scorecardresearch
 

West Bengal Election 2021 : 'জনসমক্ষে সম্মান আশা করি, মেনেও চলি', অধীরকে আনন্দ-বার্তা

কংগ্রেস নেতা আনন্দ শর্মা (Anand Sharma) বলেন, এমন ভাবনাচিন্তা দুর্ভাগ্যজনক। আমি কংগ্রেসের দর্শন মেনে চলি। জনসমক্ষে আমিও সম্মান আশা করি। আমি তা মেনেও চলি।

Advertisement
কংগ্রেস নেতা আনন্দ শর্মা কংগ্রেস নেতা আনন্দ শর্মা
হাইলাইটস
  • কংগ্রেস নেতা আনন্দ শর্মা বলেন, এমন ভাবনাচিন্তা দুর্ভাগ্যজনক
  • আমি কংগ্রেসের দর্শন মেনে চলি
  • জনসমক্ষে আমিও সম্মান আশা করি

আব্বাস সিদ্দিকির দলের সঙ্গে কংগ্রেসের জোট নিয়ে দলের ভেতরে বিতর্ক তৈরি হয়েছে। এ ব্যাপারে প্রশ্ন তুলেছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, কংগ্রেস নেতা আনন্দ শর্মা (Anand Sharma)। তাঁকে বিঁধেছিলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরি (Adhir Chowdhury)।

মঙ্গলবার কংগ্রেস নেতা আনন্দ শর্মা (Anand Sharma) বলেন, এমন ভাবনাচিন্তা দুর্ভাগ্যজনক। আমি কংগ্রেসের দর্শন মেনে চলি। জনসমক্ষে আমিও সম্মান আশা করি। আমি তা মেনেও চলি।

এদিন তিনি আরও বলেন, আমাদের রেকর্ড খুব পরিষ্কার। আর আমি কোনও শংসাপত্র দিতে চাই না। আমি আমার দলের ব্যাপারে কিছু বিষয় তুলে ধরেছিলাম। যা দলের আদর্শ এবং ধর্মনিরপেক্ষতা সংক্রান্ত। আর তাই আমাকে বলতেই হত। এর মধ্যে কারও রাজনীতি খোঁজা উচিত নয়।

আনন্দ শর্মা (Anand Sharma) বলেন, দলকে আরও শক্তিশালী করতে কথা হয়। আমরা এ ব্য়াপারে দলের সভাপতির সঙ্গেও কথা বলি। আমরা কখনও দলের নেতৃত্বের বিরুদ্ধে কথা বলি না। 

তাঁর অভিযোগ, বিজেপি সব সময় মেরুকরণের রাজনীতি করে এসেছে। আমরা তাঁদের রাজনীতির ব্যাপারে জানি।

এদিকে, ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকির দল আইএসএফের সঙ্গে একমঞ্চে থাকা নিয়ে গতকালই ট্যুইটে অধীর চৌধুরীকে বিঁধেছেন কংগ্রেস নেতা আনন্দ শর্মা। এবার ট্যুইটে তাঁকে পাল্টা কটাক্ষ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি চৌধুরি। তিনি বলেন, হাইকম্যান্ডের নির্দেশ অনুযায়ী সব কাজ হচ্ছে।

 

Advertisement