scorecardresearch
 

Left Congress Brigade Rally : শান্তিনিকেতন নিলাম করে প্রতারিতদের টাকা! অভিষেকের বাড়ি নিয়ে হুঁশিয়ারি সেলিমের

তিনি তৃণমূল এবং বিজেপিকে আক্রমণ করেন। তাঁর অভিযোগ, ওরা হিন্দু-মুসলিম বিভাজনের রাজনীতি করে।

Advertisement
সিপিআইএম নেতা মহম্মদ সেলিম সিপিআইএম নেতা মহম্মদ সেলিম
হাইলাইটস
  • শান্তিনিকেতন বিক্রি করে চিটফান্ড-কাণ্ডে প্রতারিতদের টাকা ফেরত দেব!
  • রবিবার কারও নাম-না করে ব্রিগেড সমাবেশে এভাবেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে হুঁশিয়ারি
  • সিপিআইএম পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিমের হুঁশিয়ারি

শান্তিনিকেতন বিক্রি করে চিটফান্ড-কাণ্ডে প্রতারিতদের টাকা ফেরত দেব! রবিবার কারও নাম-না করে ব্রিগেড সমাবেশে এভাবেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে হুঁশিয়ারি দিলেন সিপিআইএম পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম।

এদিন তিনি তৃণমূল এবং বিজেপিকে আক্রমণ করেন। তাঁর অভিযোগ, ওরা হিন্দু-মুসলিম বিভাজনের রাজনীতি করে। শুধু শো-রুম পাল্টেছে। মাল সেই কালীঘাটের।

রাজ্য় সরকারের ৫ টাকায় খাবার দেওয়ার উদ্যোগকে কটাক্ষ করেন তিনি। বলেন, ভোটের সময় এল দিদিমনির মনে পড়ল। ভোটর সময় কাজী, ভোট ফুরোলে কিষেণজি। হকের লড়াইকে যাঁরা বিক্রি হবে না, তৃণমূলের কাছে মেরুদন্ড করবে না। লোহার ট্রেন টিক করে চালাতে পারছে না, কৃষকের সমস্যা ৩ মাস ধরে শুনছে না, তাঁরা বাংলাকে বুঝে যাবে? 

মহম্মদ সেলিম বলেন, মোদী আম্বানি বলেছে কালো টাকা যার জমি তার। পায়ের তলায় একবার মাটি পেলে মানুষ মাথা তুলে দাঁড়াতে চায়। তিনি বলেন, শুধু নীল সাদা রঙ করে দিলেই উন্নয়ন হয় না, দিদি এটা বুঝে নিন। লুঠ যেমন লুঠ, লুঠেরাও এক। মোটা ভাই বলছে, বেটা তৃণমূলমে কিতনা কামা লেতে হয়। নোটবন্দি, ইলেকট্রোরাল বন্ডের পয়সা আছে, যত চাও তোমার। ব্যস চার্টার্ড বিমানে চলে যাচ্ছে। সিবিআই সিবিআই খেলা হচ্ছে।

তাঁর হুঁশিয়ারি, শান্তিনিকেতন না কি, সেই বাড়ির ইঁট বিক্রি করে প্রতারিতদের টাকা ফেরাব। বাড়ি নিলাম করে বেকার মানুষের টাকা ফেরত দেব। যত তাপ বাড়ছে তৃণমূল আইসক্রিমের মতো গলে যাচ্ছে। তৃণমূল গলে জল হবে, বিজেপিকে বাষ্প করে দেব।

 

Advertisement