scorecardresearch
 

Zodiac: ১০, ১৭ এবং ২৪ সেপ্টেম্বর থেকে এই ৬ রাশিতে অর্থবৃষ্টি করবেন দেবী লক্ষ্মী

Zodiac: প্রতি মাসেই গ্রহদের রাশি পরিবর্তন হয়। কিন্তু কখনও কখনও এই ট্রানজিট একটু বিশেষ হয়ে ওঠে। সেপ্টেম্বরেও তেমনই কিছু ঘটতে চলেছে। এ বছর সেপ্টেম্বরের তিনটি তারিখ জ্যোতিষশাস্ত্র অনুসারে খুব বিশেষ বলে মনে করা হচ্ছে। এই তারিখগুলি হল ১০, ১৭ এবং ২৪ সেপ্টেম্বর। এই তারিখগুলি ৬ রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে।

Advertisement
Zodiac: ১০, ১৭ এবং ২৪ সেপ্টেম্বর থেকে এই ৬ রাশিতে অর্থবৃষ্টি করবেন দেবী লক্ষ্মী Zodiac: ১০, ১৭ এবং ২৪ সেপ্টেম্বর থেকে এই ৬ রাশিতে অর্থবৃষ্টি করবেন দেবী লক্ষ্মী

Zodiac: প্রতি মাসেই গ্রহদের রাশি পরিবর্তন হয়। কিন্তু কখনও কখনও এই ট্রানজিট একটু বিশেষ হয়ে ওঠে। সেপ্টেম্বরেও তেমনই কিছু ঘটতে চলেছে। এ বছর সেপ্টেম্বরের তিনটি তারিখ জ্যোতিষশাস্ত্র অনুসারে খুব বিশেষ বলে মনে করা হচ্ছে। এই তারিখগুলি হল ১০, ১৭ এবং ২৪ সেপ্টেম্বর। এই তারিখগুলি ৬ রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। এই তারিখ থেকে এই রাশির জাতকরা সুখ সমৃদ্ধ এবং আর্থিক লাভ পাবেন। সমাজে প্রতিষ্ঠা প্রতিপত্তি বাড়বে। দেখে নিন তালিকায় কোন কোন রাশির জাতক রয়েছেন।

১০, ১৭ এবং ২৪ সেপ্টেম্বর কেন বিশেষ হবে? ১০ সেপ্টেম্বর, সকাল ৮টা ৪২ মিনিটে বুধ গ্রহ কন্যা রাশিতে পশ্চাদগমন করবে। এর পর সূর্যেরর ট্রানজিটও ঘটবে কন্যা রাশিতে। এই ট্রানজিটটি হবে ১৭ সেপ্টেম্বর সকাল ৭টা ১১ মিনিটে ঘটবে। সব শেষে, শুক্র কন্যা রাশিতে গমন করবে। এই ট্রানজিটটি ২৪ সেপ্টেম্বর সকাল ৮টা ৫১ মিনিটে ঘটবে। জেনে নিন কোন ৬টি রাশি এই তিন গ্রহের পরিবর্তনের ফলে প্রচুর লাভ পেতে চলেছেন।


বিপরীতমুখী বুধ এই রাশিদের প্রচুর লাভ দেবে


মিথুন GEMINI

এই রাশির জাতকদের সমাজে সম্মান বাড়বে। এই সময়ে পারিবারিক বন্ধনও মজবুত হবে। কোনও ভালো খবর পেতে পারেন। কর্মক্ষেত্রেও আপনি শুভ ফল পাবেন। কাজে মনোযোগ থাকবে। কঠোর পরিশ্রমের অনুকূল ফল পাবেন।


ধনু SAGITTARIUS

এই রাশির জাতক জাতিকাদের নানা সুবিধা-সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, কর্মক্ষেত্রে আপনার কাজ অত্যন্ত প্রশংসিত হবে। ব্যবসায়ীরা শুভ ফল পাবেন। অংশীদারিত্বের কাজে ভালো লাভ করতে পারবেন। এই রাশির অবিবাহিতরা তাদের প্রেমের সঙ্গী পেতে পারেন।


এদের জন্য সূর্যের যাত্রা খুব শুভ

Advertisement


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকারা খুব শুভ ফল পাবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজে সাফল্য পেতে দেখা যাচ্ছে। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


কর্কট CANCER

এই রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবন জাঁকজমকপূর্ণ হবে। কর্মক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন। আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে। কাজের কারণে করা ভ্রমণগুলি খুব শুভ প্রমাণিত হবে। সমাজে সম্মান বাড়বে। পারিবারিক জীবন অনুকূল থাকবে। আর্থিক দিকও শক্তিশালী থাকবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে।
 

শুক্রের ট্রানজিট থেকে সুবিধা পাবেন এরা


বৃষ TAURUS

এই রাশির জাতকরা অনুকূল ফল পাবেন। আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থা চমৎকার হবে। হঠাৎ করে গোপন কোনও সূত্র থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন।


কুম্ভ AQUARIUS

এই সময়ে আপনি অনুকূল ফলাফল পাবেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। পারিবারিক জীবন অনুকূল থাকবে। এই রাশির শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা তৈরি করছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement