scorecardresearch
 

Mrityu Yog: হাতের এই রেখা বলে দেয় কখন- কীভাবে হবে আপনার মৃত্যু

Palmistry: হাতের তালুতে থাকা জীবনরেখা থেকে যেমন মানুষের বয়স নির্ণয় করা যায়, সেরকম এই রেখায় তৈরি চিহ্ন থেকে মৃত্যু ও অন্যান্য ঘটনা-দুর্ঘটনার তথ্য পাওয়া যায়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

Sudden Unnatural Deaths in Astrology: মৃত্যু একটি সর্বজনীন সত্য। এই পৃথিবীতে যাদের জন্ম হয়েছে, তাদের একদিন মরতেই হবে। কিন্তু অনেক মানুষ অস্বাভাবিক মৃত্যুতে প্রয়াণ হয়। অনেকের অজানা, আমাদের হস্তরেখায় অস্বাভাবিক মৃত্যুর আভাস থাকে। রেখা, নক্ষত্র এবং বিভিন্ন চিহ্নের সাহায্যে একজন ব্যক্তির মৃত্যু কীভাবে হবে তা নিশ্চিত করা যায় (Mrityu Yog in Kundli)।

হাতের তালুতে থাকা জীবনরেখা থেকে যেমন মানুষের বয়স নির্ণয় করা যায়, সেরকম এই রেখায় তৈরি চিহ্ন থেকে মৃত্যু ও অন্যান্য ঘটনা-দুর্ঘটনার তথ্য পাওয়া যায়। মৃত্যুর ধরণ কীভাবে ভবিষ্যদ্বাণী করা যায় তা অধ্যয়ন করার সময় কিছু গুরুত্বপূর্ণ বিষয় মাথায় রাখা উচিত। হস্তরেখা বিশেষজ্ঞরা বেশ কিছু সংমিশ্রণও উল্লেখ করেছেন, যা ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনাকে নির্দেশ করে। আসুন জেনে নেওয়া যাক, তেমনই কিছু যোগ সম্পর্কে। 

হঠাৎ জীবনরেখা ভেঙে যাওয়া 

যদি জীবনরেখা হঠাৎ ভেঙে যায় বা জীবনরেখার শুরুতে একটি তারার চিহ্ন থাকে বা জীবনরেখাটি চুলের মতো পাতলা হয়, তবে এটি ব্যক্তির আকস্মিক মৃত্যু (Karma and Death from Vedic Astrology) নির্দেশ করে। লাইফলাইনে দাগ সহ একটি হলুদ রঙের জীবনরেখা ক্ষতিকারক বলে প্রমাণিত হয়, কারণ এই জাতীয় ব্যক্তির প্রায়শই অস্বাভাবিক মৃত্যু হয়।

ত্রিভুজ চিহ্ন

এর উৎস থেকে শুরু করে, জীবনরেখাটি কব্জির দ্বিতীয় অংশ বা চাঁদের মাউন্টের ত্রিভুজকে স্পর্শ করে। চাঁদের মাউন্টে একাধিক স্থান বা চন্দ্র রেখায় ত্রিভুজটি অস্বাভাবিক মৃত্যু নির্দেশ করে। এছাড়াও, জীবনরেখার গোড়া শুরু, জীবনরেখায় ত্রিভুজ চিহ্ন, ছোট জীবনরেখা ইত্যাদি অপ্রাকৃতিক যোগের জন্য অনুকূল অবস্থা বলে বিবেচিত হয়।

বুধ পর্বতে ক্রুশের চিহ্ন

এগুলি ছাড়াও, কিছু গৌণ কিন্তু গুরুত্বপূর্ণ কাকতালীয় ঘটনাও রয়েছে যা ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর দিকে নির্দেশ করে। অ্যাপোলোর আঙুলের তৃতীয় অংশে তারকা চিহ্ন, ভাঙা স্বাস্থ্য রেখা, বুধ পর্বতের ক্রস, শৃঙ্খলিত বা ভাঙা জীবনরেখা এবং স্বাস্থ্য রেখায় দুটি ত্রিভুজের উপস্থিতি ব্যক্তির অস্বাভাবিক বা আকস্মিক মৃত্যুর কারণ।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement