scorecardresearch
 

Ashok Tanwar Likely to Join AAP : TMC-এ ধাক্কা, আজই AAP-এ যোগ দিচ্ছেন অশোক?

Ashok Tanwar Likely to Join AAP: আম আদমি পার্টি (আপ)-এ যোগ দিতে চলেছেন তৃণমূল নেতা অশোক তানওয়ার। আজ, আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের উপস্থিতিতে তিনি যোগ দিতে পারেন।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায়, অশোক তানওয়ার এবং অরবিন্দ কেজরিওয়াল মমতা বন্দ্যোপাধ্যায়, অশোক তানওয়ার এবং অরবিন্দ কেজরিওয়াল
হাইলাইটস
  • আম আদমি পার্টি (আপ)-এ যোগ দিতে চলেছেন তৃণমূল নেতা অশোক তানওয়ার
  • আজ, সোমবার আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের উপস্থিতিতে তিনি যোগ দিতে পারেন
  • কিছুদিন আগে তিনি তৃণমূলে যোগ দিয়েছিলেন

Ashok Tanwar Likely to Join AAP: আম আদমি পার্টি (আপ)-এ যোগ দিতে চলেছেন তৃণমূল নেতা অশোক তানওয়ার। আজ, সোমবার আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের উপস্থিতিতে তিনি যোগ দিতে পারেন। এমনই জানা গিয়েছে। কিছুদিন আগে তিনি তৃণমূলে যোগ দিয়েছিলেন।

সূত্রের খবর, দিল্লিতে এই যোগদান পর্ব সম্পন্ন হতে পারে। তিনি সেখানে দিল্লির মুখ্যমমন্ত্রী, আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করবেন। তাঁকে তৃণমূল কংগ্রেস দলের জাতীয় কর্মসমিতিতে বিশেষ আমন্ত্রিত সদস্য হিসেবে রেখেছিল। তবে ফের শিবির বদল করতে চলেছেন তিনি। পঞ্জাব বিধানসভায় ভাল ফল করেছে আপ। পড়শি রাজ্যে হরিয়ানা কংগ্রেসের দায়িত্ব ছিলেন অশোক

বাংলার পর ভিন রাজ্যে শক্তি বাড়াতে চেয়েছে তৃণমূল
একুশের ভোটে বাংলার ভোটে দারুণ ফল করার পর তৃণমূলের নজর ছিল দেশে নিজের সংগঠন তৈরি করা। তাদের লক্ষ্য ছিল ত্রিপুরা, গোয়ার মতো রাজ্য। গোয়ার বিধানসভা ভোটে তারা লড়েছে। তবে ফল খুব খারাপ হয়েছে। ত্রিপুরার পুরসভা ভোটে লড়েছিল। সেখানেও খুব একটা ভাল কিছু করতে পারেনি তারা। 

আরও পড়ুন: কলকাতা মেট্রোয় মঙ্গলবার থেকে আবার স্মার্ট টোকেন

দেশের বিভিন্ন রাজ্যে সংগঠন পোক্ত করতে ভরসা করেছিল অন্য দল থেকে আসা নেতারা। তাঁদেরই একজন অশোক তানওয়ার। তিনি হরিয়ানার নেতা। আগে ছিলেন কংগ্রেস। তবে ২০২১ সালের শেষ দিকে তিনি যোগ দেন তৃণমূলে। অশোক রাহুল গান্ধী ঘনিষ্ঠ বলে পরিচিত।

তিনি হরিয়ানা কংগ্রেসের প্রাক্তন সভাপতি। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি যোগ দিয়েছিলেন তৃণমূলে। সে সময় কংগ্রেস এবং আরও অন্য দল থেকে নেতারা যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে। তাঁদের মধ্যে রয়েছেন কীর্তি আজাদ, পবম বর্মা। 

আপের লক্ষ্য বাংলা
আম আদমি পার্টি বাংলায় নিজেদের সংগঠন গড়ে তুলতে চাইছে। পঞ্জাব বিধানসভা ভোটে তারা ফাটাফাটি ফল করেছেন। আর সেখান থেকে মনোবল পেয়ে তারা নেমেছে বাংলা জয়ের লক্ষ্যে। পঞ্চায়েত ভোটে লড়তে চলেছে আপ। সেই মতো প্রস্তুতিও শুরু করে দিয়েছে।

Advertisement

এখন রাজ্য়ে ১৬-১৭টি জেলায় আপের কমিটি রয়েছে। যেগুলো বাকি, সেগুলো তাড়াতাড়ি গড়ে ফেলা হবে। আপের দাবির প্রথমে রয়েছে, দুর্নীতিমুক্ত প্রশাসন। রাজ্য়ে দুর্নীতি পেশেদারি জায়গায় চলে গিয়েছে বলে অভিযোগ দলের। এর বিরুদ্ধে লাগাতার লড়াই-আন্দোলন চালানো হবে। বিভিন্ন জেলায় সদস্য সংগ্রহের কাজ শুরু করে দিয়েছে তারা।

আরও পড়ুন: লাল বেনারসীতে ধরা দিলেন মৌনী, অপ্সরাও হার মানবে

আরও পড়ুন: মরুভূমিতে মাছ? টিকে থাকার ক্ষমতা দেখে চমকে গেলেন বিজ্ঞানীরা

 

Advertisement