scorecardresearch
 

Budh Ast 2024: অস্ত যাচ্ছেন বুধ, ৫ রাশিতে নামবে দুঃখের পাহাড়, এপ্রিলে সাবধানে থাকুন এঁরা

প্রতিটি গ্রহ সময়ে সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে। বুধ, যা বুদ্ধিমত্তার কারক হিসাবে বিবেচিত হয়, ৪ এপ্রিল মেষ রাশিতে অস্ত যেতে চলেছে। যা কিছু রাশিচক্রের ওপর নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে।

Advertisement
rashifal rashifal

Budh Ast 2024: প্রতিটি গ্রহ সময়ে সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে। বুধ, যা বুদ্ধিমত্তার কারক হিসাবে বিবেচিত হয়, ৪ এপ্রিল মেষ রাশিতে অস্ত যেতে চলেছে। যা কিছু রাশিচক্রের ওপর নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে।

রাশিচক্রের ওপর বুধ গ্রহের প্রভাব
একজন ব্যক্তির জীবনে গ্রহগুলির একটি দুর্দান্ত প্রভাব রয়েছে। নয়টি গ্রহের মধ্যে বুধকে বুদ্ধিমত্তা ও জ্ঞানের কারক বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে ব্যক্তির কোষ্ঠীতে দুর্বল বুধ থাকে তার জীবনে সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হয়। এই ধরনের ব্যক্তি তার কর্মজীবনে খুব বেশি অর্জন করতে সক্ষম হয় না। এবার বুধ তার অবস্থান বদলাতে চলেছে। বুধ অস্ত যাচ্ছে মেষ রাশিতে। ৪ এপ্রিল ২০২৪, সকাল ১০টা ৩৬-এ, বুধ মেষ রাশিতে অস্তমিত হবে, যা কিছু রাশিচক্রের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। কিছু রাশিচক্রের জন্য, এই পরিবর্তন কর্মজীবনে সমস্যা নিয়ে আসবে। জানুন সেই রাশিগুলি কারা।

মেষ রাশি
মেষ রাশিতে বুধের রাশি পরিবর্তনের কারণে মেষ রাশির মানুষদেরও সমস্যায় পড়তে হবে। এই পরিবর্তনের কারণে মেষ রাশির লোকেরা চাকরি পরিবর্তনের কথা ভাববে যার ফলে তাদের মন কাজে বিক্ষিপ্ত হবে। যাইহোক, এই সময়ের মধ্যে কাজের পরিবর্তন এড়ানো উচিত।

আরও পড়ুন

বৃষ রাশি
বুধের অস্তে বৃষ রাশিদেরও সমস্যায় পড়তে হবে। এই পরিবর্তনের কারণে, বৃষ রাশির জাতকদের অতিরিক্ত কাজের বোঝা তাদের কাঁধে বহন করতে হবে যার কারণে তারা মানসিক চাপ অনুভব করবেন।

কর্কট রাশি
এই রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য অনেক সমস্যা তৈরি করতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা কাজের প্রতি আগ্রহী হবেন না যার কারণে তাদের উচ্চপদস্থ কর্মকর্তাদের সমালোচনার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে, আপনার চাকরি হারানোর বিপদও ঘনীভূত হয়।

Advertisement

ধনু রাশি
ধনু রাশিদের জন্যও এই পরিবর্তন শুভ হবে না। ধনু রাশির লোকেরা কর্মক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হবেন যার কারণে তারা চাকরি ছেড়ে দেওয়ার মত অনুভব করবেন। উত্তেজনা বৃদ্ধির কারণে সহকর্মীদের সাথে মারামারিও হতে পারে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য, বুধের অস্ত যাওয়া মনোযোগের অভাব নিয়ে আসবে, যে কারণে তাদের চাকরিতে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। অসম্পূর্ণ কাজ দুশ্চিন্তা বাড়াবে। কন্যা রাশির লোকেরা কাজের ক্ষেত্রে চাপ অনুভব করবে। যারা সৃজনশীল ক্ষেত্রে আছেন তাদেরও নতুন চিন্তা ভাবনা করতে অসুবিধা হবে।

Advertisement