scorecardresearch
 

Vastu Mistakes: সাবধান! আপনাকে কাঙাল-ঋণে জর্জরিত করতে পারে এই ছোট ভুলগুলি

Vastu Mistakes: কখনও কখনও একজন মানুষকে তার একটি ছোট ভুলের জন্য বড় মূল্য দিতে হয়। জ্যোতিষ মতে, বাস্তু সংক্রান্ত ভুলের কারণে প্রায়ই কঠিন পরিস্থিতি তৈরি হয়। সংসার থেকে সুখ মুখ ফিরিয়ে নেয়। মানুষ ঋণের নীচে চাপা পড়ে যায়, যা শোধ করা অসম্ভব বলে মনে হয়। বাস্তুশাস্ত্রে এমন সব ভুলের কথা বলা হয়েছে।

Advertisement
আপনাকে কাঙাল-ঋণে জর্জরিত করতে পারে এই ছোট ভুলগুলি আপনাকে কাঙাল-ঋণে জর্জরিত করতে পারে এই ছোট ভুলগুলি

Vastu Mistakes: কখনও কখনও একজন মানুষকে তার একটি ছোট ভুলের জন্য বড় মূল্য দিতে হয়। জ্যোতিষ মতে, বাস্তু সংক্রান্ত ভুলের কারণে প্রায়ই কঠিন পরিস্থিতি তৈরি হয়। সংসার থেকে সুখ মুখ ফিরিয়ে নেয়। মানুষ ঋণের নীচে চাপা পড়ে যায়, যা শোধ করা অসম্ভব বলে মনে হয়। বাস্তুশাস্ত্রে এমন সব ভুলের কথা বলা হয়েছে। আসুন আমরা আপনাকে এমন পাঁচটি বড় ভুল সম্পর্কে বলি যা যে কোনও ব্যক্তিকে চরম ঋণগ্রস্ত এবং কাঙাল করতে পারে।

১. কেউ কেউ ঘরের বাইরে বা প্রবেশ পথে ময়লা ফেলার জন্য ব্যবহৃত ডাস্টবিন রাখেন। বাস্তু মতে, এতে মা লক্ষ্মী ক্রুদ্ধ হন। এই একটি ভুল ধনী ব্যক্তিকেও গরিব করে তুলতে পারে। তাই বাড়ির প্রবেশদ্বার সবসময় পরিষ্কার রাখুন। এখানে ডাস্টবিন রাখার ভুল কখনও করবেন না।

২. অনেকেই আছেন যারা বিছানায় আরাম করে বসে খেতে পছন্দ করেন। বাস্তুশাস্ত্রে এ বিষয়ে কঠোর সতর্কবাণী দেওয়া হয়েছে। এই একটি ভুল মানুষকে গরিব করে দিতে পারে। এতেও ঘরের সুখ-সমৃদ্ধি বাধাগ্রস্ত হয়।

৩. রাতে রান্নাঘরে খালি বাসন রাখাও খুব অশুভ বলে মনে করা হয়। যদি কোনও কারণে রাতে এঁঠো বাসন না মাজেন তবে রান্নাঘরে না রেখে অন্য কোথাও রাখুন। রাতে ঘুমানোর আগে রান্নাঘর ভালো করে পরিষ্কার করুন, তা না হলে ঘরে সবসময় আর্থিক সংকট থাকবে।

৪. হিন্দু ধর্মে দান করার মহান গুরুত্ব বলা হয়েছে। কিন্তু সন্ধ্যায় দুধ, দই ও লবণ দান করলে তা আপনাকে কাঙাল করে তুলতে পারে। বাস্তু অনুসারে, সন্ধ্যায় এই জিনিসগুলি দান করলে বাড়িতে আর্থিক সীমাবদ্ধতা বাড়ে। তাই সূর্যাস্তের পর এসব জিনিস দান করবেন না।

Advertisement

৫. রাতে রান্নাঘরে বা বাথরুমে জলের পাত্র খালি রাখাও খুব অশুভ বলে মনে করা হয়। বাথরুমে সর্বদা অন্তত এক বালতি জল রাখুন। এটি কেবল ঘরে নেতিবাচক শক্তির প্রভাবকে কমাবে না, তবে ব্যক্তিকে দরিদ্র হতে দেবে না।

 

Advertisement