scorecardresearch
 

Srijit- Mithila Relationship: সত্যিই সম্পর্ক ভাঙছে সৃজিত- মিথিলার? অবশেষে নিরবতা ভাঙলেন নায়িকা

Celeb Gossips: খারাপ সময়ের মাঝে, কিছুদিন আগে উদযাপনে মেতেছিলেন তারকা দম্পতি। বকরি ইদে ফ্রেমবন্দি হয়েছিলেন সৃজিত- মিথিলা। দাম্পত্য নিয়ে পরিচালক দম্পতির দু'জনেই মুখে কুলুপ এঁটেছিলেন।

Advertisement
সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াথ রশিদ মিথিলা (ছবি: ফেসবুক) সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াথ রশিদ মিথিলা (ছবি: ফেসবুক)

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে ওঠে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙে। কিছুদিন ধরে স্টুডিওপাড়ায় আরও এক তারকা জুটির আলাদা থাকার গুঞ্জন রয়েছে। শোনা যাচ্ছে সম্পর্কে ফাটল ধরেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) ও দুই বাংলার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার (Rafiath Rashid Mithila)। খারাপ সময়ের মাঝে, কিছুদিন আগে উদযাপনে মেতেছিলেন তারকা দম্পতি। বকরি ইদে ফ্রেমবন্দি হয়েছিলেন সৃজিত- মিথিলা। দাম্পত্য নিয়ে পরিচালক দম্পতির দু'জনেই মুখে কুলুপ এঁটেছিলেন। তবে এবার মুখ খুললেন সৃজিত পত্নী। 

বাংলাদেশের এক সাংবাদমাধ্যমে সম্প্রতি একটি সাক্ষাৎকার দেন মিথিলা। অন্যান্য নানা বিষয়ের মাঝে যেখানে উঠে আসে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা। সৃজিতের সঙ্গে তাঁর বর্তমান সমীকরণ ঠিক কেমন? চারিদিকে যে গুঞ্জন তা কি সত্যই? উত্তর দিলেন দুই বাংলার নায়িকা। মিথিলা বললেন, "এটা নিয়ে আমার বলার কিছু নেই। সবাই যেমন গুঞ্জন শুনেছে, আমিও সেরকম গুঞ্জন শুনেছি। আমি এরকম গুঞ্জন প্রতি বছরই শুনি। এটা সত্যি বা মিথ্যে জেনে কার কী লাভ হবে? মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এসব আলোচনা অকারণে হয়। এটা পরচর্চা- পরনিন্দার মতো একটা বিষয়। অন্যের জীবনে এখন কি হচ্ছে, তার বিয়ে থাকল কি থাকল না, তার কী থাকল- কী থাকল না... আজকাল আরও বেশি সামাজিকভাবে অনেকে ভাবতে ভালোবাসে যে, অন্যের জীবনে কী হল।" 

তিনি আরও বলেন, "আমার মনে হয়, আমরা যদি নিজের জীবনটা নিয়ে একটু ভাবতে পারি, আমি কী করব, আমি কী করে পজিটিভলি কনট্রিবিউট করব আমার সমাজে- পরিবারে- পৃথিবীতে, তাহলে মনে হয় এই ছোট্ট জীবনটার মানে দাঁড়াত এবং বেঁচে থাকাটা স্বার্থক হত। মনে হত জীবনে কিছু একটা করলাম। কিন্তু সারাক্ষণ অন্যকে নিয়ে ভাবার এই যে চর্চাটা আমাদের, সেটা আমার মনে হয়, পৃথিবীর জন্য ভাল কিছু হচ্ছে না। সেই কারণে এই সব প্রশ্নের উত্তর আমারকাছে দেওয়ার মতো কিছু নেই। আর এই প্রশ্নের উত্তর জেনে কারও কোনও লাভও নেই।"          

আরও পড়ুন

Advertisement

 

 

প্রসঙ্গত, বেশ কিছু দিন ধরেই রটেছিল, আলাদা হয়ে যাচ্ছেন সৃজিত-মিথিলা। শোনা যাচ্ছিল মেয়ে আয়রাকে নিয়ে বাংলাদেশে ফিরে গিয়েছেন অভিনেত্রী। মিথিলা সেই সময় ইওরোপে। এই নিয়ে সৃজিত মুখ না খুললেও, দেশে ফিরে মিথিলা স্পষ্ট জানান, সবটাই ভুয়ো খবর।

কিছুদিন আগে বুকে ব্যথা হওয়ায় হাসপাতালে যান সৃজিত মুখোপাধ্যায়। স্ত্রী মিথিলাও গিয়েছিলেন তাঁর সঙ্গে। তবে চিকিৎসক জানান, চিন্তার কিছু নেই। এখন সুস্থ আছেন পরিচালক। চুটিয়ে কাজও শুরু করেছেন। 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' সিরিজের শ্যুট শেষ করে, পরের ছবি 'দশম অবতার'-র কাজ করছেন সৃজিত। অন্যদিকে মিথিলার হাতে রয়েছে দুই বাংলার বেশ কয়েকটি কাজ। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর প্রথম টলিউড ছবি 'মায়া'। 

 

Advertisement