scorecardresearch
 

Crime against Woman: পরকীয়া নিয়ে অশান্তি, বেহালায় স্ত্রীকে খুন করে পুলিশে ফোন করলেন স্বামী

বেহালায় স্ত্রীকে খুন করলেন স্বামী। তারপর ১০০ ডায়াল করে পুলিশে খবর দিলেনও নিজেই। ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেখল চুপচাপ বসে রয়েছেন ওই ব্যক্তি। ঘটনাটি বৃহস্পতিবার সকালের।

Advertisement
ধৃত স্বামী। ফাইল ছবি ধৃত স্বামী। ফাইল ছবি
হাইলাইটস
  • বেহালায় স্ত্রীকে খুন করলেন স্বামী। তারপর ১০০ ডায়াল করে পুলিশে খবর দিলেনও নিজেই।
  • ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেখল চুপচাপ বসে রয়েছেন ওই ব্যক্তি।

বেহালায় স্ত্রীকে খুন করলেন স্বামী। তারপর ১০০ ডায়াল করে পুলিশে খবর দিলেনও নিজেই। ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেখল চুপচাপ বসে রয়েছেন ওই ব্যক্তি। ঘটনাটি বৃহস্পতিবার সকালের। বেহালার রাজা রামমোহন রায় রোডের একটি বাড়িতে। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাত ১টা নাগাদ। পুলিশের সন্দেহ দুই সন্তানের সামনেই স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছেন স্বামী। ইতিমধ্যই স্ত্রীকে খুন করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে।

ধৃতের অভিযোগ, মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই কারণেই স্বামী-স্ত্রীর মধ্যে নাকি রোজ-রোজ অশান্তি হচ্ছিল। অভিযোগ, প্রথমে স্ত্রী-কে শ্বাসরোধ করে খুন করেন স্বামী। তারপর ১০০-তে ফোন করে নিজেই জানান সবটা। মৃতের নাম কৃষ্ণা দাস। অভিযুক্ত স্বামী কার্তিক দাস। পেশায় মুরগী ব্যবসায়ী। দম্পতি সুকান্ত পল্লীতে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। কৃষ্ণা এবং কার্তিকের পাঁচ বছরের এক কন্যা ও বারো বছরের এক পুত্র সন্তান রয়েছে। 

স্থানীয় বাসিন্দাদের অনুমান, মহিলার পরকীয়া সম্পর্ক রয়েছে। বিষয়টি জেনে যান কার্তিক। তারপর রোজ-রোজ গন্ডগোল করত দম্পতি। অভিযোগ, বুধবার রাত্রিবেলা শ্বাসরোধ করে নিজের স্ত্রীকে খুন করেন ওই ব্যক্তি। তারপর ১০০ ডায়াল করে নিজেই পুলিশকে খবর দেন। পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। বৃহস্পতিবার ঘটনার তদন্তে এলাকায় আসে কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগ।

আরও পড়ুন

 

Advertisement