scorecardresearch
 

Zodiac: ১৬ অক্টোবর থেকে এই রাশিদের ভাগ্যোদয়, বিরাট অর্থলাভের যোগ

Zodiac: জ্যোতিষশাস্ত্রের জগতে মঙ্গলকে সাহস, শক্তি, কঠোর পরিশ্রম ইত্যাদির কারক বলে মনে করা হয়। মঙ্গল গ্রহকে মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি বলা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলকে শক্তি এবং জীবনীশক্তির গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এ ছাড়া মঙ্গল গ্রহের প্রতিটি ট্রানজিট (Mangal Gochar 2022) কোনও না কোনও ভাবে জাতকদের জীবনে পরিবর্তন আনে।

Advertisement
Zodiac: ১৬ অক্টোবর থেকে এই রাশিদের ভাগ্যোদয়, বিরাট অর্থলাভের যোগ Zodiac: ১৬ অক্টোবর থেকে এই রাশিদের ভাগ্যোদয়, বিরাট অর্থলাভের যোগ

Zodiac: জ্যোতিষশাস্ত্রের জগতে মঙ্গলকে সাহস, শক্তি, কঠোর পরিশ্রম ইত্যাদির কারক বলে মনে করা হয়। মঙ্গল গ্রহকে মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি বলা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলকে শক্তি এবং জীবনীশক্তির গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এ ছাড়া মঙ্গল গ্রহের প্রতিটি ট্রানজিট (Mangal Gochar 2022) কোনও না কোনও ভাবে জাতকদের জীবনে পরিবর্তন আনে। এবার মঙ্গল গ্রহ মিথুন রাশিতে যাত্রা করছে ১৬ অক্টোবর রবিবার। এই সময়ে মঙ্গল গ্রহ বৃষ রাশিতে অবস্থিত। ১২টি রাশির জাতক এই ট্রানজিটের দ্বারা প্রভাবিত হবেন, তবে কিছু রাশির জাতক বেশি উপকৃত হবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো সম্পর্কে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের পথচলা সবচেয়ে ভালো হবে। অর্থনৈতিক সুবিধা হবে। চাকরিতে অগ্রগতি হবে। ব্যবসায় লাভ হবে। অফিসের সিনিয়ররা আপনার প্রশংসা করবে। অংশীদারিত্বের মাধ্যমে লাভ হতে পারে। পরিবারের সঙ্গে সম্পর্কের মধুরতা বাড়বে। কর্মজীবনে অগ্রগতি হবে। স্বাস্থ্যের দিক থেকে মিথুন রাশির জাতকদের জন্য এই সময়টি ভালো যাবে।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে। এই সময়ে লোকেরা পেশা এবং ব্যবসায় সাফল্য পাবেন। বিনিয়োগের জন্য এই সময়টি শুভ হবে। এই সময়ে নতুন চাকরির সুযোগ পাওয়া যাবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পুরনো চলমান বিবাদের অবসান হবে। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।


সিংহ LEO

মঙ্গল গমনের প্রভাব সিংহ রাশির জাতকদের জন্য ভালো হতে চলেছে। এই সময়ে পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। পুরোনো আটকে থাকা সব কাজ শেষ হবে। জীবনে সুখ আসবে। ব্যবসায় ভালো লাভ হবে। আত্মসম্মান বাড়বে। আর্থিক জীবনে উন্নতি হবে। দাম্পত্য জীবন ভালো যাবে। কেরিয়ার গড়ার জন্য এটি একটি ভালো সময় হবে। এই সময়ে আপনি যে কাজ শুরু করবেন তা সম্পূর্ণ হবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement