scorecardresearch
 

IRCTC Kashmir Package: IRCTC নিয়ে এল বসন্তে ভূস্বর্গ ভ্রমণের দারুণ প্যাকেজ 'জন্নতে কাশ্মীর', খরচ কত?

IRCTC Kashmir Package: IRCTC একটি দুর্দান্ত ৬ দিনের কাশ্মীর ট্যুর প্যাকেজ নিয়ে এসেছে যা খাবার, থাকার ব্যবস্থা এবং বিমান ভাড়া সহ সমস্ত ভ্রমণ খরচ কভার করবে৷ ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (IRCTC) হল ভারতীয় রেলওয়ের একটি বিভাগ। যারা এই প্যাকেজের নাম দিয়েছে 'জন্নত-এ-কাশ্মীর'। এই কাশ্মীর ট্রিপ প্যাকেজটি চালু করছে , যা ২৯ মার্চ থেকে যাত্রা শুরু করবে।

Advertisement
IRCTC নিয়ে এল বসন্তে ভূস্বর্গ ভ্রমণের দারুণ প্যাকেজ 'জন্নতে কাশ্মীর', খরচ কত? IRCTC নিয়ে এল বসন্তে ভূস্বর্গ ভ্রমণের দারুণ প্যাকেজ 'জন্নতে কাশ্মীর', খরচ কত?

IRCTC Kashmir Package: আপনি যদি বসন্তের ছুটিতে কাশ্মীর ভ্রমণ উপভোগ করতে আগ্রহী হন, ভারতীয় রেলওয়ে একটি দুর্দান্ত প্য়াকেজ নিয়ে এসেছে। IRCTC একটি কাশ্মীর ট্যুর প্যাকেজ অফার করছে, যা আপনাকে সমতলের ক্রমবর্ধমান উষ্ণতা থেকে কয়েকদিন আরাম দিতে সাহায্য করবে। সেই সঙ্গে কাশ্মীরের লোভনীয় ও নয়নাভিরাম সৌন্দর্যতো রয়েছেই বাড়তি পাওনা হিসেবে। 

'জন্নত-এ-কাশ্মীর'
IRCTC একটি দুর্দান্ত ৬ দিনের কাশ্মীর ট্যুর প্যাকেজ নিয়ে এসেছে যা খাবার, থাকার ব্যবস্থা এবং বিমান ভাড়া সহ সমস্ত ভ্রমণ খরচ কভার করবে৷ ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (IRCTC) হল ভারতীয় রেলওয়ের একটি বিভাগ। যারা এই প্যাকেজের নাম দিয়েছে 'জন্নত-এ-কাশ্মীর'। এই কাশ্মীর ট্রিপ প্যাকেজটি চালু করছে , যা ২৯ মার্চ থেকে যাত্রা শুরু করবে।

irctc kashmir package

সর্বশেষ IRCTC কাশ্মীর ট্যুর প্যাকেজ
আপনার রাউন্ড-ট্রিপ ইকোনমি ফ্লাইটের টিকিট কভার করা হবে, এবং আপনি একটি হোটেলে ৪ রাত থাকতে পারবেন, সঙ্গে শ্রীনগরের একটি হাউসবোটে এক রাতের বুকিং পাবেন। এছাড়াও, ভ্রমণসূচি অনুযায়ী সমস্ত দর্শনীয় স্থান একটি নন-এসি গাড়িতে সঞ্চালিত হবে।

আরও পড়ুন

কোথায় কোথায় ঘোরানো হবে?
এই প্যাকেজের স্থানগুলি হল সোনমার্গ, গুলমার্গ, পাহলগাম, ডাল লেক এবং অন্যান্য বিভিন্ন মনোরম স্থান।
IRCTC কাশ্মীর ট্যুর প্যাকেজ: টিকিটের দাম

ভ্রমণের দিন তারিখ

১ম যাত্রা- ২৯.মার্চ ২০২৪
২য় যাত্রা- ১৪ এপ্রিল ২০২৪
৩য় যাত্রা-১৮ এপ্রিল ২০২৪
৪র্থ যাত্রা- ২৪ এপ্রিল ২০২৪

kashmir package 2024 march april

প্যাকেজ ট্যারিফ: প্রতি ব্যক্তির জন্য খরচ

সিঙ্গল অকুপেন্সি- ৫৩ হাজার ৭৫০ টাকা

ডবল অকুপেন্সি- ৪৮ হাজার ৩০০ টাকা

ট্রিপল অকুপেন্সি-রুপি ৪৬ হাজার ৭০০ টাকা

Advertisement

শিশু- (বিছানা সহ ৫-১১ বছর)- ৩৬হাজার ৯০০ টাকা

শিশু- (বিছানা ছাড়া, যাঁরা বাবা-মায়ের সঙ্গে শোবে ৫-১১ বছর)-৩৩ হাজার ৮০০ টাকা

শিশু (বিছানা ছাড়া, যাঁরা বাবা-মায়ের সঙ্গে শোবে) (০২-০৪ বছর)-২৭ হাজার ৫০০ টাকা

 

Advertisement