scorecardresearch
 

Omicron-এ মারা যাবে না তো? সে আশঙ্কা থেকেই স্ত্রী-ছেলেতে মেরে ফেললেন চিকিৎসক

Omicron আতঙ্কের বার্তা লিখে স্ত্রী ও ২ সন্তানকে খুন করল এক চিকিৎসক। ঘটনা উত্তরপ্রদেশের কানপুরের। এরপর সেই চিকিৎসক নিজের ভাইকে মেসেজ পাঠিয়ে পুলিশকে বাড়িতে ডাকেন। তবে পুলিশ আসার আগেই তিনি সে বাড়ি থেকে চম্পট দেয়।

Advertisement
ছবিটি প্রতীকী ছবিটি প্রতীকী
হাইলাইটস
  • Omicron আতঙ্কের বার্তা লিখে স্ত্রী ও ২ সন্তানকে খুন করল এক চিকিৎসক
  • ঘটনা উত্তরপ্রদেশের কানপুরের
  • এরপর সেই চিকিৎসক নিজের ভাইকে মেসেজ পাঠিয়ে পুলিশকে বাড়িতে ডাকে

Omicron আতঙ্কের বার্তা লিখে স্ত্রী ও ২ সন্তানকে খুন করল এক চিকিৎসক। ঘটনা উত্তরপ্রদেশের কানপুরের। এরপর সেই চিকিৎসক নিজের ভাইকে মেসেজ পাঠিয়ে পুলিশকে বাড়িতে ডাকে। তবে পুলিশ আসার আগেই তিনি সে বাড়ি থেকে চম্পট দেয়। 

ওই চিকিৎসকের বাড়ি থেকে পুলিশ একটি নোট উদ্ধার করে। সেখানে সেই চিকিৎসক পরিবারের ৩ জনকে খুনের কারণ হিসেবে Omicron ভাইরাসের কথা লিখেছেন। নোটে লেখা ছিল, 'আমি লাশ গুণতে গুণতে ক্লান্ত হয়ে গিয়েছি।' ঘটনাস্থল থেকে ৩ টে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় পাঠিয়েছে পুলিশ। 

আরও পড়ুন : দিঘায় বাড়ছে বাতাসের গতিবেগ, আকাশ ঢাকল কালো মেঘে; সতর্কতা

স্ত্রী, ছেলে-মেয়েকে খুন 

পুলিশ জানিয়েছে ওই চিকিৎসকের নাম সুশীল কুমার। স্ত্রী ও ২ সন্তানের সঙ্গে থাকত সে। বাড়িতেই খুন করে ৩ জনকে। ঘটনাস্থল থেকেই উদ্ধার হয় রক্তমাখা হাতুড়ি। তবে খুনের পরে ওই চিকিৎসক তার ভাইকে মেসেজও করে। ভাই আসেন ঘটনাস্থলে। কিন্তু, এসে দেখেন দাদা ফেরার। এদিকে ঘটনা চাউর হতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।  

Omicron-সবাইকে মেরে দেবে 

উদ্ধার হওয়া নোটে লেখা ছিল, তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। সেই কারণে আর চাপ নিতে পারছিলেন না। তাঁর মনে হয় Omicron সবাইকে মেরে দেবে। সেই কারণে তিনি নিজেই এই হত্যা করলেন। সেজন্য তিনি নিজেকে কোনওদিন ক্ষমা করতে পারবেন নাছ তবে এছাড়া কোনও উপায়ও খুঁজে পাননি। তাই খুনের সিদ্ধান্ত। 

আরও পড়ুন : আসছে জাওয়াদ: কোন জেলায় কত কি.মি বেগে বইবে ঝড়? জানুন

তদন্ত শুরু 

পুলিশের তরফে জানা গিয়েছে, কানপুরের রামা মেডিকেল কলেজে পড়াশোনা করেছে সুশীল। সেখানেই সে ফরেন্সিক বিভাগে কাজ করত। ঘটনাস্থল থেকে একটি হাতুড়ি ও ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

Advertisement

 

Advertisement