scorecardresearch
 

Babun Banerjee WB CM Mamata Banerjee : হঠাত্‍ হাওড়ার ভোটার মমতার ভাই বাবুন, ভোটে লড়বেন?

Babun Banerjee WB CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন (স্বপন) বন্দ্যোপাধ্যায় হাওড়ার ভোটার হলেন। এ নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে তিনি তিনি ভোটের ময়দানে নামতে চলেছেন।

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন বন্দ্যোপাধ্যায় (আম হাতে)। ছবি সৌজন্য: ফেসবুক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন বন্দ্যোপাধ্যায় (আম হাতে)। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন (স্বপন) বন্দ্যোপাধ্যায় হাওড়ার ভোটার হলেন
  • এ নিয়ে জল্পনা শুরু হয়েছে
  • তবে তিনি তিনি ভোটের ময়দানে নামতে চলেছেন

 Babun Banerjee WB CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন (স্বপন) বন্দ্যোপাধ্যায় ঠিকানা বদল করলেন। তিনি এবার হাওড়ার ভোটার হলেন। এ নিয়ে জল্পনা শুরু হয়েছে। তিনি তিনি ভোটের ময়দানে নামতে চলেছেন কিনা, তা নিয়ে আলোচনা শুরু হয়েছে।

পেয়ে গিয়েছেন নতুন ভোটার কার্ড
জানা গিয়েছে, তিনি নতুন ভোটার পরিচয়পত্র পেয়ে গিয়েছেন। তাঁর নতুন ঠিকানা ৬/১ দীনু মাস্টার লেন। তিনি হাওড়ায় চাকরি করেছেন। বাবুনের আগের ঠিকানা ছিল ৩০ বি হরিশ চ্যাটার্জি স্ট্রিট। তিনি ভোটে লড়বেন বলে মনে করা হচ্ছে। হাওড়া পুরসভা ভোটে তিনি লড়তে পারেন বলে জল্পনা।

রাজনীতি করা নিয়ে তাঁর প্রতিক্রিয়া
এ ব্যাপারে বাবুন জানান, তিনি দীর্ঘদিন হাওড়ায় চাকরি করেছেন। হাওড়াকে প্রাণ দিয়ে ভালবাসেন। হাওড়াবাসীর পাশে থাকতে চান। তিনি দলের কর্মী। দলের কাছে আবেদন করবেন। দল প্রার্থী করলে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কর্মসূচি সামনে রেখেই লড়াই করবেন। 

কলকাতা পুরভোটে
কলকাতা পুরসভার ভোটে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতৃবধূ কাজরী বন্দ্যোপাধ্যায়। তিনি জিতেছেন। কলকাতা পুরভোটে বিপুল জয় পেয়েছিল তৃণমূল কংগ্রেস। বিধানসভা ভোটের মতো রেকর্ড আসন পেয়েছিল।

কলকাতার পাশে হাওড়ায় বিভিন্ন কর্মসূচিতে দেখা যায় তাঁকে। সেখানে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দেন তিনি। দীর্ঘদিন ধরে তাঁকে এ জাতীয় অনুষ্ঠানে যোগ দিতে সেখানে দেখা গিয়েছে। করোনাভাইরাস সংক্রমণের সময় অনেক মানুষকে সাহায্য করেছেন মানুষ। 

ময়দানের পরিচিত মুখ
ঘটনা হল তিনি ময়দানের বেশ পরিচিত মুখ। সরাসরি রাজনীতিতে তিনি নেই ঠিক কথা। তবে ময়দানের রাজনীতিতে তাঁর নিজস্ব পরিচয় রয়েছে। তিনি এখন তৃণমূলের ক্রীড়া সেলের চেয়ারম্যান। পাশাপাশি মোহনবাগান ক্লাবের কার্যকরী সমিতির অন্যতম সদস্য। 

ভোট বাকি
ঘটনা হল হাওড়া পুরসভার ভোট বাকি। বিভিন্ন জটিলতার কারণে তা হয়নি। তবে ভোট হবে, সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। এ নিয়ে তৃণমূল রাজ্যপাল জগদীপ ধনখড়কে আক্রমণে করেছে। তাদের দাবি, হাওড়া পুরসভা বিল আটকে রেখেছে রাজভবন।

Advertisement

আরও পড়ুন: দুধের শিশুকে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন TMC প্রার্থী

আরও পড়ুন: প্রতিদিন মাত্র ২৬২ টাকা, এই LIC পলিসিতে মিলবে ২০ লক্ষ টাকা!

আরও পড়ুন: যে ভাবে বই রাখলে ভাল রেজাল্ট করা যায়, বাস্তু কী বলছে?
 

 

Advertisement