scorecardresearch
 

Malda Shootout: সুজাপুরে শ্যুটআউট! ব্রাউন সুগার নিয়ে বিবাদ, সেলাই মিস্ত্রিকে গুলি

Malda Shootout: পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রত্যেক দিনের মতো বাড়ি থেকে কিছুটা দূরে সুজাপুর (Sujapur)-এর ন্যাংড়া মোড় এলাকায় চা খেতে যান তিনি।

Advertisement
মালদারর সুজাপুরে শুট আউট (প্রতীকী ছবি) মালদারর সুজাপুরে শুট আউট (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • মালদার কালিয়াচক থানা এলাকার সুজাপুরে শুট আউট
  • ওই ঘটনায় গুলিবিদ্ধ এক যুবক
  • তিনি চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে

Malda Shootout: মালদা (Malda)-র কালিয়াচক থানা এলাকার সুজাপুর (Sujapur)-এ শুট আউট। ওই ঘটনায় গুলিবিদ্ধ এক যুবক। তিনি চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে মালদা জেলার সুজাপুরের গয়েশবাড়ি এলাকায়।

আরও পড়ুন: চাকরি পেতে ঝক্কি? এগুলো কাজে লাগিয়ে দেখতে পারেন

মাদক নিয়ে বিবাদ?
জানা গিয়েছে, মাদক নিয়ে তাঁর সঙ্গে অভিযুক্তদের পুরনো বিবাদ ছিল। তিনি বেশ কিছুদিন এলাকায় ছিলেন না। সম্প্রতি ফিরেছেন। এলাকায় যাতে নতুন করে গোলমাল না ছড়ায়, তাই পুলিশি টহলদারি রয়েছে।

আরও পড়ুন: নিজের ক্যাফে চালানো নিয়ে স্বামীর সঙ্গে অশান্তি, যাদবপুরে আত্মঘাতী বধূ

আহত যুবক সেলাই মিস্ত্রি
গুলিবিদ্ধ যুবক অলিউল্লা শেখ। তাঁর বয়স ৩৩ বছর। অভিযুক্তরা হলেন মহিদুর শেখ ও মিন্না শেখ। অলিউল্লা পেশায় একজন সেলাই মিস্ত্রি। পরিবারের রয়েছেন স্ত্রী রজিনা বিবি এবং তিন ছেলে। 

আরও পড়ুন: কবর থেকে বের করলেন বন্ধুর লাশ, তারপর বাইকে শহর ঘুরলেন যুবক

চা খেতে গিয়েছিলেন
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রত্যেক দিনের মতো বাড়ি থেকে কিছুটা দূরে সুজাপুর (Sujapur)-এর ন্যাংড়া মোড় এলাকায় চা খেতে যান তিনি। সেই সময় হঠাৎই মহিদুর শেখ ও মিন্না শেখ তাঁকে মারধর শুরু করে। আর তারপর গুলি চালায়। 

গুলি লাগে অলিউল্লার পেটে। তড়িঘড়ি স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। চিকিৎসকেরা অবস্থার অবনতি দেখে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। 

এখন মালদা হাসপাতালে চিকিৎসাধীন
বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই যুবক। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Advertisement

আরও পড়ুন: ফেল মারবে ফিল্মি কায়দাও, পড়শিদের ঘরে তালা মেরে পর পর চুরি! বিস্মিত পুলিশও

স্থানীয় সুত্রে আরও জানা গিয়েছে,অলিউল্লা শেখের সঙ্গে অভিযুক্ত মহিদুর শেখ ও মিন্না শেখের ব্রাউন সুগার সংক্রান্ত পুরনো বিবাদ ছিল বলে অভিযোগ। এরপর আলিউল কর্মসুত্রে  বাইরে চলে যান। সম্প্রতি তিনি বাড়ি ফিরে এসেছিলেন। এরপর এদিন তাঁকে লক্ষ কর গুলি চালায়। 

পুলিশি টহলদারি
কালিয়াচক থানার আইসি মদনমোহন রায় জানান, পুরনো বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে অনুমান। এলাকার পুলিশ টহল দিচ্ছে যাতে নতুন করে আর কোন উত্তেজনা ছড়ায়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

 

Advertisement