scorecardresearch
 

Zodiac: ৪ গ্রহের পরিবর্তনে দিওয়ালির আগে বিরাট লক্ষ্মীলাভ এই রাশিদের

Zodiac: এ বছর ২৪ অক্টোবর দেশজুড়ে দীপাবলির (Diwali) উৎসবে মেতে উঠবেন সকলে। দীপাবলির আগে মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করবে, সূর্য ও শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে এবং শনি মকর রাশিতে প্রবেশ করবে। গ্রহ পরিবর্তনের কারণে দীপাবলির আগে থেকেই কিছু রাশির শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই দীপাবলি শুভ হতে চলেছে।

Advertisement
Zodiac: ৪ গ্রহের পরিবর্তনে দিওয়ালির আগে বিরাট লক্ষ্মীলাভ এই রাশিদের Zodiac: ৪ গ্রহের পরিবর্তনে দিওয়ালির আগে বিরাট লক্ষ্মীলাভ এই রাশিদের

Zodiac: এ বছর ২৪ অক্টোবর দেশজুড়ে দীপাবলির (Diwali) উৎসবে মেতে উঠবেন সকলে। দীপাবলির আগে মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করবে, সূর্য ও শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে এবং শনি মকর রাশিতে প্রবেশ করবে। গ্রহ পরিবর্তনের কারণে দীপাবলির আগে থেকেই কিছু রাশির শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই দীপাবলি শুভ হতে চলেছে। এই রাশির জাতকের একাধারে বিরাট অর্থপ্রাপ্তির যোগ থাকবে। অন্য দিকে চাকরি ব্যবসায় ভালো সময় অপেক্ষা করবে।


মিথুন GEMINI

কর্মস্থল থেকে কোনও ভালো খবর আসতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। মাসের শেষে কিছু ভালো খবর পেতে পারেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। কাজে সাফল্য পাবেন।


কর্কট CANCER

আপনি চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। ব্যবসায় লাভ হবে। কাজে সাফল্য আসবে। অর্থ ও লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাবেন। এই সময়ে সবাই আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে।


বৃশ্চিক SCORPIO

আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। ঘরে সুখ থাকবে। ব্যবসা ও চাকরির ক্ষেত্রে এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। মনে শান্তি থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য পেতে আপনাকে পরিশ্রম করতে হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।


মীন PISCES

পরিবারের পক্ষ থেকে হঠাৎ কোনও ভালো খবর আসতে পারে। কাজে সাফল্য আসবে। অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement