scorecardresearch
 

Zodiac: অর্থ-চাকরি-স্বাস্থ্য, অক্টোবরে ৩ রাশিকে দু'হাত ঢেলে দেবেন শনিদেব

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ বিপরীতমুখী অবস্থায় বা পশ্চাদপসরণে থাকে, তখন তার শুভ প্রভাব হ্রাস পায়। তাই এই সময় বেশ কিছু রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। পশ্চাদসরণ শেষ হলেই শনিদেব পুনরায় কয়েকটি রাশিকে শুভফল প্রদান করবেন। জেনে নিন কোন রাশির রাশির জাতক শনিদেবের পশ্চাদসরণ শেষ হওয়ার পর স্বস্তি পাবেন।

Advertisement
Zodiac: অর্থ-চাকরি-স্বাস্থ্য, অক্টোবরে ৩ রাশিকে দু'হাত ঢেলে দেবেন শনিদেব Zodiac: অর্থ-চাকরি-স্বাস্থ্য, অক্টোবরে ৩ রাশিকে দু'হাত ঢেলে দেবেন শনিদেব

Zodiac: শনিদেব বর্তমানে বক্র তলনে রয়েছেন। গত ৫ জুন শনিদেব মকর রাশিতে পশ্চাদপসরণ করেছিলেন। প্রায় ১৪১ দিন বক্ত চলনে থাকার পর, ২৩ অক্টোবর ২০২২ শনিদেব ফের মার্গী চলনে স্বাভাবিক অবস্থায় আসবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ বিপরীতমুখী অবস্থায় বা পশ্চাদপসরণে থাকে, তখন তার শুভ প্রভাব হ্রাস পায়। তাই এই সময় বেশ কিছু রাশির জাতকদের সাবধানে থাকতে হবে। পশ্চাদসরণ শেষ হলেই শনিদেব পুনরায় কয়েকটি রাশিকে শুভফল প্রদান করবেন। জেনে নিন কোন রাশির রাশির জাতক শনিদেবের পশ্চাদসরণ শেষ হওয়ার পর স্বস্তি পাবেন।

বর্তমানে শনি মকর রাশিতে গমন করছে। যার কারণে মিথুন ও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শনি ঢাইয়া চলছে। একই সঙ্গে কুম্ভ, ধনু ও মকর রাশির জাতকদের ওপর শনির সাড়ে সাতির প্রভাব রয়েছে। শনি ২৩ অক্টোবর ফের মার্গী পথে গমন করবে। তার পর আগামী ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত কুম্ভ রাশিতে প্রবেশ করবে।


শনির দশা থেকে মুক্তি পাবেন এই রাশির জাতকরা

কুম্ভ রাশিতে শনির প্রবেশে ধনু রাশির জাতকরা শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। মিথুন ও তুলা রাশির জাতক জাতিকারা শনি ঢাইয়ার হাত থেকে মুক্তি পাবেন। ঢাইয়া কোনও রাশির উপর আড়াই বছর ধরে চলে। তিনটি ঢাইয়া মিলে সাড়ে সাতির প্রভাব লক্ষ্য করা যায়। ঢাইয়া বা সাড়ে সাতির সময় রাশিতে মহাদশা চলে। তাই সে সময় ওই রাশির জাতকদের অত্যন্ত সাবধানে থাকার পরামর্শ দেওয়া হয়। এই সময় ভালো কাজ করলে তার ফল ভালো দেন শনিদেব। তবে খারাপ কাজের ফল মারাত্মক ভাবে ফিরে আসে।


এই রাশিতে ভালো প্রভাব ফেলবে

শনি মার্গী হওয়ায় কিছু রাশির উপর ভালো প্রভাব ফেলবে। বৃষ, কন্যা ও ধনু রাশির জাতক শনি দেবের শুভদৃষ্টি পাবেন। এই সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। ভ্রমণের লক্ষণ দেখা যাচ্ছে। আর্থিক পক্ষ মজবুত হওয়ার সঙ্গে সঙ্গে দীর্ঘ দিন ধরে চলা সমস্যা থেকেও মুক্তি পাবেন এই তিন রাশির জাতকরা। একই সঙ্গে শারীরিক কোনও সমস্যা থাকলে তার প্রভাবও ধীরে ধীরে কমবে। চাকরিতে পরিবর্তনের সুযোগ আসবে। ভালো পদ এবং প্রতিষ্ঠা পাওয়ার সম্ভাবনাও রয়েছে এই তিন রাশির জাতকের।
 

Advertisement

** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement