scorecardresearch
 

Budh Gochar April Lucky Zodiac: দোলের পরদিন বুধের চাল বদল, এপ্রিলে ৬ রাশির কর্মজীবনে উন্নতি

Budh Gochar: হোলি বা দোলের ঠিক একদিন পরে অর্থাৎ ২৬ মার্চ মেষ রাশিতে বুধের গোচর হতে চলেছে। বুধ মেষ রাশিতে যাওয়ার সঙ্গে সঙ্গে বৃহস্পতি এবং বুধের সংযোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি ও বুধের মিলনকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে হোলির ঠিক পরেই ৬টি রাশির সৌভাগ্য আসছে।

Advertisement
এপ্রিলে বাম্পার সুবিধা ৬ রাশির এপ্রিলে বাম্পার সুবিধা ৬ রাশির

Budh Gochar Effects: বুধ ২৬ মার্চ ভোর ৩.০৫ মিনিটে মেষ রাশিতে প্রবেশ করবে। হোলির ঠিক একদিন পরেই বুধের এই গোচর  হতে চলেছে। বুধ মঙ্গল গ্রহের রাশি মেষ রাশিতে গমন করবে  এবং বৃহস্পতির সঙ্গে  মিলিত হয়ে ৬টি রাশির জন্য খুব উপকারী প্রমাণিত হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ একটি নিরপেক্ষ গ্রহ। এটি যে  রাশি এবং গ্রহের সঙ্গে থাকে তার মতোই আচরণ করতে শুরু করে। এমন পরিস্থিতিতে, বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করলে তা ৬টি রাশিকে শুভ ফল দিতে চলেছে। 

মেষ রাশি (Aries)
বুধ গ্রহের প্রভাব মেষ রাশির জাতকদের জন্য বেশ সুখকর হতে চলেছে। এই সময়ের মধ্যে, বুধ আপনাকে সামাজিক মর্যাদা এবং প্রতিপত্তি দেবে। মানুষের মধ্যে আপনার প্রভাবও বাড়বে। আপনার দ্বারা গৃহীত সিদ্ধান্ত এবং কাজের প্রশংসা করা হবে। আপনার জন্য এটি যুক্তিযুক্ত যে এই সময়ে আপনি আপনার পরিকল্পনাগুলিকে কিছুটা গোপন রেখে কাজ করবেন। তবেই আপনি আরও সাফল্য পাবেন। দীর্ঘদিন ধরে চলা আপনার সন্তান-সম্পর্কিত দুশ্চিন্তা কমে যাবে। এই রাশির সদ্য বিবাহিতদের সন্তান হওয়ার সম্ভাবনাও রয়েছে।

মিথুন রাশি (Gemini)
বুধের গমন মিথুন রাশির জাতকদের জন্য অনেককিছুর অর্জন নিয়ে আসবে। কর্ম এবং ব্যবসায় অগ্রগতি হবে এবং আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। দীর্ঘদিন আগে ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার আশা রয়েছে। অপ্রত্যাশিত অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। সময়টি শিক্ষার্থীদের এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের জন্য ভাল সাফল্য বয়ে আনতে চলেছে। আপনি পরিবারের সিনিয়র সদস্য এবং বড় ভাইদের কাছ থেকে সমর্থন পেতে পারেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
বুধের প্রভাব সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। চাকরিতে পদোন্নতি ও ডিল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সাহস এবং পরাক্রমের  সাহায্যে এমনকি কঠিন পরিস্থিতিও সহজেই অতিক্রম করবেন। শিক্ষার্থীদের জন্যও সময় খুব ভালো যাচ্ছে। আপনি কিছু প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। আপনি যদি এই সময়ের মধ্যে বিদেশি কোম্পানিতে চাকরি, ভিসা বা নাগরিকত্বের জন্য আবেদন করেন তবে আপনি সাফল্য পেতে পারেন।  আদালত সম্পর্কিত যে কোনও বিষয় আপনার পক্ষে আসতে পারে।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরা বিবাহ সংক্রান্ত আলোচনায় সাফল্য পাবেন। শ্বশুরবাড়ি থেকেও সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি সরকারি দফতরে কোন কাজ বা ব্যবসার দরপত্র ইত্যাদির জন্য আবেদন করতে চান তবে বুধ এই দৃষ্টি থেকে আপনার জন্য উপকারি প্রমাণিত হবে। আপনি কিছু সরকারি আবেদন পেতে পারেন। চাকরিতে পদোন্নতি ও ডিল পাওয়ার সম্ভাবনা থাকবে। বিদেশ ভ্রমণ ও তীর্থযাত্রার সুবিধা পাবেন।

ধনু রাশি (Sagittarius)
বুধের গমন ধনু রাশির জাতকদের জন্য সফল প্রমাণিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই সময়টি আশীর্বাদের চেয়ে কম নয়, তাই কোনো ধরনের পরীক্ষা দিতে দ্বিধা করবেন না। অভিভাবকরা তাদের সন্তানদের নিয়ে কম চিন্তিত হবেন। বিয়ে করতে চাইলে সেই দিক থেকেও সুযোগ সুবিধাজনক হবে। আপনি যদি বিয়ে করতে চান তবে সেই দৃষ্টিকোণ থেকে আপনি অনুকূল সুযোগ পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমন আরও প্রভাবশালী হতে চলেছে। আপনি আপনার  সাহসিকতার বৃদ্ধি দেখতে পাবেন। এছাড়াও আপনি চাকরিতে পদোন্নতি পাবেন। আপনি একটি নতুন ডিল পেতে পারেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান বাড়বে। আপনি ধর্ম এবং আধ্যাত্মিকতা আরো আগ্রহী হতে যাচ্ছেন। চাকরিজীবীরাও ভালো সুযোগ পেতে পারেন। আপাতত, আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement