scorecardresearch
 

Zodiac: শুক্রের গমনে ৩ রাশির ভাগ্য ফিরবে, হবে অর্থ-সম্পত্তি লাভ

আগামী অক্টোবর শুক্র গ্রহ তুলা রাশিতে গমন (Shukra Gochar) করতে চলেছে। যা তার মৌলিক ত্রিভুজ রাশি বলে মনে করা হয়। অতএব, এই ট্রানজিটের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। কিন্তু এমন ৩টি রাশি রয়েছে যার জন্য এই ট্রানজিট বিশেষভাবে উপকারী প্রমাণিত হতে পারে, আসুন জেনে নেই এই রাশিগুলি সম্পর্কে।

Advertisement
Zodiac: শুক্রের গমনে ৩ রাশির ভাগ্য ফিরবে, হবে অর্থ-সম্পত্তি লাভ Zodiac: শুক্রের গমনে ৩ রাশির ভাগ্য ফিরবে, হবে অর্থ-সম্পত্তি লাভ

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে এক রাশি থেকে অ্য রাশিতে স্থানান্তর করে। যার সরাসরি প্রভাব পড়ে মানুষের জীবন ও পৃথিবীতে। আগামী অক্টোবর শুক্র গ্রহ তুলা রাশিতে গমন (Shukra Gochar) করতে চলেছে। যা তার মৌলিক ত্রিভুজ রাশি বলে মনে করা হয়। অতএব, এই ট্রানজিটের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। কিন্তু এমন ৩টি রাশি রয়েছে যার জন্য এই ট্রানজিট বিশেষভাবে উপকারী প্রমাণিত হতে পারে, আসুন জেনে নেই এই রাশিগুলি সম্পর্কে।


কন্যা VIRGO

শুক্রের গমন আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ শুক্র আপনার ট্রানজিট রাশিতে দ্বিতীয় স্থানে গমন করতে চলেছে। যা অর্থ ও বক্তৃতার ঘর বলে মনে করা হয়। অতএব, আপনি এই সময়ে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। ঋণ দেওয়া টাকা ফেরত পেতে পারেন। একই সময়ে, আপনি অনেক মাধ্যমে অর্থ উপার্জন করতে সফল হবেন। এই সময়ে আপনার বাড়িতে মাঙ্গলিক ও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। এই সময়ে ভাই-বোনের পূর্ণ সমর্থন পাবেন। আইনজীবী, মিডিয়া, মার্কেটিং কর্মী এবং শিক্ষকদের জন্য এই সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে।


ধনু SAGITTARIUS

শুক্র তুলা রাশিতে গমনের সঙ্গে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কারণ শুক্র গ্রহ আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করবে। যা আয় ও লাভের ঘর হিসেবে বিবেচিত হয়। এই সময়ে আপনি ব্যবসায় ভালো অর্থ উপার্জন করতে পারেন। এর পাশাপাশি এই সময়ে আপনার আয়ের নতুন উৎসও তৈরি হবে। এই সময়ে আপনি বিদেশ ভ্রমণেও যেতে পারেন। শেয়ার বাজার, ফাটকা এবং লটারিতে ভালো অর্থ উপার্জন করতে পারেন। অংশীদারি ব্যবসায় ভালো অর্থ উপার্জন করতে পারেন। সম্পত্তি এবং যানবাহন ক্রয়-বিক্রয়ের জন্যও এই সময়টি অনুকূল।

Advertisement


মকর CAPRICORN

শুক্র গ্রহের তুলা রাশিতে গমনের সঙ্গে সঙ্গে আপনার ভালো দিন শুরু হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার রাশি থেকে দশম ঘরে প্রবেশ করবে। যা ব্যবসা ও চাকরির ঘর হিসেবে বিবেচিত হয়। তাই যারা বেকার তারা নতুন চাকরি পেতে পারেন। এছাড়াও, যারা চাকরি করছেন তারা পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পেতে পারেন। এই সময়ে আপনি যানবাহন এবং সম্পত্তি কিনতে পারেন। অন্যদিকে, আপনার ব্যবসা যদি সম্পত্তি এবং রিয়েল এস্টেট সম্পর্কিত হয়, তাহলে আপনি এই সময়ে ভালো অর্থ উপার্জন করতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement