scorecardresearch
 

Abhishek Banerjee Mithun Chakraborty : 'বাংলায় কতগুলো জেলা, সেটাই জানেন না,' মিঠুনকে কটাক্ষ অভিষেকের

Abhishek Banerjee Mithun Chakraborty: বিজেপির মিঠুন চক্রবর্তীর দাবি হেসে উড়িয়ে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। মিঠুন দাবি করেছেন, তৃণমূলের ৩৮ জন বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ করেছেন। আর ২১ জন সরাসরি তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন।

Advertisement
অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মিঠুন চক্রবর্তী অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মিঠুন চক্রবর্তী
হাইলাইটস
  • বিজেপির মিঠুন চক্রবর্তীর দাবি হেসে উড়িয়ে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়
  • মিঠুন দাবি করেছেন, তৃণমূলের ৩৮ জন বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ করেছেন
  • এদিন সাংবাদিকেরা এ ব্য়াপারে অভিষেকের প্রতিক্রিয়া জানতে চান

Abhishek Banerjee Mithun Chakraborty: বিজেপির মিঠুন চক্রবর্তীর দাবি হেসে উড়িয়ে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। মিঠুন দাবি করেছেন, তৃণমূলের ৩৮ জন বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ করেছেন। আর ২১ জন সরাসরি তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন। বৃহস্পতিবার তিনি কটাক্ষ করেন। 

মিঠুনকে কটাক্ষ
এদিন সাংবাদিকেরা এ ব্য়াপারে অভিষেকের প্রতিক্রিয়া জানতে চান। জবাবে তিনি বলন, পরের বার আপনি যখন মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা করবেন, তখন তাঁকে জিজ্ঞানা করবেন, বাংলায় কতগুলো লোকসভা রয়েছে। কতগুলো বিধানসভা রয়েছে। তিনি নিজেও জানেন না রাজ্যে কতগুলো জেলা রয়েছে। 

'দলই মানছে না!'
তিনি আরও বলেন, মিঠুন চক্রবর্তী যখন মন্তব্য করছেন, তখন দলের নেতারাই মানতে চাইছেন না। বিরোধী দলনেতার কাছ থেকে এ ব্য়াপারে জানতে চাওয়া হলে তিনি তাঁর ওই কথার জন্য হেসেছেন। তাই মিঠুন চক্রবর্তী দেখাতে চাইছেন তিনি দুম করে কত বড় নেতা হয়ে গিয়েছেন। তিনি হাসকর হয়ে উঠতে চাইলে কী আর করার আছে। তাঁকে অনেক শুভেচ্ছা জানাই। 

অভিষেকের বার্তা 
এদিন অভিষেক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় দুর্নীতির সঙ্গে, কোনও রকম কোনও অসাধু কাজের যারা সঙ্গে বা যে কেনও অসঙ্গতি রয়েছে, তিনি ইন্ধন দেন না। তিনি নিজে বলেছেন, দোষ প্রমাণ হল যাবজ্জীবন হলে আমাদের কোনও অসুবিধা নেই।

আরও পড়ুন: ট্রেনে আবার পাবেন চাদর-বালিশ, জানলার পর্দাও, ঘোষণা রেলের

আরও পড়ুন: মাত্র ১০ হাজারে Redmi 10, ধামাকাদার ফোনে কী কী ফিচার?

আরও পড়ুন: গোলাপি স্কার্ট-টপে ঝলমলে Monalisa 'ঝুমা বৌদি', ছবি VIRAL

তিনি বলেন, আপনারা মিডিয়া ট্রায়াল করে দেবেন, সেটা তো ঠিক না। বিজেপি এই লোলগুলোকে নিয়েই ত দলতৈরি করে। এই যে বিরোধী দলনেতা তাঁর বিরুদ্ধে তো ভুরু ভুরি অভিযোগ রয়েছে। আপনারা তো কোনও দিন বলেননি সুদীপ্ত সেন বলছেন, সরান। আর ওরা নেয়নি। আমাদের সকলের দায়িত্ব পালন করা উচিত।

Advertisement

অভিষেক আরও বলেন, একুশের ফল ঘোষণার পর মমতার দুই মন্ত্রিসভার সদস্যকে তুলে নেওয়া হল। কারণ তাঁরা তৃণমূলে রয়েছে। আর বাকিদের ছেড়ে দেওয়া হল। কারণ তাঁরা বিজেপিতে চলে গেছে। 

তিনি বলেন, কেন একই কেসে একই ধারায় একই ইস্যুতে, যারা এফআইআর নেমড, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না? তৃণমূলে যারা থাকবে, তাদের নামে চার্জশিট হবে, বিজেপিতে যারা থাকবে তাদের নামে চার্জশিট থাকবে না। 

এদিন অভিষেক বলেন, আমরা তো বলছি যারা অভিযুক্ত, যুক্ত থাকে, তার শাস্তি হোক। দল এই ঘটনাকে সমর্থন করে না। যদি কেউ ভাবে আমি ওয়াশিং মেশিনে ঢুকে সাদা হয়ে য়াবে, সেগুলো ইডির কাছে জানাতে চাইছি। 

 

Advertisement