scorecardresearch
 

Zodiac: শনি হবেন প্রসন্ন, জানুয়ারি পর্যন্ত ৩ রাশির নতুন চাকরি বিরাট অর্থলাভ

এত দিন বক্র চলনে থাকার পর অক্টোবর থেকে পুনরায় মার্গী (Shani Margi) হবেন তিনি। মকর রাশিকে শনিদেবের রাশি বলে মনে করা হয়। অতএব, এই ট্রানজিটের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। তবে ৩টি রাশি রয়েছে, যেগুলি এই সময়ে কেরিয়ার এবং ব্যবসায় ভালো সাফল্য পেতে পারে। জেনে নিন কোন কোন রাশি রয়েছে তালিকায়।

Advertisement
Zodiac: শনি হবেন প্রসন্ন, জানুয়ারি পর্যন্ত ৩ রাশির নতুন চাকরি বিরাট অর্থলাভ Zodiac: শনি হবেন প্রসন্ন, জানুয়ারি পর্যন্ত ৩ রাশির নতুন চাকরি বিরাট অর্থলাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখনই এটি মানুষের জীবন এবং পৃথিবীতে সরাসরি প্রভাব ফেলে। শনিদেব গত জুলাই মাসে মকর রাশিতে গমন করেছিলেন এবং তিনি ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত মকর রাশিতে অবস্থান করবেন। এত দিন বক্র চলনে থাকার পর অক্টোবর থেকে পুনরায় মার্গী (Shani Margi) হবেন তিনি। মকর রাশিকে শনিদেবের রাশি বলে মনে করা হয়। অতএব, এই ট্রানজিটের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। তবে ৩টি রাশি রয়েছে, যেগুলি এই সময়ে কেরিয়ার এবং ব্যবসায় ভালো সাফল্য পেতে পারে। জেনে নিন কোন কোন রাশি রয়েছে তালিকায়।


বৃষ TAURUS

শনিদেবের মকর রাশিতে মার্গী হওয়ার সঙ্গে সঙ্গে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কারণ শনি গ্রহ আপনার ট্রানজিট রাশির নবম ঘরে প্রবেশ করবে। যা ভাগ্য ও বিদেশ স্থান বলে মনে করা হয়। অতএব, এই সময়ে আপনি সবকিছুতে ভাগ্যের সমর্থন পাবেন। দীর্ঘদিন আটকে থাকা কাজ এই সময়ে হবে। আপনি এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। ব্যবসায় বিনিয়োগও করতে পারেন। যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। অন্যদিকে, বৃষ রাশির অধিপতি শুক্র এবং জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি এবং শুক্র গ্রহের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। অতএব, শনির গমন আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।


মকর CAPRICORN

শনিদেবের গমন আপনার জন্য খুব শুভ হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির ঊর্ধ্বগতিতে পাড়ি দিয়েছেন। অতএব, এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। এছাড়াও, আপনি কয়েকটি নতুন চাকরির অফার পেতে পারেন বা আপনি যদি চাকরি করেন তবে আপনি পদোন্নতি পেতে পারেন। এই সময়ে আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। সেই সঙ্গে কর্মক্ষেত্রে নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। অর্থাগম ভালো হবে। একাধিক সূত্র থেকে আপনি অর্থ রোজগার করতে সক্ষম হবেন।

Advertisement


কর্কট CANCER

মকর রাশিতে শনিদেবের গমনের ফলে আপনি ব্যবসা এবং কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। কারণ শনিদেব আপনার রাশির সপ্তম ঘরে প্রবেশ করেছেন। যা জীবনসঙ্গী ও অংশীদারিত্বের ঘর হিসেবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। এছাড়াও, জীবনসঙ্গীর মাধ্যমে ভালো অর্থ উপার্জন করতে পারেন। অংশীদারের পূর্ণ সহযোগিতা পাবেন। একই সময়ে, আপনি অংশীদারি ব্যবসাও শুরু করতে পারেন। যাতে আপনি ভালো সাফল্য পেতে পারেন। আপনি এই সময়ে একটি মুন স্টোন পরতে পারেন, যা আপনার জন্য একটি ভাগ্যবান রত্ন প্রমাণিত হতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হবে।

 

Advertisement