scorecardresearch
 

Bankura: বাঁকুড়ায় ৪ দিন ধরে নিখোঁজ ব্যক্তির দেহ মিলল পুকুরে

চার দিন নিখোঁজ থাকার পর কোচডিহি গ্রামের পুকুর থেকে উদ্ধার হল ব্যক্তির মৃতদেহ। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। প্রায় চার দিন ধরে গ্রাম জুড়ে ব্যক্তিকে নিয়ে খোঁজ খোঁজ পড়ে গিয়েছিল। শেষ পর্যন্ত পুকুর থেকে ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। সোমবার এই ঘটনাটি ঘটেছে সোনামুখী থানার কোচডিহি গ্রামে। মৃত ওই ব্যক্তির নাম শান্তি লোহার, বয়স ৫২।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • চার দিন নিখোঁজ থাকার পর কোচডিহি গ্রামের পুকুর থেকে উদ্ধার হল ব্যক্তির মৃতদেহ
  • ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে
  • পরিবারের অভিযোগ খুন করে দেহ জলে ভাসিয়ে দেওয়া হয়

চার দিন নিখোঁজ থাকার পর বাঁকুড়ার (Bankura) কোচডিহি (Kochdihi) গ্রামের পুকুর থেকে উদ্ধার হল ব্যক্তির মৃতদেহ। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। প্রায় চার দিন ধরে গ্রাম জুড়ে ব্যক্তিকে নিয়ে খোঁজ খোঁজ পড়ে গিয়েছিল। শেষ পর্যন্ত পুকুর থেকে ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। সোমবার এই ঘটনাটি ঘটেছে সোনামুখী থানার কোচডিহি গ্রামে। মৃত ওই ব্যক্তির নাম শান্তি লোহার, বয়স ৫২।

জানা যায়, গত ১৪ জানুয়ারি থেকে নিখোঁজ ওই ব্যক্তি। তারপর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করলেও তার কোনও সন্ধান মেলেনি। উপায় খুঁজে না পেয়ে গতকাল সোনামুখী থানায় পরিবারের পক্ষ থেকে একটি মিসিং ডায়েরি করা হয়। তারপরেই সোমবার গ্রামের শামবাঁধ পুকুর থেকে শান্তি লোহার নামের নিখোঁজ ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। 

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশ মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায় । তবে ঠিক কি কারণে ওই ব্যক্তির মৃত্যু হল তা নিয়ে রয়েছে জল্পনা। জলে ডুবে মৃত্যু নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও রহস্য সেই তদন্ত শুরু করেছে সোনামুখী থানার পুলিশ । আরও পড়ুন, কোচবিহারে পুলিশের লাঠি কাড়লেন মহিলা! ধর্ষকদের গ্রেফতারের দাবিতে উত্তেজনা

তবে পরিবারের এক সদস্যের দাবি,"নিখোঁজ হওয়ার পরও পুকুরে খোঁজাখুঁজি হয়েছে। তখন পাওয়া গেল না, এখন কীকরে দেহ পুকুরে মিলল?" এরই উত্তর খুঁজছে পরিবার। পরিবারের অভিযোগ খুন করে দেহ জলে ভাসিয়ে দেওয়া হয়। যদিও, দেহ যখন উদ্ধার করা হয়, ব্যক্তির শরীরের অর্ধেক অংশ জলে, অর্ধেক অংশ ছিল ডাঙায়। ফলে পরিবারের খুনের অভিযোগ নেহাতই উড়িয়ে দেওয়ার মতো নয়। ঘটনায় তদন্ত চালাচ্ছে পুলিশ।

Advertisement

Advertisement