scorecardresearch
 

করোনা নিয়ে প্রশ্ন, মেজাজ হারিয়ে যা বললেন অনুব্রত...

বুধবার দুর্গাপুরের লাউদোহা ফুটবল মাঠে পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীর সমর্থনে এক জনসভা করতে আসেন অনুব্রত। তিনি মাঠে চলে এলেও চেয়ার ছিল ফাঁকা। যার জেরে অস্বস্তিতে পড়ে যান তৃণমূল নেতারা। যার জেরে 'রোজা চলছে' বলে অস্বস্তি এড়ানোর চেষ্টা করেন তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী।

Advertisement
অনুব্রত মণ্ডল অনুব্রত মণ্ডল
হাইলাইটস
  • অনুব্রতর সভায় চেয়ার ফাঁকা
  • সাংবাদিক সম্মেলনে মেজাজ হারালেন তৃণমূল নেতা
  • মোদীকে আক্রমণ বীরভূমের তৃণমূল জেলা সভাপতির

সাংবাদিক বৈঠকে করোনা নিয়ে প্রশ্ন করায় মেজাজ হারালেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বুধবার দুর্গাপুরের লাউদোহা ফুটবল মাঠে পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীর সমর্থনে এক জনসভা করতে আসেন অনুব্রত। তিনি মাঠে চলে এলেও চেয়ার ছিল ফাঁকা। যার জেরে অস্বস্তিতে পড়ে যান তৃণমূল নেতারা। যার জেরে 'রোজা চলছে' বলে অস্বস্তি এড়ানোর চেষ্টা করেন তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী।

এরপর এক সাংবাদিক বৈঠকে অনুব্রত মণ্ডলকে প্রশ্ন করা হয়, করোনায় কেন এত মানুষের সমাগম, কোন বিধি কেন মানা হচ্ছে না? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে নির্বাচন কমিশনকে প্রথম দায়ি করেন এই তৃণমূল নেতা। পরে বলেন,"মিডিয়া বিজেপির দালাল"। এই বলে চেয়ার ছেড়ে উঠে চলে যান অনুব্রত মন্ডল। 

অন্যদিকে এদিন, দুর্গাপুরের শ্যামপুর মোড়ে দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিশ্বনাথ পারিয়ালের সমর্থনে এক জনসভায় যোগ দেন অনুব্রত মণ্ডল। মঞ্চ থেকে প্রধামন্ত্রীকে নিশানা করে অনুব্রত মণ্ডল বলেন,"নরেন্দ্র মোদীর দাড়ি যত বাড়ছে ততই পেট্রোল ডিজেলের দাম বাড়ছে। মোদী একজন ভন্ড সাধু। দিনের পর দিন পেট্রোল ডিজেলের দাম বেড়েই চলেছে আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সাধু সাজার চেষ্টা করছেন। ২০১২ সালে নরেন্দ্র মোদী তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে পদত্যাগ করার কথা বলেছিলেন, কিন্তু বর্তমানে তার দাড়ি যত বাড়ছে ততই পেট্রোল ডিজেলের দাম বাড়ছে। প্রধানমন্ত্রীর লজ্জা লাগা দরকার।" 

 

Advertisement