scorecardresearch
 

Vastu Tips: চাকরি-ব্যবসায় সমস্যা? এই প্রতিকারে ১ মাসের মধ্যে ফল পাবেন

চাকরিতে সমস্যা, চাকরি পেতে সমস্যা বা অফিস রাজনীতির শিকার, সব ক্ষেত্রেই এই টিপস আপনার উপকার করবে। বাধা কাটিয়ে ফের নতুন করে উন্নতির পথে নিয়ে যাবে। এই কাজ খুব দ্রুত ফল দেখা যেতে পারে। সপ্তাহখানেক থেকে এক মাসের মধ্যেই পরিবর্তন বুঝতে পারবেন আপনি।

Advertisement
Vastu Tips: চাকরি-ব্যবসায় সমস্যা? এই প্রতিকারে ১ মাসের মধ্যে ফল পাবেন Vastu Tips: চাকরি-ব্যবসায় সমস্যা? এই প্রতিকারে ১ মাসের মধ্যে ফল পাবেন

Vastu Tips: জীবনে সাফল্য পেতে প্রতিটি মানুষকে কঠোর পরিশ্রম করতে হয়। কিন্তু বহুবার পরিশ্রম করেও অনেকে কাঙ্খিত ফল পান না। এমতাবস্থায়, আমরা আপনাকে চিনা বাস্তু শাস্ত্র (Vastu Shastra) বা ফেং শুই (Feng shui) সম্পর্কিত কিছু সহজ টিপস বলছি, যা অবলম্বন করে আপনিও কেরিয়ারে সাফল্য পেতে পারেন। চাকরিতে সমস্যা, চাকরি পেতে সমস্যা বা অফিস রাজনীতির শিকার, সব ক্ষেত্রেই এই টিপস আপনার উপকার করবে। বাধা কাটিয়ে ফের নতুন করে উন্নতির পথে নিয়ে যাবে। এই কাজ খুব দ্রুত ফল দেখা যেতে পারে। সপ্তাহখানেক থেকে এক মাসের মধ্যেই পরিবর্তন বুঝতে পারবেন আপনি।


১. লাল বাল্ব - ফেং শুই অনুসারে, প্রথমে প্রতি সন্ধ্যায় বাড়ির দক্ষিণ দিকে একটি লাল আলোর বাল্ব জ্বালাতে হবে। এই বাল্বটি যদি কাঠের টেবিল ল্যাম্পে রাখা হয় তবে তা আরও ভালো কাজ করবে। এটা বিশ্বাস করা হয় যে এই প্রতিকার কেরিয়ারে খ্যাতি এনে দেয়।


২. ক্রিস্টাল গ্লোব - ব্যবসায় লাভ এবং কেরিয়ারে অগ্রগতির জন্য, আপনার অফিসে টেবিলের দক্ষিণ অংশে একটি ক্রিস্টাল গ্লোব রাখুন। এতে ব্যবসা এবং চাকরি সংক্রান্ত নানা বাধা কেটে যায়। নতুন চাকরির সুযোগও তৈরি করে।


৩. ড্রাগনের মূর্তি - ফেং শুই অনুসারে, আপনার অফিসের টেবিলে ড্রাগনের এমন একটি মূর্তি রাখুন যার কোমরে একটি কচ্ছপ বসে আছে। এতে আপনি আপনার প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ করবেন। বিশেষ করে যারা অফিস রাজনীতির শিকার হচ্ছেন, তাদের জন্য এই প্রতিকার খুব ভালো ফল দেবে।


৪. জলের উৎস - ফেং শুই অনুসারে জলের উৎস, জল বা এর সঙ্গে সম্পর্কিত কোনও ছবি দক্ষিণ দিকে রাখা উচিত নয়। এটা বিশ্বাস করা হয় যে এই সমস্ত জিনিসগুলি অগ্রগতিতে বাধা দেয়।

Advertisement


৫. উইন্ডচাইম - ফেং শুই অনুসারে, আপনার বাড়ি বা অফিসের দক্ষিণ দিকে ৯টি রড কাঠের তৈরি একটি উইন্ডচাইম রাখলে জীবনে সুখ, সমৃদ্ধি এবং সুখ আসে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement