scorecardresearch
 

West Bengal Election 2021: ভোটের আগে ৫ কেজি বিস্ফোরক উদ্ধার সালারে, ধৃত ২

মঙ্গলবার রাতে সালার থানার ওসির নেতৃত্বে আলেপুর এলাকায় নাকা চেকিং চলছিল। সেই সময় ২ জনকে পাকড়াও করে পুলিশ। ধৃতদের নাম জয়ন্ত ঘোষ ওরফে রামমোহন এবং বুদ্ধদেব মাঝি। তাদের বাড়ি কেতুগ্রামের মালগ্রামে বলে জানা গিয়েছে। ধৃতদের কাছ থেকে ওই ৫ কেজি বিস্ফোরক ও ৬৭টি সকেট বোমা বাজেয়াপ্ত করে পুলিশ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বিস্ফোরক সহ গ্রেফতার ২
  • মুর্শিদাবাদের সালারের ঘটনা
  • ধৃতদের জিজ্ঞাসাবাদ পুলিশের

মুর্শিদাবাদে (Murshidabad) বোমা ও বিস্ফোরক উদ্ধার অব্যাহত। এবার ৫ কেজি বিস্ফোরক ও ৬৭টি সকেট বোমা তৈরির সরঞ্জাম সহ ২ ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সালারের আলেপুর এলাকায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

জানা গিয়েছে মঙ্গলবার রাতে সালার থানার ওসির নেতৃত্বে আলেপুর এলাকায় নাকা চেকিং চলছিল। সেই সময় ওই ২ জনকে পাকড়াও করে পুলিশ। ধৃতদের নাম জয়ন্ত ঘোষ ওরফে রামমোহন এবং বুদ্ধদেব মাঝি। তাদের বাড়ি কেতুগ্রামের মালগ্রামে বলে জানা গিয়েছে। ধৃতদের কাছ থেকে ওই ৫ কেজি বিস্ফোরক ও ৬৭টি সকেট বোমা বাজেয়াপ্ত করে পুলিশ। এছাড়াও বাজেয়াপ্ত করা হয়েছে একটি মোটর বাইক। 

এই ঘটনায় ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ। কী উদ্দেশ্যে এবং কোন জায়গা থেকে কোথায় ওই বিস্ফোরক নিয়ে যাওয়া হচ্ছিল সেই বিষয়ে ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পাশাপাশি এই ২ জন ছাড়া এরসঙ্গে আরও কেউ জড়িত কি না তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

প্রসঙ্গত নির্বাচনী আবহে মুর্শিদাবাদের বিভিন্ন এলাকা থেকে প্রায়শই মিলছে বোমা উদ্ধারের খবর। তাই নির্বাচনে অশান্তি ও হিংসা এড়াতে আরও তৎপর হয়েছে প্রশাসন। রয়েছে বাড়তি নজরদারি। চলছে নাকা চেকিং। আগামী ২৬ ও ২৯ তারিখ সপ্তম এবং অষ্টম দফার নির্বাচনে ভোটগ্রহণ হবে মুর্শিদাবাদ জেলায়। 


 

Advertisement