scorecardresearch
 

হাবরাতে রাহুল সিনহাকে গো ব্যাক স্লোগান! গঙ্গাজলে হল শুদ্ধকরণও

প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন রাহুল সিনহা। উত্তর ২৪ পরগনা জেলার হাবরা পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের নালন্দা মোড় এলাকায় হাবড়া পৌরসভা পরিচালিত সাফাই কর্মীদের অফিসে ভোট চাইতে যাওয়ায় রাহুল সিনহা-কে ঘিরে বিক্ষোভ সাফাই কর্মীদের। মঙ্গলবার সকালের দিকে ওই এলাকায় চা খেতে এসেছিলেন রাহুল সিনহা।

Advertisement
বিজেপি নেতা রাহুল সিনহা বিজেপি নেতা রাহুল সিনহা
হাইলাইটস
  • হাবরাতে রাহুল সিনহাকে গো ব্যাক স্লোগান
  • গঙ্গাজলে হল শুদ্ধকরণও
  • তৃণমূলকে কটাক্ষ রাহুলের

প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন রাহুল সিনহা। উত্তর ২৪ পরগনা জেলার হাবরা পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের নালন্দা মোড় এলাকায় হাবড়া পৌরসভা পরিচালিত সাফাই কর্মীদের অফিসে ভোট চাইতে যাওয়ায় রাহুল সিনহা-কে ঘিরে বিক্ষোভ সাফাই কর্মীদের। মঙ্গলবার সকালের দিকে ওই এলাকায় চা খেতে এসেছিলেন রাহুল সিনহা। সে সময় পাশে থাকা সাফাই কর্মীদের অফিসে নিজের স্বপক্ষে ভোট চাইতে গিয়েছিলেন হাবরা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। আর তাতেই যত বিপত্তি। পরে হাবড়া থানার বিশাল পুলিশবাহিনী ও ব়্যাফ গিয়ে পরিস্থিতি সামলায়। সব শেষে সাফাই কর্মীদের তরফে পরে গঙ্গা জল ফিনাইল দিয়ে সাফাই কর্মীদের অফিস শুদ্ধিকরণ করা হয়। এমনকি যে চায়ের দোকানে বসে চা খেয়ে ছিলেন সেই চায়ের দোকানটিও শুদ্ধিকরণ করা হয়। 

কী বলছেন রাহুল সিনহা

রাহুল সিনহা জানান "কিছু অস্থায়ী কর্মী শ্লোগান দিচ্ছিল। এদের কাজে যাওয়ার কথা, অথচ এদেরকে দিয়ে দলীয় কাজ করানো হচ্ছে। যাদের হাবরা শহর পরিষ্কার করার দায়িত্ব, তারা এখানে স্লোগান বাজি করছে। এর থেকে পরিষ্কার যে পৌরসভার কাজ ঠিকমতো চলছে না। পুরো প্রতিষ্ঠানটিকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ব্যবহার করা হচ্ছে। অস্থায়ী শ্রমিকদের তরফে ওঠা "গো ব্যাক" স্লোগান কে কটাক্ষ করে রাহুল সিনহা জানান "৬.১০ টা নাগাদ আমি এখানে এসেছি। ৬.৩০ নাগাদ তারা স্লোগান শুরু করেছে। আমি হয়তো আর ৫ মিনিট পরেই অন্য এলাকায় প্রচার করতে যেতাম। কিন্তু এতে একটা ভালো কাজ হয়েছে যে ওরাই স্লোগান দিয়ে মানুষকে ঘর থেকে ডেকে এনেছে। ফলে বিনা পরিশ্রমে তাদের সাথে আমারও জনসংযোগ করে ফেলতে পারছি।" 

আরও পড়ুন, নন্দীগ্রামে BJP কর্মীর স্ত্রীকে ধর্ষণ, খুনের চেষ্টার অভিযোগ

কী অভিযোগ প্রতিবাদকারীদের

অন্যদিকে হাবরা পৌরসভার সাফাই কর্মী ভোলা সেন জানান "করোনা, ঘূর্ণিঝড় আম্ফান এর সময় এই নেতাদের ঘর থেকে বাইরে বের হতে দেখি নি। তারা ঘরে ঢুকে বসে ছিল। লকডাউন এর সময় আমরা কাজ হারিয়ে সমস্যায় পড়ে গিয়েছিলাম। সেই সময় এখানকার বর্তমান তৃণমূল বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক আমাদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিয়েছিলেন। আজকে কেবলমাত্র ভোটের জন্য রাহুল সিনহা এসে আমাদের বিল্ডিংয়ে- এ এসে ভোট প্রচার করছে। কিন্তু আমরা তাকে সমর্থন করি না। এইজন্য পুরো অফিস থেকে গঙ্গা জল ও ফিনাইল দিয়ে শুদ্ধ করলাম।"

Advertisement

Advertisement