scorecardresearch
 

Fake DSP : 'স্বামী'র সঙ্গে দেখা করতে এসে ধরা পড়ল ওডিশার ভুয়ো DSP!

বীরভূম (Birbhum)-এর পাড়ুই (Parui) থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাড়ুই থানা এলাকার বনশঙ্কা গ্রামের এক যুবক কাজের সূত্রে ওড়িশা (Odisha)-য় গিয়েছিলেন।

Advertisement
ধৃত শর্মিষ্ঠা বেহারা (বাঁদিকে), তার পরিচয়পত্র। ছবি: জয়দীপ সরকার ধৃত শর্মিষ্ঠা বেহারা (বাঁদিকে), তার পরিচয়পত্র। ছবি: জয়দীপ সরকার
হাইলাইটস
  • এবার বীরভূম থেকে ধরা পড়লেন এক ভুয়ো ডিএসপি
  • তিনি এসেছিলেন 'স্বামী'র সঙ্গে দেখা করতে
  • বীরভূমের পাড়ুইয়ের ঘটনা

এবার বীরভূম থেকে ধরা পড়লেন এক ভুয়ো ডিএসপি (Fake DSP)। তিনি এসেছিলেন 'স্বামী'র সঙ্গে দেখা করতে। বীরভূম (Birbhum)-এর পাড়ুই (Parui)-এর ঘটনা। তবে তিনি যার সঙ্গে দেখা করতে এসেছিলেন, সেই যুবক দাবি করেছেন, ওই মহিলাকে তিনি চেনেন না।

পড়শি রাজ্য থেকে
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, স্বামীর কাছে এসে ভুয়ো পরিচয় দিতে গিয়ে ধরা পড়লেন এক মহিলা। তার নাম শর্মিষ্ঠা বেহেরা। তার বাড়ি বাংলার প্রতিবেশি রাজ্য ওডিশা (Odisha)-য়।

বিয়ের পর
বীরভূম (Birbhum)-এর পাড়ুই (Parui) থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাড়ুই থানা এলাকার বনশঙ্কা গ্রামের এক যুবক কাজের সূত্রে ওড়িশা (Odisha)-য় গিয়েছিলেন। তিনি সেখানেই থাকতেন। সেখানে থাকার সময় ওই যুবকের সঙ্গে শর্মিষ্ঠার সম্পর্ক গড়ে ওঠে। শর্মিষ্ঠার দাবি, তাদের বিয়ে পর্যন্ত সম্পূর্ণ হয়। এর পর ওই যুবক দেশের বাড়ি জরুরি কাজে আছে বলে এক মাস আগে চলে আসে।

Birbhum a Fake DSP arrested from Parui she is from Odisha abk
ভুয়ো পরিচয়পত্র

আর ফেরেনি
সে না ফেরায়, কোনও ফোন যোগাযোগ না করায় শর্মিষ্ঠা শুক্রবার পাড়ুই তার গ্রামে এসে ওই যুবকের খোঁজ করতে শুরু করে। পরে তার সন্ধান পায়। কিন্তু ওই যুবক সরাসরি ওই মহিলা কে চেনেন না বলে জানিয়েছেন। তিনি সব অস্বীকার করেন।

ব্যাগে মিলল পরিচয়পত্র
এরপর স্থানীয় মানুষজন শর্মিষ্ঠার ব্যাগ তল্লাশি করলে একটি পরিচয়পত্র পায়। যেখানে শর্মিষ্ঠা বেহেরার পরিচয় আছে ডিএসপি (DSP) হিসেবে। কর্মস্থল ওডিশা। নিজেকে আইপিএস (IPS) বলে সে নিজের পরিচয় দেয় পুলিশের কাছে।

সেই পরিচয় ভুয়ো
প্রাথমিক ভাবে ডিএসপি (DSP)-র এই পরিচয়পত্র জাল বলে পাড়ুই থানার পুলিশ আধিকারিকরা জানিয়েছেন। তবে যে যুবকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করছেন শর্মিষ্ঠা সে বিষয়ে তদন্ত হবে। ওই যুবকের সঙ্গে সহবাস সহ নানা অভিযোগ উঠেছে। সে বিষয়ে মেডিক্যাল টেস্টও করা হতে পারে।

Advertisement

কোথা থেকে পরিচয়পত্র
কিন্তু জাল ডিএসপি (DSP) পরিচয়পত্র সে কী ভাবে পেল এবং সে আইপিএস (IPS) -এই পরিচয় ভাঙিয়ে আর কী কী করেছে, সে বিষয়ে ওডিশা পুলিশের সঙ্গেও পাড়ুই থানা যোগাযোগ করবে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

 

Advertisement