scorecardresearch
 

Nupur Sharma Comment : নূপুর শর্মার সমর্থনে পোস্ট ৮ বছরের বালকের, বাবাকে গলা কেটে খুন

Udaipur Murder Nupur Sharma Comment: নূপুর শর্মার সমর্থনে পোস্ট। আর তার খেসারত দিতে হল বাবাকে। ৮ বছরের বালক পোস্ট করেছিল। তার বাবাকে খুন করেছে দুষ্কৃতীরা। এমনই অভিযোগ রাজস্থানের উদয়পুরে।

Advertisement
নিহত কানহাইয়ালাল নিহত কানহাইয়ালাল
হাইলাইটস
  • নূপুর শর্মার সমর্থনে পোস্ট
  • আর তার খেসারত দিতে হল বাবাকে
  • তার বাবাকে খুন করেছে দুষ্কৃতীরা

Udaipur Murder Nupur Sharma Comment: নূপুর শর্মার সমর্থনে পোস্ট। আর তার খেসারত দিতে হল বাবাকে। ৮ বছরের বালক পোস্ট করেছিল। তার বাবাকে খুন করেছে দুষ্কৃতীরা। এমনই অভিযোগ রাজস্থানের উদয়পুরে। রাজ্যে শান্তি বজায় রাখার আর্জি জানিয়েছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট। 

হৃদয়বিদারক এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ইন্টারনেট বন্ধের নির্দেশ জারি করা হয়েছে উদয়পুরে। সেখানে ইন্টারনেট ২৪ ঘণ্টা বন্ধ থাকবে।

অভিযুক্ত ৩
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, রাজস্থানের উদয়পুর শহরের ধানমন্ডি থানা এলাকার ঘটনা। সেখানকার মালদাস স্ট্রিটে প্রকাশ্য দিবালোকে এক যুবককে খুন করেছে তিনজন।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার খবর পেয়ে ধানমন্ডি ও ঘণ্টাঘর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। এবং ঘটনা খতিয়ে দেখে। পুলিশ মরদেহ এমবি হাসপাতালের মর্গে রেখেছে।

আরও জানা গিয়েছে, মৃত কানহাইয়ালালের আট বছরের ছেলে তার মোবাইল থেকে নূপুর শর্মার সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। এরপর ওই তিন অভিযুক্ত ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। এই ঘটনার পর হিন্দু সংগঠনের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

খুনের ভিডিও
অভিযুক্তরা ভিডিও প্রকাশ করে খুনের দায় স্বীকার করেছে। মানুষ বলছে, খুনিদের ফাঁসি দিতে হবে। যাতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না হয়। যুবকের শিরশ্ছেদের প্রতিবাদে ঘটনার পর মালদাস গলি এলাকায় দোকানপাট বন্ধ করে দিয়েছে স্থানীয় লোকজন।

Nupur Sharma Rajasthan Udaipur a man killed son posted in support of BJP Leader

আরও পড়ুন: ট্রেনে আবার পাবেন চাদর-বালিশ, জানলার পর্দাও, ঘোষণা রেলের

আরও পড়ুন: মাত্র ১০ হাজারে Redmi 10, ধামাকাদার ফোনে কী কী ফিচার?

আরও পড়ুন: গোলাপি স্কার্ট-টপে ঝলমলে Monalisa 'ঝুমা বৌদি', ছবি VIRAL

Advertisement

এই ঘটনায় শান্তির আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী গেহলট
এই ঘটনা সম্পর্কে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট টুইট করে বলেছেন যে আমি উদয়পুরে যুবকের জঘন্য হত্যার নিন্দা জানাই। এ ঘটনায় জড়িত সকল অপরাধীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ অপরাধের তলানিতে যাবে। আমি সব পক্ষকে শান্তি বজায় রাখার আহ্বান জানাই। এ ধরনের জঘন্য অপরাধের সঙ্গে জড়িত প্রত্যেকেরই কঠোর শাস্তি হবে।

গেহলট সরকারকে নিশানা বিজেপি-আপের
বিজেপি নেতা রাজ্যবর্ধন সিং রাঠোর টুইট করেছেন যে উদয়পুরের এই নৃশংস ঘটনার জন্য গেহলট সরকার দায়ী। কারণ এই সরকার করৌলি দাঙ্গার মূল দাঙ্গাকে খোলা রেখেছিল। টঙ্কে মাওলানা হিন্দুদের গলা খুলে দেওয়ার হুমকি দিয়েছিলেন, কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এই খুনিও ভিডিও করে গণহত্যার হুমকি দিতে থাকে, কিন্তু সরকার নীরব থাকে। 

একইসঙ্গে আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং টুইট করে বলেছেন, এরা অপরাধী, এদের ফাঁসি দাও, রাজস্থান সরকার জাগো।

 

Advertisement