scorecardresearch
 

West Bengal Election 2021 : সই-সেলফি শোভিত ব্যারাকপুরে রাজ-প্রচার, ঘুরলেন অলিগলি

শনিবার এমনই ছবি দেখা গিয়েছে ব্যারাকপুরে। সেখানকার তৃণমূলের প্রার্থী, চিত্রনির্মাতা রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। জোর কদমে প্রচার শুরু করে দিয়েছেন তিনি। হাজির হলেন বাড়ি বাড়ি। তাঁকে দেখতে ভিড় ভেঙে পড়েছিল যেন।

Advertisement
প্রচারে নেমে একের পর এক সই বিলোলেন তৃণমূলের প্রার্থী রাজ চক্রবর্তী। শনিবার ব্য়ারাকপুরের। ছবি: দীপক দেবনাথ প্রচারে নেমে একের পর এক সই বিলোলেন তৃণমূলের প্রার্থী রাজ চক্রবর্তী। শনিবার ব্য়ারাকপুরের। ছবি: দীপক দেবনাথ
হাইলাইটস
  • ভোট প্রচরে বেরিয়ে আবদার এল একের পর এক সই দেওয়ার
  • ভক্তদের হতাশ করলেন না তারকা প্রার্থী
  • শনিবার এমনই ছবি দেখা গিয়েছে ব্যারাকপুরে, সেখানকার তৃণমূলের প্রার্থী চিত্রনির্মাতা রাজ চক্রবর্তী

ভোট প্রচারে বেরিয়ে আবদার এল একের পর এক সই দেওয়ার। ভক্তদের হতাশ করলেন না তারকা প্রার্থী। ভিড়ের মাঝে দিলেন সই। সেইসঙ্গে আর্জি জানালেন, তাঁকে ভোট দেওয়ার।

শনিবার এমনই ছবি দেখা গিয়েছে ব্যারাকপুরে। সেখানকার তৃণমূলের প্রার্থী, চিত্রনির্মাতা রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। জোর কদমে প্রচার শুরু করে দিয়েছেন তিনি। হাজির হলেন বাড়ি বাড়ি। তাঁকে দেখতে ভিড় ভেঙে পড়েছিল যেন।

নির্বাচনী প্রচারণা শুরু করে দিলেন ব্য়ারাকপুর বিধানসভার তৃণমূল প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। শনিবার বিকেলে ওই কেন্দ্রের বিভিন্ন অংশ যান তিনি। এলাকার মানুষের সঙ্গে কথা বলেন।

এদিন ব্যারাকপুরের মাধব নিবাস বাজার থেকে তাঁর প্রচার শুরু করেন। এর পর ব্যারাকপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের জিয়া রোড, নতুন পল্লি, দীপকনগর খালপাড়-সহ বেশ কয়েকটি জায়গা ঘুরে শেষ হয়। এদিন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-কে দেখতে দলের কর্মী-সমর্থক থেকে শুরু করে মানুষের মধ্যে যথেষ্ট উৎসাহ লক্ষ করা যায়।

প্রচারে বেরিয়ে ভোটারদের ভোট দেওয়ার আহ্বান জানান রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এর পাশাপাশি হাত জোড় করে নমস্কার করেন। তাঁকে প্রতি নমস্কার করেন এলাকার মানুষজন। মানুষ তাকে অভিবাদন জানান। অল্প বয়সী তরুণ-তরুণীরা রাজকে দেখে  অটোগ্রাফ নেওয়ার জন্য খাতা পেন বাড়িয়ে দেন। রাজও অবশ্য কাউকে নিরাশ করেননি। দিয়ে গেলেন একের পর এক সই। আর তাঁর অটোগ্রাফ পেয়ে রীতিমতো খুশি তাঁর গুণমুগ্ধরা। অনেকে আবার রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সঙ্গে সেলফিও তুললেন।

রাজ পরে ছিলেন সাদা রঙের কুর্তা। বুকে ঝুলছিল তৃণমূলের নির্বাচনী প্রতীক ঘাসফুল। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল নেতা উত্তম দাস। জেতার ব্যাপারে প্রত্যয়ী রাজ। প্রচারে নেমে সে কথা জানালেন। এবার বিধানসভা ভোটে অনেক তারকাকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। অনেক খেলোয়াড়ও তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছেন।

Advertisement

তাঁদেরই অন্যতম একজন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তৃণমূলের হয়ে ভোটে লড়ছেন সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া। ঝাড়গ্রামে সাঁওতালি অভিনেত্রী বীরবাহা হাঁসদাকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। রাজারহাটে অদিতি মুন্সি, শিবপুরে মনোজ তিওয়ারি শাসকদলের হয় ভোটে লড়ছেন।

 

Advertisement