scorecardresearch
 

West Bengal Election 2021: মোদীর ব্রিগেডে থাকছেন সৌরভ? জল্পনা বাড়াল বিজেপি নেতৃত্ব

ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে গুঞ্জন গত কয়েক বছর ধরেই চলছে। বিধানসভা নির্বাচনের দিনক্ষন ঘোষণা হতেই সেই জল্পনা আরও বাড়ল। আগামী ৭ মার্চ ব্রিগেডে জনসভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শহরে এখন কান পাতলেই শোনা যাচ্ছে সেই জনসভায় বড় চমক হতে পারেন সৌরভ নিজে।

Advertisement
 Sourav Ganguly Sourav Ganguly
হাইলাইটস
  • সৌরভের বিজেপি যোগ নিয়ে গত কয়েকবছর ধরেই জল্পনা চলছে
  • রাজ্যে ভোটের দিন ঘোষণা হতেই সেই জল্পনা নতুন করে শুরু
  • এই নিয়ে ইঙ্গিতবাহী মন্তব্য বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্যের

ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে গুঞ্জন গত কয়েক বছর ধরেই চলছে। বিধানসভা নির্বাচনের দিনক্ষন ঘোষণা হতেই সেই জল্পনা আরও বাড়ল। আগামী ৭ মার্চ ব্রিগেডে জনসভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শহরে এখন কান পাতলেই শোনা যাচ্ছে সেই জনসভায় বড় চমক হতে পারেন সৌরভ নিজে। বিজেপির জনসভায় উপস্থিত থাকতে পারেন ভারতীয় ক্রিকেটের বোর্ড সভাপতি। বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্যের বক্তব্য সেই জল্পনা আরও উস্কে দিয়েছে।

 

শমীক ভট্টাচার্যের কথায় নতুন জল্পনার জন্ম
শমীক ভট্টাচার্যের কথায় নতুন জল্পনার জন্ম

সৌরভ ব্রিগেডে থাকছেন কিনা তা নিয়ে প্রশ্ন করা হয়েছিস শমীক ভট্টাচার্যকে। তা নিয়ে বিজেপি মুখপাত্র জবাব দিয়েছেন, এটা সম্পূর্ণটাই ভারতের প্রাক্তন অধিনায়কের স্বাস্থ্য ও আবহাওয়ার পরিস্থিতির ওপর নির্ভর করবে তিনি উপস্থিত থাকবেন কিনা। যদি তিনি আসেন তবে সাদরে স্বাগত জানান হবে। শমীকের এই কথা ঘিরেই এখন জোর আলোচনা রাজ্য রাজনীতিতে। প্রশ্ন উঠতে শুরু করেছে মোদীর হাত ধরেই কি গেরুয়া শিবিরে যাচ্ছেন দাদা?

ভোট ময়দানে এবার 'ঘরের মেয়ে' কে?, 'দিদি'-কে হারাতে সেই আবেগের রাজনীতিই ভরসা BJP-র

Pamela Goswami Cocaine Case:ফাঁসানো হয়েছে পামেলাকে? রাকেশ ঘনিষ্ঠের গ্রেফতারিতে মিলল নয়া সূত্র

২০ দিনের ব্যবধানে দুই দুইবার হার্টের সমস্যা হয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বসাতে হয় স্টেন্ট। হাসপাতাল থেকে গত ৩১ জানুয়ারি ছাড়া পান তিনি। অ্যাপেলো হাসপাতাল থেকে স্টেন্ট বসানোর তৃতীয় দিনে তাঁকে ছুটি দেওয়া হয়। জানুয়ারির শুরুতেই মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছিল মহারাজের। তবে স্টেন্ট বসানোর পর তিনি সঙ্কটমুক্ত বলেই মত চিকিৎসকদের। এই নিয়ে শমীক বলেছেন, "আমরা জানি সৌরভ বিশ্রামে রয়েছেন, তবে তিনি যদি আসতে চান, আর স্বাস্থ্য ও আবহাওয়া যদি সেই সম্মতি দেয়, তাহলে আমরা তাঁকে সাদরে অর্ভ্যত্থনা জানাবো। ব্রিগেডেও সৌরভের উপস্থিতিতে নতুন মাত্রা এনে দেবে।" তবে শেষপর্যন্ত যে সিদ্ধআন্ত সৌরভই নেবেন সেকথা স্পষ্ট করে দিয়েছেন শমীক। তবে ৪৮ বছরের বিবিসিআই প্রেসিডেন্টের তরফে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি। 

Advertisement


 

Advertisement