scorecardresearch
 

আপাতত স্থিতিশীল মন্ত্রী জাকির হোসেন, অস্ত্রোপচারের সম্ভাবনা নেই

হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। আজ আর কোনও অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা নেই। বৃহস্পতিবার তাঁর শল্য চিকিৎসার হয়েছে। এদিকে, জাকির হোসেন (Zakir Hossain)-এর সঙ্গে আরও কয়েকজন আহত হয়েছিলেন। তাঁদের মধ্যে কয়েকজনের অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement
রাজ্যের মন্ত্রী জাকির হোসেন। ছবি সৌজন্য: ফেসবুক রাজ্যের মন্ত্রী জাকির হোসেন। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • আপাতত স্থিতিশীল রাজ্যের মন্ত্রী জাকির হোসেন
  • তিনি কলকাতার এসএসকেএম হাসপাতালের সিসিইউ-তে ভর্তি রয়েছেন
  • তিনি কথা বলতে পারছেন

আপাতত স্থিতিশীল রাজ্যের মন্ত্রী জাকির হোসেন (Zakir Hossain)। তিনি কলকাতার এসএসকেএম (SSKM) হাসপাতালের সিসিইউ-তে ভর্তি রয়েছেন। তিনি কথা বলতে পারছেন।

হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। আজ আর কোনও অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা নেই। বৃহস্পতিবার তাঁর শল্য চিকিৎসার হয়েছে। এদিকে, জাকির হোসেন (Zakir Hossain)-এর সঙ্গে আরও কয়েকজন আহত হয়েছিলেন। তাঁদের মধ্যে কয়েকজনের অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা রয়েছে। আশঙ্কা করা হচ্ছে, তাদের কারও হয় তো অঙ্গহানি হতে পারে। কারণ তাদের চোট এতটাই গভীর।

রাজ্যপাল জগদীপ ধনখড় জাকির হোসেন (Zakir Hossain)-কে দেখে বলেন, দুর্ভাগ্যজনক ঘটনার প্রেক্ষিতে আমি হাসপাতালে গিয়েছিলাম। আহতদের গুরুতর না হওয়ায় তাদের একজনকে ছেড়ে দেওয়া হয়েছে।

জাকিরের ওপর হামলার ঘটনা নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, জাকির জনপ্রিয় নেতা, আমরা  মনে হয় এরা নির্বাচনটা কলকাতা, মুর্শিদাবাদ ও মালদা দিয়ে শুরু করবে। তাই জাকিরকে খুন করে সরিয়ে দেওয়া ছিল এদের টার্গেট।

এদিকে, নিমতিতা স্টেশনে রাজ্য সরকারের মন্ত্রী জাকির হোসেনের উপর হামলার ঘটনার বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে রাজ্য সরকার। সিটের নেতৃত্বে রয়েছেন সিআইডি-র এডিজি অনুজ শর্মা। সিটে রয়েছে এসটিএফ, আইবি, সিআইএফ এবং স্থানীয় পুলিশ। পাশাপাশি বিভিন্ন তদন্তকারী সংস্থারও সাহায্য নেবে এই দল।

 

Advertisement