scorecardresearch
 

'ভাইপো MBA, কেন ডক্টরেট লেখেন না আদরনীয়া' ? 'পর্দাফাঁস' শুভেন্দুর

২৪ ঘণ্টাও কাটল না। কুলতলির সভায় শুভেন্দু অধিকারীকে বেনজির আক্রমণ করেছিলেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। এবার তমলুকে দাঁড়িয়ে যার জবাব দিলেন মমতার প্রাক্তন সহযোগী। নাম না করে অভিষেক বন্দ্য়োপাধ্যায় ও মুখ্য়মন্ত্রীর ডিগ্রি নিয়ে প্রশ্ন তুললেন তিনি। শুভেন্দুর দাবি, ডিগ্রিতেও জালিয়াতি করেছে ভাইপো-আদরনীয়া।

Advertisement
শুভেন্দু অধিকারী শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • কুলতলির সভায় শুভেন্দু অধিকারীকে বেনজির আক্রমণ করেছিলেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়।
  • এবার তমলুকে দাঁড়িয়ে যার জবাব দিলেন মমতার প্রাক্তন সহযোগী।
  • নাম না করে অভিষেক বন্দ্য়োপাধ্যায় ও মুখ্য়মন্ত্রীর ডিগ্রি নিয়ে প্রশ্ন তুললেন তিনি।

২৪ ঘণ্টাও কাটল না। কুলতলির সভায় শুভেন্দু অধিকারীকে বেনজির আক্রমণ করেছিলেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। এবার তমলুকে দাঁড়িয়ে যার জবাব দিলেন মমতার প্রাক্তন সহযোগী। নাম না করে অভিষেক বন্দ্য়োপাধ্যায় ও মুখ্য়মন্ত্রীর ডিগ্রি নিয়ে প্রশ্ন তুললেন তিনি। শুভেন্দু দাবি, ডিগ্রিতেও জালিয়াতি করেছে ভাইপো-আদরনীয়া।

এদিন শুভেন্দু বলেন,আমাকে মধুখোর,ঘুষখোর বলেছে। এই ধরনের ফেরেব্বাজ ,চিটিৎবাজ খুব কম আছে। ছোট বয়স থেকেই হাত পাকিয়েছে। আপনারা এখন কেউ ওকে এমবিএ লিখতে দেখবেন না। প্রাক্তন মন্ত্রী গৌতম দেব বলেছিলেন, দিল্লিতে এরকম কোনও ইউনিভার্সিটি নেই যেখান থেকে এমবিএ করা যায়। এখন আর উনিও তাই এমবিএ লেখেন না। নাম না করে অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ের পাশাপাশি মমতা বন্দ্য়োপাধ্যায়ের ডিগ্রি নিয়ে প্রশ্ন তোলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ভাইপোর সঙ্গে সঙ্গে আদরনীয়াও ডক্টরেট লেখেন না। 

গতকালই রাজনীতির মঞ্চে দাঁড়িয়ে শুভেন্দুকে বেনজির আক্রমণ করেন অভিষেক। একেবারে তুই-তোকারি করে আক্রমণ করে পার্ক্তন দলের মন্ত্রীকে। কুলতলির সভায় অভিষেক বলেন,বার বার তো বলিস,লড়াইয়ের ময়দানে দেখা হবে। হবে লড়াই ? মানুষের দরবারে দাঁড়িয়ে আজ সুদীপ্ত সেনের চিঠি প্রকাশ করছি। যেখানে সুদীপ্ত সেন, লিখেছে শুভেন্দু অধিকারী, ৬ কোটি টাকা নিয়েছে। এমনকী তাকে ব্ল্য়াকমেইল করা হত। আমি তো বলছি, আমার বিরুদ্ধে তোলাবাজি প্রমাণ হলে নিজেই সাজা বরণ করব।

এদিন যার উত্তরে শুভেন্দু বলেন, আমার থেকে ১৮ বছরের ছোট। তাও কী ভাষায় কথা বলছে। এরপরই সারদা কেলেঙ্কারি প্রসঙ্গে শুভেন্দুর দাবি, "ভাইপোর বড় জ্যাঠা সুব্রত মুখোপাধ্যায়, মেজ জ্যাঠা সৌগত রায়ের কী হবে, পিসিমনি কাকলি দস্তিদার, কাকু ববি হাকিমের কী হবে? আসলে এর নেপথ্যে আছে তোলাবাজ ভাইপো। ম্যাথুকে টাকা দিয়েছে কেডি সিং। আর কেডি সিংকে কাজে লাগিয়েছে তোলাবাজ ভাইপো। কয়লা-বালি-গরু পাচার সব জায়গায় ওঁর তোলাবাজ নাম।"

Advertisement

 

Advertisement