scorecardresearch
 

বিজেপিতে যোগ দিতে চলেছেন শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারী

বিজেপিতে সম্ভবত যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারী। এখন পাওয়া খবর অনুযায়ী, শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারীও বিজেপিতে যোগ দিতে চলেছেন। সেইসঙ্গে বিভিন্ন দল থেকে কমপক্ষে ১০ জন বিধায়ক যোগদানের সম্ভাবনা রয়েছে।

Advertisement
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
হাইলাইটস
  • বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দুর ভাই
  • আরও বেশ কয়েকজনের যোগদানের সম্ভাবনা
  • মেদিনীপুরের সভা ঘিরে জল্পনা

বিজেপিতে সম্ভবত যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারী। এখন পাওয়া খবর অনুযায়ী, শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারীও বিজেপিতে যোগ দিতে চলেছেন। সেইসঙ্গে বিভিন্ন দল থেকে অনেক বিধায়কের যোগদানের সম্ভাবনা রয়েছে।

একাধিক যোগদানের সম্ভাবনা

এদিন শুভেন্দুর সঙ্গে একাধিক বিধায়ক ও কাউন্সিলরদের বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। বিধায়ক বনশ্রী মাইতি, হলদিয়ার বাম বিধায়ক তাপসি মণ্ডল, তমলুকের সিপিআই বিধায়ক অশোক দিন্দা, কংগ্রেসের সুদীপ মুখোপাধ্যায়, পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল, ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে।

দু দিনের সফরে রাজ্যে এসেছে অমিত শাহ। এদিন সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের জন্মভিটে পরিদর্শনে যান তিনি। স্বামী বিবেকানন্দের জন্মভিটে থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, "আজ আমার জন্য সৌভাগ্য ও আনন্দের বিষয়। আমি যে জায়গায় এসেছি, যেটা পুরো ভারত নয়  গোটা বিশ্বের চেতনার বিকাশ হয়। এটা স্বামী বিবেকানন্দের ত্যাগ ও দর্শণ গোটা বিশ্বে চর্চিত। আজ আমি এখানে এসে স্বামীজিক জন্মস্থানে এসে শ্রদ্ধা নিবেদন করেছি। নতুন চেতনা পেয়েছি। আমরা সকলেই স্বামীজির দেখানো রাস্তায় চলব। শুধুমাত্র ভারত নয়, গোটা বিশ্বই তাঁর দেখানো পথ অনুসরণ করা উচিত।" তারপরে তিনি মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা হন।

আরও পড়ুন, Amit Shah Bengal Visit: বাংলায় অমিত শাহ, জানুন বঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি

দুপুর দুটো নাগাদ মেদিনীপুর কলেজ মাঠের জনসভায় হাজির হবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যে সভার দিকে এখন তাকিয়ে আছে গোটা বাংলা। শুভেন্দু অধিকারী সেই সভায় আসেন কিনা তা নিয়ে ক্রমেই উৎসাহ বাড়ছে বাংলার রাজনীতির আঙ্গিনায়। সভা সেরে বিকেল পৌনে চারটে নাগাদ কলকাতায় ফিরে আসবেন তিনি। 

শাহের কর্মসূচি

শনিবার রাতে বালিগঞ্জের পার্ক লেনে এবং ওয়েস্ট ইন হোটেলে রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে অমিত শাহের। রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যাবেন শান্তিনিকেতনের বিশ্বভারতীতে। সকালে ১০টা ৫০ নাগাদ তাঁর হেলিকপ্টারে করে বোলপুরে যাওয়ার কথা। সেখানে বেলা ১১টা নাগাদ বিশ্বভারতীতে বাংলাদেশ ভবনের অনুষ্ঠানে তিনি যোগ দেবেন। দুপুর ১টা নাগাদ বীরভূমের পারুলডাঙায় শিল্পী বাসুদেব দাস বাউলের বাড়ি  মধ্যাহ্নভোজ করার কথা রয়েছে তাঁর। এরপর দুপুর ২টো থেকে ৪টে পর্যন্ত হনুমান মন্দির থেকে বোলপুর চৌরাস্তা পর্যন্ত রোড শো করবেন অমিত শাহ। এরপর রয়েছে বোলপুরে সাংবাদিক বৈঠক। সবশেষে অন্ডাল বিমানবন্দর হয়ে দিল্লি ফিরবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Advertisement

Advertisement