছে। সম্প্রতি সংবাদমাধ্যমকে তিনি বলেন, "প্রায় ১০ বছর ধরে বিয়ে করব বলে ঠিক করেছি। হচ্ছে না কিছুতেই। অনেক হয়েছে। তাই ঠিক করেছি ২০২৪-এই বিয়ে করব। ভদ্রলোকের এক কথা। লোক খাওয়ানোর বাজেটও জড়ো করতে হবে। পরমের বাজেটটা ছিল মনে হয়।" 

এই অবধি তো ঠিক ছিল, কিন্তু এবার প্রশ্ন উঠছে, পাত্রী কে? মনের মানুষকে বেছে কি সকলের আড়ালে রেখেছেন রুদ্র? নাকি এখনও সেই স্থানটি শূন্য রয়েছে, খুঁজছেন? এই সমস্ত বিষয়ে এখনও কিছুই জানাননি রুদ্রনীল অভিনেতা। হঠাৎ সুখবর পেতে এবং সে বিষয়ে সম্পূর্ণ জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে সকলকে। 

আরও পড়ুন

তারকাদের সম্পর্ক ভাঙা গড়ার খবর প্রায়ই শোনা যায়। ফ্যানদের মনেও এই বিষয়ে কৌতূহল থাকে। তবে কিছু সম্পর্কের কথা দীর্ঘদিন মনে থেকে যায় সকলের। এরকমই এক চর্চিত জুটি রুদ্রনীল ঘোষ ও তনুশ্রী চক্রবর্তী। কর্মজীবন নিয়ে শিরোনামে থাকলেও, এই দুই তারকার ব্যক্তিগত জীবন কম চর্চিত নয়। 

২০১৭ সাল নাগাদ সম্পর্কে ছিলেন রুদ্রনীল ও তনুশ্রী। সকলেই ভেবেছিলেন বিয়ে করবেন তাঁরা। কিন্তু সে সম্পর্ক আর এগোয়নি। বিভিন্ন সাক্ষাৎকারে তাঁরা স্বীকার করেন, দু'জনে খুব ভাল বন্ধু। তবে শেষ পর্যন্ত দু'জনেই পিছিয়ে আসেন। জুটির ব্রেকআপ নিয়ে একটি গুজবও রয়েছে। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় যে, 'বেডরুম' ছবিতে অভিনয় করার সময়, অভিনেত্রী উষসী চক্রবর্তীর সঙ্গে  রুদ্রনীলের ঘনিষ্ঠটা এবং ছবিতে প্রেমের দৃশ্য তনুশ্রী ভাল ভাবে মেনে নেননি। 

Advertisement

এর আগে এক সাক্ষাৎকারে তনুশ্রীর সঙ্গে সম্পর্ক ও ব্রেকআপ নিয়ে মুখ খুলেছিলেন রুদ্রনীল ঘোষ। তিনি জানান, "আমরা ভাল বন্ধু ছিলাম, তবে বন্ধুত্বকে অন্য আকার দিতে গিয়ে দেখলাম স্বামী-স্ত্রী হয়ে গেলে অনেক কিছু বাধো বাধো ঠেকবে। বন্ধুকে যে কথা অবলীলায় বলা যায়, তা প্রেমিকাকে বলা সম্ভব নয়। তাই আলাদা হয়ে গেলাম।" যদিও এই নিয়ে তনুশ্রীকে প্রশ্ন করা হলে, তিনি এড়িয়ে যান এই প্রসঙ্গ। 

রুদ্রনীলের সঙ্গে সম্পর্ক নিয়ে বর্তমানে তনুশ্রী 'স্পিকটি নট' হলেও, কিছু মাস আগে নুসরত জাহানের টক শো-তে এসে তিনি স্বীকার করেন, বিবাহিত পুরুষের সঙ্গেও ডেট করেছেন তিনি। এছাড়া রুদ্রর সঙ্গে প্রেম ভাঙার পর, ব্যবসায়ী রাজকুমার গুপ্তার সঙ্গে তনুশ্রীর প্রেম টলিপাড়ার এক প্রকার 'ওপেন সিক্রেট ছিল'। যদিও সে সম্পর্কও বিচ্ছেদ হয়েছে বলে টলিপাড়ার অন্দরের খবর। 

প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা ভোটের আগে বিজেপি শিবিরে নাম লিখিয়েছিলেন রুদ্রনীল- তনুশ্রী দু'জনেই। রুদ্রনীল প্রার্থী হয়েছিলেন ভবানীপুর কেন্দ্র থেকে। অন্যদিকে শ্যামপুর থেকে ভোটে লড়েছিলেন তনুশ্রী। তবে দু'জনের কেউই জিততে পারেননি। এরপর রাজনীতি থেকে সরে দাঁড়ান তনুশ্রী, তবে রুদ্রনীল এখনও বিজেপি নেতা। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত শ্রীমন্ত সেনগুপ্তর ছবি 'আবার বছর কুড়ি পড়ে'-তে একসঙ্গে অভিনয় করেন দু'জনে। 


 

Advertisement