scorecardresearch
 

India Today Conclave East 2022 CM Mamata Banerjee : 'আপনি প্রধানমন্ত্রী হতে চান না?' জবাবে মমতা বললেন...

India Today Conclave East 2022 CM Mamata Banerjee: আমার কোনও আগ্রহ নেই কোনও বড় পদের জন্য। আমি সে জন্য় রাজনীতি করি না। আমরা স্যাক্রিফাইস করি। আমি কোনও কিছুর জন্যই আগ্রহী নই। আমার দেশ যাতে বাঁচে। উন্নত হয়। মহিলাদের কর্মসংস্থান। কৃষক, শ্রমিক যাতে হাসেন। আমরা ইউনাইটেড ইন্ডিয়া চাই। সোমবার কলকাতায় ইন্ডিয়া টুডে কনক্লেভ ইস্ট ২০২২ অনুষ্ঠানে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়
হাইলাইটস
  • আমার কোনও আগ্রহ নেই
  • কোনও বড় পদের জন্য
  • আমি সে জন্য় রাজনীতি করি না

India Today Conclave East 2022 CM Mamata Banerjee: আমার কোনও আগ্রহ নেই কোন বড় পদের জন্য। আমি সে জন্য় করি না। আমরা স্যাক্রিফাইস করি। আমি কোনও কিছুর জন্যই আগ্রহী নই। আমার দেশ যাতে বাঁচে। উন্নত হয়। মহিলাদের কর্মসংস্থান। কৃষক, শ্রমিক যাতে হাসেন। আমরা ইউনাইটেড ইন্ডিয়া চাই। সোমবার কলকাতায় ইন্ডিয়া টুডে কনক্লেভ ইস্ট ২০২২ অনুষ্ঠানে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। 

তিনি বলেন, আমি বাকিদের কথা পবলতে পারব না। আমি আপনার ব্যাপারে কী করে বলব? সবার অধিকার রয়েছে ভোটে লড়ার। কেউ যদি সিট চায়, আমি দিতে পারব না। কেন একটা সিটও দেব। 

অনেক দায়িত্ব সামলেছি
এদিন ইন্ডিয়া টুডে কনক্লেভ ইস্ট ২০২২ অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি অনেক সরকার দেখেছি। অনেক প্রধানমন্ত্রীর সঙ্গে কাজ করেছি। পি ভি নরসিংহ রাও, রাজীব গান্ধী, মনমোহন সিং, অটলবিহারীর সঙ্গে কাজ করেছি। অনেক মন্ত্রকের দায়িত্বে ছিলাম। প্রতিহিংসামূলক আচরণ। কীভাবে ক্ষমতার অপব্যবহার করা হয়েছে মহারাষ্ট্রে।"

আরও পড়ুন: দু'দিকে মুখ করে থাকা দু'টো উট একসঙ্গে খেতে পারবে?

আরও পড়ুন: 'পরচর্চা মহিলাদের কাজ,' শুভেন্দুকে বিঁধতে গিয়ে বিতর্কে ফিরহাদ

আরও পড়ুন: উ অন্তভা-র কোরিওগ্রাফার নাচলেন 'কাঁচা বাদাম'এ, Video Viral

বিজেপির এত তাড়া কীসের
তিনি বলেন, "সেখানে নির্বাচিত সরকার ছিল। বিজেপির এত তাড়া কীসের। মানিপাওয়ার, মাসল পাওয়ার, ইডি-সিবিআই। এই সরকার বেশি দিন টিকবে না। অবৈধ সরকার। অগণতান্ত্রিক সরকার তারা জিতেছে, তবে মহারাষ্ট্রের মন জেতেনি। পরে রিপ্লাই দিতে হবে। মহারাষ্ট্রের এই সরকার বেশি দিন টিকবে না। সেটা অবৈধ সরকার। এক অগণতান্ত্রিক সরকার। তারা জিতেছে, তবে মহারাষ্ট্রের মন জেতেনি।"

মমতা আরও বলেন, "আমি এখনকার কথা বলছি। স্বরাষ্ট্রমন্ত্রী কী করে এমন কথা বলেন, সব দখল করব। দেশ আপনাকে দখল করবে। এবং যোগ্য জবাব দেবে। মানুষ আপনাদের বুলডোজ করবেন।"

Advertisement

 

TAGS:
Advertisement