scorecardresearch
 

Dont Marry These 4 Fiance: এমন ছেলে বা মেয়েকে বিয়ে করলে হতে পারে ডিভোর্স, জানুন

Dont Marry These 4 Fiance: এই চার ধরণের ছেলে মেয়েকে বিয়ে করলেই বিপদ। ডিভোর্স হবে ধরে নিয়েই বিয়ে করতে হবে। তাই বিয়ে না করাই সবচেয়ে উত্তম। যদি আপনার বিয়ে সামনে থাকে, তাহলে জেনে নিন, কেমন ছেলে বা মেয়ে বিয়ে করবেন না।

Advertisement
এই চার ধরণের মেয়েদের বিয়ে করলেই বিয়ে ভেঙে যাবে এই চার ধরণের মেয়েদের বিয়ে করলেই বিয়ে ভেঙে যাবে
হাইলাইটস
  • বিয়ে টিঁকিয়ে রাখতে হলে সাবধান
  • এই চার ধরণের মেয়েকে বিয়ে করবেন না,
  • এদের বিয়ে করলে, বিয়ে ভাঙবেই

বিয়ে যে কোনও কারও জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটা সিদ্ধান্ত এবং কর্মের মধ্যে একটি। যদি আপনি বিয়ে করতে চান বা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন এমন হয়ে থাকে, বা যদি আপনার মা-বাবা আপনার বিয়ে দেওয়ার জন্য হন্যে হয়ে উঠে পড়ে লেগে থাকেন, তাহলে কয়েকটা বিষয় কিন্তু মাথায় রাখতে হবে। কারণ একবার বিয়ে হয়ে গেলে সেটি আর বদলাতে পারবেন না।

আরও পড়ুন ঃ Choose Right Money Purse: ভুল পার্সের কারণে খরচ হচ্ছে জলের মতো, রাশি অনুযায়ী এইসব রংয়ের পার্স বাছুন

কেমন বিয়ে টিঁকবে, কোন বিয়ে ভাঙবে?

এক সাম্প্রতিক গবেষণা রিপোর্ট অনুযায়ী সম্পর্ক লম্বা চলবে, না তাড়াতাড়ি ভেঙে যাবে, তা অনুমান করা খুব একটা কঠিন কাজ নয়। কিছুটা তা আপনার বিয়ের কায়দা এবং পাত্র-পাত্রীর উপরেই অনেকটা নির্ভর করে।কেমন পাত্র বা পাত্রী আপনি বিয়ে করছেন তার উপরে গবেষণা করে বলে দেওয়া যেতে পারে যে আপনার বিয়ের ভবিষ্যৎ কতদূর। পুরুষ বা মহিলাদের কিছু অভ্যাস দেখে আপনি তা অনুমান করে নিতে পারবেন। আসুন আমরা জেনে নিই যে কোন চার ধরণের মহিলা বা যুবতীর সঙ্গে বিয়ে করা একেবারেই উচিত নয়।

বিয়ে

১, বিয়ে যদি সম্পর্কিত আত্মীয়র সঙ্গে হয়

যদি কোনও মেয়ে বা ছেলে এমন হয় তার সঙ্গে বিয়ে করবেন না, যে আপনার খুব সম্পর্কিত আত্মীয়ের মধ্যে হবে। আগে গিয়ে এই সম্পর্ক তে সমস্যা তৈরি হতে পারে। তার কারণ আগে থেকেই আপনারা একে অপরের সমস্ত অভ্যাস সম্পর্কে পরিচিত থাকবেন। ফলে বিয়ের পর নতুনত্ব খুব দ্রুত শেষ হয়ে যেতে পারে। পাশাপাশি একে অপরের আত্মীয় হওয়ায় এ-ওর ভুল ত্রুটিগুলি খুব দ্রুত জেনে ফেলতে পারবেন বা আগে থেকেই হয়তো জানেন। ফলে যে সময় পর্যন্ত সম্পর্ক চললে তা অভ্যাসে পরিণত হয় তার আগেই তা ভেঙে যেতে পারে। পাত্র-পাত্রীর গোত্র এক হয়ে গেলে বিয়ে করা উচিত নয়। অনেকে গোত্র পরিবর্তন করে বিয়ে করেন। সেটি করলে কোনও লাভ হয় না।

Advertisement

আরও পড়ুনঃ চিনের নকল সূর্য তৈরি সফল, আসলের চেয়ে পাঁচগুণ বেশি তাপ ও রশ্মি দিচ্ছে

২. পাত্র বা পাত্রীর যদি কোন রকম রাউডি বন্ধু থাকে

আজকের জমানায় এটি বলা ভুল নয় যে বিয়ের আগে অনেক যুবক বা যুবতীর ফ্রেন্ড বা বয়ফ্রেন্ড থাকেই। যদি প্রাক্তন প্রেমিক বা  প্রেমিকার বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড যদি খুব হইচইওয়ালা বা রাউডি ধরনের হয়, তাহলে আপনাকে বিরক্ত করতে পারে। এই পরিস্থিতিতে যদি খোঁজ পান যে আপনার হবু স্ত্রীর বা স্বামীর এই ধরণের বয়ফ্রেন্ড ছিল বা রয়েছে তাহলে সেই বিয়ে খারিজ করে দিন। নইলে আপনার বিয়ে ভেঙে যাবে এটাই এই মুহূর্তে লিখে দেওয়া যায়।

পাত্রী

৩. পাত্র বা পাত্রী যদি গালিগালাজে অভ্যস্ত হয়

এমন  পুরুষ বা মহিলা থেকে বাঁচুন যারা কথায় কথায় গালিগালাজ করে এবং চট করে মুখ ঝামটা এবং খিস্তি দিতে শুরু করে। এতে পরিস্থিতি খারাপ হতে পারে। যে কোনও ক্ষেত্রে আপনি বিপদে পড়তে পারেন যা আপনার বিয়ে, পরিবার. কেরিয়ার সব চৌপাট করে দিতে পারে। তাই আগে থাকতে সাবধান হয়ে যাওয়া ভালো। খোঁজ খবর নিয়ে যদি পাত্র বা পাত্রীকে এই রকম জানতে পারেন তাহলে বিয়েটা আপাতত না করাই ভাল।

৪. যদি হবু স্ত্রী বা স্বামী অনেক বেলা পর্যন্ত ঘুমায়

দেরি করে ঘুম থেকে ওঠা বা অনেক বেলা পর্যন্ত বিছানা ছেড়ে না ওঠা পাত্র বা পাত্রী একেবারেই কাম্য নয়। তার অর্থাৎ অর্থ হল তিনি নিজের কাজে খুব একটা দায়িত্ববান নন। এই পরিস্থিতিতে আপনি তার উপর ঘরের সম্পূর্ণ দায়ভার ছেড়ে দিতে পারবেন না। তাই আপনার অনুপস্থিতিতে যদি ঘর সুষ্ঠুভাবে চালাতে হয় তাহলে এই ধরনের পাত্র বা পাত্রীকে বিদায় করে দাওয়াই শ্রেয়।

 

Advertisement