scorecardresearch
 

'মান্থলি কাটুন!' মমতার দিল্লি সফরকে কটাক্ষ দিলীপের

মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) জানিয়েছেন, তিনি দু'মাস অন্তর দিল্লি (Delhi) যাবেন। তাঁর এই কর্মসূচির পরিকল্পনাকে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (BJP State President Dilip Ghosh)।

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
হাইলাইটস
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তিনি দু'মাস অন্তর দিল্লি যাবেন
  • তাঁর এই কর্মসূচির পরিকল্পনাকে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
  • বিজেপি সাংসদের মন্তব্য, তাঁর উচিত মান্থলি কাটা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) জানিয়েছেন, তিনি দু'মাস অন্তর দিল্লি (Delhi) যাবেন। তাঁর এই কর্মসূচির পরিকল্পনাকে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (BJP State President Dilip Ghosh)। শনিবার বিজেপি সাংসদের মন্তব্য, তাঁর যাওয়া উচিত। তাঁর উচিত মান্থলি কাটা! কলকাতায় বসে কিছুই করা যাবে না।

আরও পড়ুন: Sky Watchers' Association : নিউটাউনে রাতের আকাশ দেখার জন্য সংগঠন তৈরির পরিকল্পনা HIDCO-র

দিলীপ ঘোষ (BJP State President Dilip Ghosh) আরও বলেন, টাকার জন্য দিল্লিতে মন্ত্রীদের হাত ধরতে হবে। বিভিন্ন দলের নেতাদের কাছে সাংসদ-বিধায়ক আসন চাইছেন। যাতে তাঁর দল জাতীয় দল হতে পারে। তবে তাঁরা নিজেরাই তো নিজেদের রাজ্য ধরে রাখতে পারছেন না। তাঁরা কী করে মমতা বন্দ্য়োপাধ্যায় (WB CM Mamata Banerjee)-কে সাহায্য করবেন?

উপনির্বাচন
উপনির্বাচন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-কে আক্রমণ করেন তিনি (BJP State President Dilip Ghosh)। তিনি বলেন, উপনির্বাচন করা দরকার। আমার মনে হয়, এগুলি সময়ে হয়ে যাবে। রাজ্যে এখনও অংশিক লকডাউন চলছে।

তিনি বলেন, ২ বছর ধরে পুরসভার ভোট আটকে রয়েছে। তবে মুখ্যমন্ত্রী নিজের পদে থাকার জন্য ভোট চান। যদি পরিস্থিতি স্বাভাবিকই থাকে, তা হলে কেন লকডাউন তুলে নেওয়া হচ্ছে না?

তিনি (BJP State President Dilip Ghosh) আরও বলেন, লকডাউন তুলে না-নেওয়ার কারণ হল বিজেপিকে ভয় পাওয়া। যাতে আমরা মিটিং-মিচিল করতে না পারি। তবে উনি যাতে মুখ্যমন্ত্রী থাকতে পারেন, তাই উপনির্বাচন করার চেষ্টা করছেন। তা সে পরিস্থিতি যা-ই হোক না কেন। এটা দ্বিচারিতা।

লোকাল ট্রেন চালানোর দাবি করেন দিলীপ ঘোষ (BJP State President Dilip Ghosh)। তিনি বলেন, যদি আপনি মনে করেন করোনা চলে গিয়েছে, তা হলে লোকাল ট্রেন চালানোর অনুমতি দিন। তবে ভোট হবেই। যাতে তিনি মুখ্যমন্ত্রী পদে থাকতে পাবেন!

Advertisement

জল জমা
টানা বৃষ্টিতে কলকাতার বিভিন্ন জায়গায় জল জমেছে। এ নিয়ে রাজ্যের সমালোচনা করেন দিলীপবাবু। তাঁর (BJP State President Dilip Ghosh) কটাক্ষ, বলা হয়েছিল, কলকাতা লন্ডন করা হবে। তবে কলকাতা এখন ভেনিস হয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রী দিল্লি গেলেন। আর কলকাতার সব কিছু ভাসতে শুরু করল!

ফিরহাদ হাকিম (Firhad Hakim)-কে আক্রমণ করেন তিনি। বলেন, প্রাক্তন মেয়র যখন জেলে গিয়েছিলেন, তখন তিনি দাবি করেছিলেন, কলকাতাকে বাঁচাতে পারলাম না। এখন তো তিনি বাইরে আছেন। তা হলে কলকাতার মানুষকে কেন সাঁতার কাটতে হচ্ছে? 

তিনি আরও বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মানুষ মারা যাচ্ছেন। বাসচালককে বাস থেকে ঝাঁপ দিতে হচ্ছে। আর যাত্রীদের বাড়ি ফেরার জন্য সাঁতার কাটতে হচ্ছে। সিবিআই (CBI) এর জন্য দায়ী নয়। আপনারা কিছু করুন। নিজের কাজ না করে অন্যকে দোষারোপ করলে এমন পরিস্থিতিই তৈরি হবে।

 

Advertisement