scorecardresearch
 

'দুধ চাইলে ক্ষীর দেব, বাংলা চাইলে চিরে দেব', হাওড়ায় BJP-কে মদন-বান

ফিল্মি কায়দায় বিজেপিকে আক্রমণ করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী, তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। মঙ্গলবার হাওড়া (Howrah)-য় তিনি বলেন দুধ চাইলে ক্ষীর দেব, বাংলা চাইলে চিরে দেব। এদিন এভাবেই বিজেপি (BJP)-কে বিঁধলেন তিনি।

Advertisement
Madan Mitra Madan Mitra
হাইলাইটস
  • সিনেমার সংলাপে বিজেপিকে আক্রমণ করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী, তৃণমূল নেতা মদন মিত্র
  • মঙ্গলবার হাওড়ায় তিনি বলেন দুধ চাইলে ক্ষীর দেব, বাংলা চাইলে চিরে দেব
  • এদিন এভাবেই বিজেপিকে বিঁধলেন তিনি

ফিল্মি কায়দায় বিজেপিকে আক্রমণ করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী, তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। মঙ্গলবার হাওড়া (Howrah)-য় তিনি বলেন দুধ চাইলে ক্ষীর দেব, বাংলা চাইলে চিরে দেব। এদিন এভাবেই বিজেপি (BJP)-কে বিঁধলেন তিনি। 

এদিন তিনি হাওড়ার আন্দুল (Andul)-এ দলের এক সভায় অংশ নিয়েছিলেন। সেই মঞ্চ থেকে বিজিপিকে তুমুল আক্রমণ করেন। তাঁর কথায়, পুরনো বিজেপি কর্মীদের এখন দেখে দুঃখ লাগে, তাদের দেখলে সহানুভূতি হয়। ওই সোনালি ডানা কোথায় গেল! এখন তো বিজেপি তৃণমূল নেতাকর্মীদের বেশি গুরুত্ব দিচ্ছে।

ওই সভা থেকে বিজেপিকে লাগাতার আক্রমণ করেছেন তিনি। এদিন মদন মিত্র বলেন, বিজেপি তৃণমূলের উচ্ছিষ্টদের নিয়ে নিজের দল বানানোর চেষ্টায় লেগে রয়েছে। কিন্তু বিজেপি ভুলে যাচ্ছে খেলার ময়দানে চারজনের বেশি খেলোয়াড় রাখা যায় না। এদিন তিনি দাবি করেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন মানুষ। বিজেপি সে কথা বুঝতে পেরেছে। আর সে কথা বুঝতে পেরে বিজেপি রাম রাম না করে মরা মরা বলতে শুরু করেছে!

বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে বার্তা দিয়েছেন তিনি। এ ব্যাপারে তিনি বলেন, যত কথা কম বলা হবে, ততই ভাল হবে। নন্দীগ্রামের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন। আর সেখানে তৃণমূলের সভায় আগের থেকে বেশি ভিড় হচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায়কে ৫০ হাজার ভোটে না-হারালে রাজনীতি ছেড়ে দেবেন শুভেন্দু। সোমবার এমনই দাবি করেছিলেন তিনি। মদন এ প্রসঙ্গে বলেন, এর জবাব দেব। পাশাপাশি মদনের চ্যালেঞ্জ মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে ১ লক্ষ ভোটে না জিতলে নিজের হাত কেটে নেব। কখনও তৃণমূলের ঝাণ্ডা নেব না।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে আক্রমণ করেন তিনি। তাঁর কথায়, সৌমিত্রকে তাঁর স্ত্রী তালাক দিয়েছেন। কিছুদিন পর বিজেপিও তাঁকে তালাক দেবে। 

Advertisement

তৃণমূলের বিক্ষুব্ধ নেতা, রাজ্যের মন্ত্রী, ডোমজুড়ে বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়ের ব্যাপারে মদন বলেন, তিনি খুবই বিচক্ষণ একজন মানুষ। তিনি কোনও ভুল করবেন না। তিনি আমার ভাইয়ের মতো। তৃণমূলের যতক্ষণ রয়েছেন, আমার ভাইয়ের মো থাকবেন। আর এই প্রসঙ্গে তিনি জানান, তৃণমূলের সব কর্মী আমার গুরুভাই। রাজীব বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে তিনি আরও বলেন, তিনি রাজ্য রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রী। আর উনি যদি বলেন যে কাজকর্ম হয়নি, তো তার দুঃখ হওয়া উচিত।

Advertisement